সারাদেশ

গাইবান্ধায় মা-মেয়ের শরীরে ৪ কেজি গাঁজা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৪ কেজি গাঁজাসহ বুলবুলি বেগম (৪৭) ও তার মেয়ে মীম আক্তারকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: স্থাপনা উচ্ছেদের অনুমতি পেল রাজউক

মাদকদ্রবগুলো বাসের যাত্রী মা ও মেয়ের শরীরে রাখা পুটলিতে ছিল। গত ৮ জানুয়ারি রবিবার বিকালে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে রংপুর-ঢাকা মহাসড়কে পলাশবাড়ী উপজেলার দুবলাগাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়। বুলবুলি বেগম কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার গাজের কুটি গ্রামের শাহ আলমের স্ত্রী ও মীম আক্তার তার মেয়ে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা বলেন, গোপন সংবাদ পেয়ে রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে কুড়িগ্রাম থেকে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালানো হয়। এ সময় বুলবুলি ও মীমের কাছে থাকা পুটলিতে চার কেজি গাঁজা পাওয়া যায়। দুই কেজি করে চার কেজি গাঁজা তারা পাটের পুটলিতে মুড়িয়ে লাল রংয়ের পলিথিনের সঙ্গে বিশেষ কায়দায় নিজেদের শরীরে আটকে রেখেছিলেন। তাদের বিরুদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: বিশ্বব্যাপি কমেছে শনাক্ত ও মৃত্যু

অপরদিকে গাইবান্ধার সুন্দরগঞ্জে মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ৮ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গত ৮ জানুয়ারি রবিবার সন্ধ্যায় তাদের গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়। তারা হলেন সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে নুর আলম (৫৫), মণিরামকাজী গ্রামের আবুল হোসেনের ছেলে আনিছুর রহমান (৪০), রামধন গ্রামের ব্যাপারি পাড়ার মৃত আব্দুল ওয়াহেদের ছেলে জাহিদুল ইসলাম (৩৮), ধোপাডাঙ্গা ইউনিয়নের দক্ষিণ রাজীবপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে আমিনুল ইসলাম (৪৮), তারাপুর ইউনিয়নের লাটশালা গ্রামের সাকিব (২০), সোহেল রানা (৪৫), চন্ডিপুর ইউনিয়নেরউজান বোচাগাড়ি গ্রামের বিউটি বেগম (৩০) ও্র গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের খোলাহাটী গ্রামের সচীন চন্দ্র ওরফে রণজিৎ মহন্ত (৪৫)।

আরও পড়ুন: সীমান্তে বাস উল্টে নিহত ২১

এর মধ্যে নুর আলম, আনিছুর ও জাহিদুল ইসলামের নামে মাদক মামলা, সাকিব হোসেন ও সোহেল রানার নামে তিস্তা পাওয়ার প্লান্ট প্রকল্পে চুরির মামলা, বিউটি বেগমের নামে তিস্তা ব্রিজ নির্মাণ প্রকল্পে চাঁদাবাজি মামলা এবং সচীন্দ্র ওরফে রণজিৎ মহন্ত ও আমিনুল ইসলামের নামে মারামারি মামলা রয়েছে।

সুন্দরগগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, শনিবার রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে বিকালে আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সন্ধ্যায় তাদের গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা