সারাদেশ

‘সর্বস্ব হারিয়ে’ বিয়ের দাবিতে অনশন

সান নিউজ ডেস্ক: বরগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নে কুয়েত প্রবাসী হাসানের (৩০) বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন পিরোজপুর জেলার পাড়েরহাট এলাকার জর্ডান প্রবাসী সোনিয়া (৩৪) নামের এক নারী।

আরও পড়ুন: ১১০ টাকায় টিসিবির তেল বিক্রি স্থগিত

সোনিয়ার অভিযোগ, হাসান বিয়ের আশ্বাসে ভিডিও কলের মাধ্যমে তার সর্বস্ব ভোগ করেছে। তাদের মধ্যে সামনাসামনি দেখা হয়নি তবে অনাগত সন্তানদের কথা চিন্তা করে বিভিন্ন সময় বিভিন্ন কথা বলে এবং জমি ক্রয়ের কথা বলে ৪ লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়েছেন

গত শুক্রবার দুপুর ১২টা থেকে হাসানের বাড়িতে অবস্থান নেন সোনিয়া। হাসান উপজেলার কালমেঘা ইউনিয়নের পশ্চিম আমড়াতলা গ্রামের আলতাফ চৌকিদারের ছেলে। দীর্ঘ পাঁচ বছর ধরে তিনি কুয়েত অবস্থান করছেন। বিয়ের দাবিতে অনশনরত সোনিয়া পিরোজপুর জেলার পাড়েরহাট ইউনিয়নের বাদুরা গ্রামের আ. সামাদ জোমাদ্দারের মেয়ে। সোনিয়া গত বছর জর্ডান থেকে দেশে ফিরেছেন।

সোনিয়া জানান, জর্ডানে থাকাকালীন সময়ে একটি প্রবাসী ফেইসবুক গ্রুপের মাধ্যমে তাদের পরিচয় হয়। এক পর্যায়ে ব্যক্তিগত মোবাইল ফোনে তাদের নিয়মিত কথা হয়। গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দেখিয়ে হাসান ভিডিয়ো কলে অন্তরঙ্গ অবস্থায় একাধিকবার কথা বলে। সরাসরি কখনো কথা হয়নি তাদের সাথে।

তবে ভালোবাসাকে বিয়ে করে সংসার করার ইচ্ছা জানিয়ে হাসান জমি কেনার কথা বলে ৪ লাখ ৫০ হাজার টাকা নিয়েছেন। হঠাৎ ইদের দুই দিন পূর্বে হাসানের মোবাইল ফোন বন্ধ। অনেক চেষ্টা করেও হাসানের সাথে যোগযোগ মিলছে না। তাই বাধ্য হয়ে পরিবারের অজান্তে হাসানের বাড়িতে অবস্থান নিয়েছেন। বিয়ে না করা পর্যন্ত তিনি এখানেই থাকবেন বলে জানান।

এ ব্যাপারে হাসানের সাথে যোগাযোগ করলে অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, সোনিয়ার সাথে আমার ১৫ দিনের পরিচয়। কাছাকাছি জেলা হওয়ায় আমি বিশ্বাস করে তার সাথে শুধু কথা বলেছি মাত্র। কথোপোকথনের সুযোগ নিয়ে সোনিয়া স্ক্রিনশট রাখে। এক পর্যায়ে ব্লাকমেইল করতে শুরু করে। আমি তাকে কখনো বিয়ের আশ্বাস দেইনি। আমি তাকে ইদে ৫ হাজার টাকাও দিয়েছি। তাছাড়া সে তালাকপ্রাপ্ত, আমাকে হয়রানি করতে আমার বাড়িতে অবস্থান নিয়ে বাবা-মাকে হুমকি দিচ্ছে।

আরও পড়ুন: শিশুকে জিম্মি করে মা-খালাকে গণধর্ষণ

হাসানের মা ফাতিমা বেগম বলেন, বিষয়টি সত্যতা সাপেক্ষে সমাধানের জন্য আমি সোনিয়াকে তার অভিভাবক নিয়ে আসতে বলছি। কিন্তু সে কিছুতেই তার অভিবাবক নিয়ে আসছে না।

বিষয়টি নিশ্চিত করে পাথরঘাটা থানার ওসি আবুল বাশার জানান, বিয়ের দাবিতে অনশনের ঘটনা জানতে পেরে পুলিশের পক্ষ থেকে সোনিয়া নামক ঐ নারীকে আইনি সহায়তা নিতে বুঝানো হয়েছে। কিন্তু তিনি আইনি সহায়তা না নিয়ে অনধিকার অন্যের বাড়িতে অবস্থান করে জনদুর্ভোগ সৃষ্টি করছেন।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবা‌ড়ীতে ডাম্প ট্রাক ও অটো...

লক্ষ্মীপুরে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: তীব্র দাবদাহে হা...

বাম-ডান সরকার উৎখাতে কাজ করছে

নিজস্ব প্রতিবেদক : অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ...

ঠাকুরগাঁওয়ে আগুনে গবাদী পশু পুড়ে ছাই

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কয়েলের আগুন...

হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি : হবিগঞ্জে হারুন আহমেদ নামে এক ব্যক্তিকে হত্য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা