চেয়ারের আঘাতে চেয়ারম্যান আহত!
সারাদেশ
উলিপুর উপজেলা পরিষদ

চেয়ারের আঘাতে চেয়ারম্যান আহত!

কামরুজ্জামান স্বাধীন, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের নিক্ষিপ্ত চেয়ারের আঘাতে সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আহত হয়েছেন। নেতাকর্মীরা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

আরও পড়ুন : পতাকা উত্তোলন নিয়ে সম্মেলন পন্ড

শনিবার (৮অক্টোবর) সন্ধ্যায় আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর মতবিনিময় সভা চলাকালীন সময়ে অডিটরিয়াম হলরুমে এ ঘটনা ঘটে । বর্তমানে নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, আগামী ২২অক্টোবর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল বাস্তবায়ন উপলক্ষে আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর মতবিনিময় সভা ডাকা হয়। আলোচনার এক পর্যায়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সাধারন অধ্যক্ষ আজাহার আলী সরকার রাজা এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টুর মধ্যে বাগবিতন্ডা শুরু হয়।

অধ্যক্ষ আজাহার আলী সরকার রাজা চড়াও হয়ে বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টুকে লক্ষ্য করে চেয়ার ছুড়ে মারে। এতে তার বুক ও মুখে আঘাত লাগলে তিনি আহত হন। আহত বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টুকে উদ্ধার করে করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন : ভালুকায় অগ্নিদগ্ধ ব্যক্তির মৃত্যু, ছেলের অবস্থা আশঙ্কাজনক

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আজাহার আলী সরকার রাজাথর সাথে কথা হলে তিনি বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলী ও সাধারণ সম্পাদক আমান উদ্দিন মঞ্জু উলিপুরে এসে উপজেলার ইউনিয়ন এবং পৌরসভার ত্রুটিপূর্ন কমিটিগুলো ঠিক করার জন্য বলেন। কিন্তু আজ অবধি সেগুলো ঠিক করা হয়নি । এ বিষয়ে কথা বললে তিনি ক্ষিপ্ত হয়ে আমাকে উচ্চবাচ্য কথা বললে চেয়ার ছুড়ে মারার ঘটনা ঘটে।

সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টুথর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, সভায় আমাকে উদ্দেশ্য করে আপত্তিকর কথা বললে উপস্থিত নেতাকর্মীরা অধ্যক্ষ আজাহার আলী সরকার রাজা থামিয়ে দেয়। এরপর সে আমাকে লক্ষ্য করে চেয়ার ছুড়ে মারলে আমি গুরুত্বর আহত হই। নেতা কর্মীরা আমাকে হাসপাতালে ভর্তি করায়। আমার জানা মতে কাউন্সিল বানচাল করার জন্য একটি মহলের নির্দেশে সে এ ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুন : চেয়ারম্যানকে ফাঁসাতে ইউএনও' র নাটক

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব কবির উদ্দিন সরকার বলেন, হঠাৎ করে কেন তিনি চেয়ার ছুড়ে মারলেন তা বোধগম্য নয়।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

টেম্পুচাপায় কলেজছাত্রী নিহত

জেলা প্রতিনিধি: চট্টগ্রামের কালুর...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: গত ২ দিনের তুলনায় মঙ্গলবার ঢাকার তাপমাত্রা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ্চলীয় গুয়াংডং প্রদেশে বুধবা...

গরমে ঠান্ডা পানি খেলে কী হয়?

লাইফস্টাইল ডেস্ক: গরমের মধ্যে এক গ্লাস ঠাণ্ডা পানি স্বস্তি য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা