সারাদেশ

মুন্সীগঞ্জে ঘুমন্ত তরুণকে কুপিয়ে হত্যা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নে আলু পাহারা দেওয়া অবস্থায় এক তরুণকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আরও এক তরুণ গুরুতর আহত হয়েছেন। সোমবার (৫ এপ্রিল) দিবাগত রাত ২ টার দিকে ইউনিয়নের সুমার ঢালিকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: রাবি শিক্ষক হত্যা: দু’জনের মৃত্যুদণ্ড বহাল

নিহতের পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় মিজি বংশের লোকজন হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে।

নিহত তরুণের নাম মো.মিজান খাঁ (২১)। সে পূর্ব সুমারঢালী কান্দির মোহাম্মদ আলী আকবরের ছেলে। আহত তরুণের নাম আব্দুর রহমান (২১)। তারা দু’জন খালাতো ভাই সুমন ঢালীদের বাড়িতে থাকত। রাতে জমি থেকে উত্তোলিত আলু পাহারা দিত।

মিজানের খালাতো বোন রেহানা বেগম বলেন, মিজান ও আব্দুর রহমান রাতে আমাদের জমির উত্তোলিত আলু পাহারা দিত। কখনো বাড়িতে থাকতো, কখনো আলুর পাশে বানানো ডেরা ঘরে থাকতো। সোমবার রাতে আমরা ঘুমিয়ে ছিলাম। মিজান জমিতে আলু পাহারা দিচ্ছিল।

আরও পড়ুন: পুত্রের হাতে পিতা খুন, ঘাতক গ্রেফতার

তিনি আরও বলেন, রাত দেড়টার দিকে আব্দুর রহমানের কান্না-চিৎকারে আমাদের ঘুম ভাঙ্গে। ঘর থেকে বেরিয়ে দেখি আব্দুর রহমানের মাথা ও নাক মুখ থেকে রক্ত ঝরছে। তখন আব্দুর রহমান আমাদের বলে স্থানীয় মিজি বংশের শুভ মিজিরা ঘুমন্ত অবস্থায় তাদের উপর হামলা করেছে। সে কোন রকমে দৌড়ে পালিয়ে এসেছে। রাত আড়াইটার দিকে আমরা দৌড়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে মিজানের লাশ দেখতে পাই।

নিহতের বাবা মো.আলী আকবর জানান, চার ছেলে ও এক মেয়ে তার। সবার ছোট ছিল মিজান। খুব আদরের ছিল। ঢাকায় থাকতাম আমরা। ছেলেটা আইডি কার্ড করার জন্য গ্রামের বাড়িতে এসেছিল। ওর খালাদের বাড়িতে থাকতো। কে জানত আইডি কার্ড করে আর ঢাকায় ফেরা হবে না। যারা আমার ছেলেকে মেরে ফেলল আমরা তাদের বিচার চাই।

আরও পড়ুন: শিবচরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক এম এ কালাম মঙ্গলবার সকালে বলেন, শুনেছি রাত দুইটার দিকে এক ব্যক্তি প্রতিপক্ষের আঘাতে আব্দুর রহমান আহত হয়েছেন। ভোর চারটায় আমাদের হাসপাতালে আসে। তার মাথায় ও নাকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আমরা তাকে হাসপাতালে ভর্তি রেখেছি।

মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজিব খান জানান, ঘটনার খবর পেয়ে রাতেই পুলিশ সেখানে যায়। মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ধারালো ছুরির আঘাতে ওই যুবকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

এলপিজির নতুন দাম জানা যাবে কাল

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল তরলী...

রাজবাড়ীতে ট্রেন লাইনচ্যুত

জেলা প্রতিনিধি : রাজবাড়ীতে একটি মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে...

দুপুরে আসছে নিহত ৮ বাংলাদেশির লাশ

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (২ মে) বেশ কিছ...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা