কিশোর গ্যাংয়ের হামলা আহত কলেজছাত্র হাসিব মাহমুদ দিপু। ছবি: সান নিউজ
সারাদেশ
কলেজছাত্রের ওপর কিশোর গ্যাংয়ের হামলা

মাদারীপুরে আদালত চত্বরেই জীবননাশের হুমকি!

শফিক স্বপন, মাদারীপুর: মাদারীপুরে কলেজে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে হাসিব মাহমুদ দিপু নামে এক কলেজছাত্রের ওপর কিশোর গ্যাংয়ের হামলা ঘটনার ৭দিন পর মামলা রেকর্ড ও ৯ দিন পর আসামী রাহুল ঢালীসহ ছয়জনের সনদ দাখিল করা হলে শিশু বিবেচনায় জামিন মঞ্জুর করেছে আদালত।

আরও পড়ুন: ইমরান খান গুলিবিদ্ধ, নিহত ২

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সংশ্লিস্ট আদালতের বিচারক মোঃ রফিকুল ইসলাম জামিন মঞ্জুর করেন। জামিন পেয়েই আদালত চত্বরেই জীবননাশের হুমকি দিয়েছে বলে বাদীর অভিযোগ। এতে বাদী ও তার পরিবারের মাঝে আতঙ্ক বিরাজ করছে। শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু শিবচর উপজেলার পাঁচ্চর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে ও সরকারি বরহামগঞ্জ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী এবং একজন শিশু সাহিত্যিক।

অভিযোগপত্র সূত্রে জানা গেছে, গত ২৬ অক্টোবর শিবচর উপজেলার সরকারি বরহামগঞ্জ কলেজের পরীক্ষা শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু। এ সময় তিন থেকে ৪টি মোটরসাইকেলে আসা কয়েকজন কিশোর দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে উচ্চশব্দে হর্ণ দিচ্ছিল।

আরও পড়ুন: বাড়াবাড়ি করলে খালেদাকে জেলে পাঠাবো

এর প্রতিবাদ করায় দিপুর ওপর ক্ষিপ্ত হয় মোটরসাইকেল চালক রাহুল, ফাহাদ, হামজা ও আব্দুলাসহ তার বন্ধুরা। পরে শিবচর-পাঁচ্চর সড়কের দাদাভাই উপশহরের সামনে দিপুর মোটরসাইকেল গতিরোধ করে রাহুল ও দলের সদস্যরা। দিপুকে মোটরসাইকেল থেকে নামিয়ে টেনে হিচড়ে নিয়ে যায় উপশহরের নির্জন স্থানে নিয়ে লোহার রড দিয়ে তাকে পিটিয়ে আহত জখম করে। এ সময় দিপুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়।

পরে দিপুর বন্ধু মেহেদি হাসানের সহযোগিতায় চিকিৎসা দেয়া হয় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এ ঘটনায় ওইদিন রাহুল ও তার গ্যাংয়ের সদস্যদের নামে শিবচর থানায় অভিযোগ দিলেও অজ্ঞাত কারণে সাতদিন পরে মঙ্গলবার রাতে মামলা নেয় পুলিশ।

আরও পড়ুন: নন-ক্যাডার প্রার্থীদের অভিনব প্রতিবাদ

নির্যাতিত কলেজ শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু বলে, ‘থানায় অভিযোগ দিলে আমার অভিযোগ গ্রহণ না করে পুলিশ নিজেদের ইচ্ছে মতো লিখিত অভিযোগ তৈরি করে আমার স্বাক্ষর নিয়েছে। মঙ্গলবার আমি বিচার চেয়ে পুলিশ সুপার ও জেলা প্রশাসক বরাবর আবেদন করেছি। ওই দিন রাতে মামলা রেকর্ড করে শিবচর থানা পুলিশ। আজ (বৃহস্পতিবার) জামিন পেয়েই আদালত চত্বরে আমাকে জীবননাশের হুমকি দিয়েছে আসামীরা। এতে আমরা আতঙ্কে আছি।

নির্যাতিত কলেজ শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপুর বাবা আবুল হোসেন মৃধা বলেন, ‘কলেজে যাতায়াতের সময় নিরাপত্তা না থাকলে ছেলের পড়ালেখা বন্ধ হয়ে যাবে। এর সুষ্ঠু বিচার চাই। আজ (বৃহস্পতিবার) জামিন পেয়েই আদালত চত্বরে আমার ছেলেকে জীবননাশের হুমকি দিয়েছে। এতে আমরা আতঙ্কে আছি।

আরও পড়ুন: ধর্ষণ মামলায় ৫ জনের যাবজ্জীবন

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, কলেজছাত্রের ওপর হামলার ঘটনায় থানায় তিনজনের নামসহ অজ্ঞাত ১০-১২ জনের নামে মামলা হয়েছে। আসামীদের ধরতে অভিযান চলছে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

মুন্সীগঞ্জে বিএনপির ইফতার মাহফিল

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবা...

আমরা লগি-বৈঠার রাজনীতি করি না

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড....

আবারও নেতৃত্বে বাবর!

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের আগে ফের বাবর আজমকে অধিনায়ক...

সরকার মানুষের পাশে আছে

নিজস্ব প্রতিবেদক : সরকার সবসময় মানুষের পাশে আছে। মানুষের জীব...

রাজধানীতে এসবির রিপোর্টার নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে সড়ক দুর্ঘটনায় তোফাজ্জল হোসেন...

দ. আফ্রিকায় বাংলাদেশিকে হত্যা

নিজস্ব প্রতিবেদক : দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা