সারাদেশ

অবৈধ টমটমের চাপায় বৃদ্ধ নিহত 

মোঃ সানাউল্লাহ, বরগুনা: বরগুনায় সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। রোববার (১৯ জুন) সকাল ১০ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: প্রবাসীকে আনতে গিয়ে নিহত ৩

সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম আফজাল মোল্লা (৬৫)। তিনি পাথরঘাটা পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা। অবৈধ টমটমটি বরগুনার টমটম মালিক সমিতির ২৮ নম্বর গাড়ি। ঘাতক টমটম ড্রাইভারের নাম কবির। তিনি বরগুনা সদর উপজেলার কুমরাখালি গ্রামের হারুন হাওলাদারের ছেলে।

নিহত আফজালের ভাগ্নে দুলাল জানান, বরগুনা আদালতে জমিজমা সংক্রান্ত মামলার তারিখ ছিল আজ। এ কারণে তিনি পাথরঘাটা থেকে সাইকেল যোগে বরগুনায় আসেন। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আসলে টমটমের চাপায় মারা যান তিনি।

আরও পড়ুন: পদ্মা নদীতে দুই ফেরির সংঘর্ষে নিহত ১

তবে এ বিষয়ে স্থানীয় সংবাদকর্মী এম মাসুম বিল্লাহ জানান, ঘটনার সময় আমি ও সানাউল্লাহ নামে এক সংবাদকর্মী একটি কাজের উদ্দেশ্যে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে যাচ্ছিলাম। হঠাৎই একটা টমটমের সাথে ধাক্কা লেগে এক বৃদ্ধ টমটমের নিচে চাপা পড়ে থাকতে দেখে ওই ব্যক্তিকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে, ঘাতক টমটম ড্রাইভার কবিরকে বরগুনা সদর থানায় কর্তব্যরত ডিউটি অফিসারের হাতে সোপর্দ করেন উদ্ধারকারী দুই সংবাদকর্মী।

এ বিষয়ে ট্রাফিক বিভাগের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মিজানের কাছে সড়ক দুর্ঘটনা ও অবৈধ টমটম নিষিদ্ধ হওয়ার পরও কিভাবে চলছে, এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা এ বিষয়ে সজাগ রয়েছি, এমন অবৈধ গাড়ি শহরে প্রবেশ মাত্রই আমরা আটক করছি।

আরও পড়ুন: পানি বাড়ছে যমুনায়

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আহম্মেদ বলেন, ঘাতক টমটম ড্রাইভার দুই সংবাদকর্মীর সহযোগিতায় আটক করা হয়েছে। নিহত আফজালের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না আসলে সিনিয়র কর্মকর্তাদের সাথে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। যেহেতু অভিযুক্ত আটক রয়েছে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

গ্লেনরিচ স্কুলের আপগ্রেডেশনের ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ‘গ্লেন ফে...

সুন্দরবনে আগুন, খতিয়ে দেখার নির্দেশ 

নিজস্ব প্রতিবেদক: সুন্দরবনে আগুন...

সংগীত শিল্পী প্রতীক ইয়াসিরের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় গায়ক ও গীতিকার প্রতীক ইয়াসিরের ৪৬তম...

কমলো তাপমাত্রা, কালবৈশাখীর সতর্কতা

নিজস্ব প্রতিবেদক: টানা প্রায় এক ম...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

২ দিনে সোনার দাম বাড়ল ১৭৮৫ টাকা

নিজস্ব প্রতিবেদক: টানা ৮ দফায় কমা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা