কক্সবাজারে ওয়ালটন জাতীয় বিচ ডজবল প্রতিযোগিতার উদ্বোধন
সারাদেশ

জাতীয় বিচ ডজবল প্রতিযোগিতার উদ্বোধন

এম.এ আজিজ রাসেল : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় কক্সবাজারে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রথম জাতীয় বিচ ডজবল প্রতিযোগিতা-২০২২।

আরও পড়ুন : প্রবাসীকে আনতে গিয়ে নিহত ৩

শুক্রবার (১৭ জুন) সকালে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে প্রতিযোগিতার বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, 'সরকারের পাশাপাশি ওয়ালটন গ্রুপ দেশের ক্রীড়া বিকাশে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এতে প্রতিনিয়ত সমৃদ্ধ হচ্ছে ক্রীড়াঙ্গন। এমন আয়োজনের মধ্য দিয়ে তৃণমূলে তৈরি হচ্ছে ভাল মানের খেলোয়াড়। যারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের সুনাম বয়ে আনছে।'

আরও পড়ুন : পদ্মা নদীতে দুই ফেরির সংঘর্ষে নিহত ১

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ আনসারের ক্রীড়া ও সংস্কৃতি পরিচালক মোহাম্মদ সিরাজুর রহমান ভূঞা, আনসারের কক্সবাজার জেলা কমান্ড্যান্ট অম্লান জ্যোতি নাগ, কুটুম বাড়ি রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ লায়ন নুরুল কবির পাশা ও আনসারের সহকারী পরিচালক মো. রায়হান উদ্দিন ফকির।

ওয়ালটন প্রথম বিচ ডজবল প্রতিযোগিতায় নারী ও পুরুষ উভয় বিভাগে ৫টি করে দল অংশ নেয়। নারী ও পুরুষ বিভাগে অংশ নিতে যাওয়া দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাব, শেখ রাসেল ডজবল একাডেমি, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ও ময়মনসিংহ জেলা।

আরও পড়ুন : পানি বাড়ছে যমুনায়

শনিবার (১৮ জুন) সকাল ১১টায় সৈকতের লাবণী পয়েন্টে প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

আরও পড়ুন : নেত্রকোনায় উদ্ধার কাজে সেনাবাহিনী

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভোলায় কর্মসূচি 

ভোলা প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: ৫ বছর পর ইউরোপ...

ভারতে লোকসভার তৃতীয় দফার ভোট আজ

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট চ...

ঢাকায় আসছেন ব্রিটিশ পররাষ্ট্র প্রতিমন্ত্রী 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের সঙ্গ...

১৪১ উপজেলায় সাধারণ ছুটি কাল

নিজস্ব প্রতিবেদক: প্রথম ধাপের উপজ...

টিসিবির পণ্য বিক্রি শুরু আজ 

নিজস্ব প্রতিবেদক: এক কোটি কার্ডধা...

বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিষ্ঠিত

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা