সারাদেশ

আগামী প্রজন্মের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী: শামীম

নিজস্ব প্রতিনিধি, শরীয়তপুর: পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, আজকের নতুন প্রজন্মের মেধাবী প্রতিনিধিরা আগামী দিনের বাংলাদেশকে নেতৃত্বে দেবে। তাই জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের কী হবে সেটা নিয়ে ভাবেন ও সে অনুযায়ী কাজ করে চলছেন।

শনিবার শরীয়তপুরের নড়িয়ার নওপাড়া-চরআত্রা রক্ষা প্রকল্পের কার্যক্রম পরিদর্শন, নওপাড়া ১০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র, নওপাড়া মুন্সী আজিজুল হক উচ্চ বিদ্যালয় ও চরআত্রা হাজী আ. জলিল মুন্সী ডাকবাংলো, নওপাড়া ইউনিয়ন ভূমি অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নতুন প্রজন্ম নিয়ে ভাবতেন। তেমনি তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব কর্মকাণ্ডের কেন্দ্র বিন্দুতে রয়েছে নতুন প্রজন্ম। আমরা যারা রাজনীতি করি, তারা সবসময় আগামী নির্বাচন বিষয়ে চিন্তা করি কিন্তু জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের কী হবে সেটা নিয়ে ভাবেন ও সে অনুযায়ী কাজ করে চলছেন। এ কারণেই বিশ্বের সাথে তাল মিলিয়ে আগামীর উন্নত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্গম চরাঞ্চলেও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সেবা প্রদান করেছেন। তিনি সারা দেশের সকল ক্ষেত্রে ডিজিটাল সেবা চালু করার উদ্যোগ গ্রহণ করেছেন। যা চলমান রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক পারভেজ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী (পশ্চিম অঞ্চল) আব্দুল হেকিম, ফরিদপুরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শাহিদুল আলম, শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এস.এম আহসান হাবীব, মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার এ.এইচ.এম মোবারক উল্লা, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন মুন্সী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়ার ইউএনও জয়ন্তী রুপা রায়, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সদস্য এনায়েত উল্লাহ মুন্সী ও প্রমুখ।

উপমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনে দিয়ে গেছেন। আর জননেত্রী শেখ হাসিনা সেই দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। জননেত্রী শেখ হাসিনা জেগে থাকেন বলেই বাংলাদেশের মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারে।

পরে এনামুল হক শামীম নওপাড়া ও চরআত্রা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

সান নিউজ/আরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

বাস-ট্রাক সংঘর্ষে আহত ৮

জেলা প্রতিনিধ : রাজবাড়ীর পাংশায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৮ যাত্...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

ব্রাজিলে ভারী বর্ষণ-ভূমিধস, নিহত ২৯

আন্তর্জাতিক ডেস্ক : ব্রাজিলের রিও গ্রান্ডে দো সুলে ব্যাপক ঝড়...

ট্রেন দুর্ঘটনায় তিনজন বরখাস্ত

জেলা প্রতিনিধি : গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা...

ভারতকে টপকে শীর্ষে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : ভারতকে সরিয়ে টেস্টে শীর্ষস্থান দখল করেছে অস...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা