সারাদেশ

ঠাকুরগাঁওয়ে অস্ত্র-ইয়াবাসহ ভারতীয় নাগরিক গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানা পুলিশ একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ২ রাউন্ড গুলি ও ৩২ পিস ইয়াবাসহ একজন ভারতীয় নাগরিক ও ১০ জনকে আটক করেছে।

সোমবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে বালিয়াডাঙ্গী থানা পুলিশ তাদের ধাওয়া করে পার্শবর্তী আটোয়ারী উপজেলা এলাকায় ধরতে সক্ষম হয়।

পুলিশ জানায়, সোমবার (১০ জানুয়ারি) রাত ৮ টার দিকে গোপন সূত্রের সংবাদের ভিত্তিতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পারিয়া এলাকা হতে একটি এস কালার রঙের মাইক্রোবাস এবং একটি পাগলুতে বিপুল পরিমান অস্ত্র ও মাদক পরিবহনের সংবাদ পেয়ে বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী বাজারের খাদ্যগুদামের কাছে থামানোর সংকেত দিলে যানবাহন দুটি দ্রুত গতিতে আটোয়ারী উপজেলা অভিমুখে চলে যায়।

এ সময় বালিয়াডাঙ্গী থানার পুলিশ যানবাহন দুটিকে ধাওয়া করে আটোয়ারী উপজেলার লক্ষিথান এলাকায় বিদ্যা মোহন সিংহ বাড়ির কাছে মাইক্রোবাসটি থামালে পুলিশকে লক্ষ্য করে মাইক্রেবাসে থাকা দুর্বৃত্তরা গুলি ছোড়ে। জবাবে পুলিশ ৬ রাউন্ড রাবার বুলেট ছোড়ে। এ সময় পুলিশ মাইক্রোবাসে থাকা ১০জন আসামীকে আটক করতে সক্ষম হয়।

এ সময় পুলিশ মাইক্রোবাসে তল্লাসী চালিয়ে একটি দেশীয় তৈরি ওয়ান গুটারগান, ২ রাউন্ড গুলি, ৩২ পিস ইয়াবাসহ বেশকিছু শাড়িলুঙ্গি সুয়েটার ও জ্যাকেট উদ্ধার করে। এ সুযোগে পাগলুতে করে ৯ জন আসামী পালিয়ে যায়। এ ঘটনায় বালিয়ডাঙ্গী থানার পুলিশ বাদী হয়ে অস্ত্র মাদক ও কন্ট্রোল অব এট্রি সহ পৃথক ধারায় ৩টি মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃত ১০জন আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল- ভারতীয় নাগরিক গফুর আলম(২৫), তিনি ভারতের উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার নান্দাই গ্রামের জালালের ছেলে। দেলোয়ার হোসেন (২৮) আব্দুর রাজ্জাক (২৩) বিকাশ পাল (৩৫) জাকির হোসেন (২৫) হযরত আলী (২৭) মনিরুল ইসলাম (৩২), নাসিরুল (২৪), বিষ্নু পাল (২৯) পশিরুল ইসলাম (২৮)। তাদের সকলের বাড়ি জেলার বালিয়াডাঙ্গী উপজেলায়।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান,পলাতক ৯জন আসামীর ৮জনের বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলায়। তাদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

সান নিউজ/এনএএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যা...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

পুকুরে ভাসছিল শিশুর মরদেহ

জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া সড়কের পাশে পুকুর থেকে এক শিশু...

কেনিয়ার সেনাপ্রধানসহ নিহত ৯

আন্তর্জাতিক ডেস্ক: হেলিকপ্টার বিধ...

ইরানে ইসরালি হামলা 

আন্তর্জাতিক ডেস্ক: এবার ইরানে ইসরায়েলিরা হামলা চালিয়েছেন। এক...

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

জেলা প্রতিনিধি: মায়ের সাথে খড় আনতে গিয়ে ১২ বছরের এক বুদ্ধি প...

ভারতের ভোট গ্রহণ শুরু

আন্তর্জাতিক ডেস্ক: আজ ভারতের জাতীয় সংসদের নিম্নকক্ষ লোকসভা ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা