সারাদেশ

শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা অনুষ্ঠিত

আদিল হোসেন তপু, ভোলা: ভোলায় মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা দিয়েছে ভোলা জেলা পরিষদ।

আরও পড়ুন: জোড়া শিশুর দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার সকালে জেলা পরিষদ মিলনায়তনে ভোলা জেলা পরিষদ আয়োজিত ‘শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত হয়। এ বছর মেধাবী ৫৬২জন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। এছাড়াও ৭ গুণী ব্যক্তিত্বকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা অনুষ্ঠানে ভার্চ্যুয়ালী প্রধান অতিথি ছিলেন, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিবেক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, অষ্ট্রেলিয়ার সেন্টাল কুইন্সল্যান্ড বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. কামরুল আলম, অষ্ট্রেলিয়ার স্কুল অব বিজনেস অ্যান্ড ডল, হেড অফ কোর্স, সিকিউ ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক ড. ওলাভ মুরলিংক, অষ্ট্রেলিয়ার মেলবোর্নের আরএমআইটি ইউনিভার্সিটির স্কুল অব ইঞ্জিনিয়ারিং এর অধ্যাপক ড. ফিরোজ আলম, অষ্ট্রেলিয়ার জেডএনআরএফ ইউনিভার্সিটি অবম্যানেজমেন্ট সায়েন্সেস এর অ্যাডজান্ট প্রফেসর ড. মাসুদ ঈসা, আদর্শ প্রাণিশেবা লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক ফিদা হক, শেখ ফজিলাতুননেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা পরিষদের সদস্য খাদিজা আক্তার স্বপ্ন।

আরও পড়ুন: গৌরবময় বিজয়ের মাস শুরু

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা হচ্ছ নক্ষত্রের মতো। আকাশে যেমন নক্ষত্রগুলো নিজ নিজ যায়গায় তার আলো ছড়ায়। তেমনি তোমরা সুশিক্ষা শিক্ষিত হয়ে নিজ নিজ যায়গায় প্রতিষ্ঠিত হবে। আর নক্ষত্রের মতো যার যার স্থানে আলো ছড়াবে। আজ তোমরা ভালো রেজাল্ট করে মেধা বৃত্তি পেয়েছো। তোমাদের সামনের দিনগুলোতে আরও কঠিন পথ পাড়ি দিতে হবে। নিজেকে যোগ্য হিসেবে প্রতিষ্ঠিত করতে অনেক চড়াই-উৎরাই পেরিয়ে স্বপ্ন পূরণের লক্ষ্যে দৃঢ়তার সাথে সকল বাধাঁ অতিক্রম করে এগিয়ে যাবে। তোমরা আগামী দিনে দেশ ও সমাজের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবে। তোমরা মানুষের জন্য, মানবতার জন্য, দেশ ও পৃথিবীর জন্য নিজেকে বিলিয়ে দিবে। তোমাদের হাত ধরেই এই দেশ, সমাজ একটি সুসংগঠিত, উন্নত ও বাসযোগ্য হবে।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা