সারাদেশ

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, বরিশাল : বিয়ের একদিনের ব্যবধানে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন এক তরুণী (২৫)। এ ঘটনায় সোমবার (১৯ এপ্রিল) রাতে মেট্রোপলিটন বিমানবন্দর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তিনি। যদিও বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন জসিম উদ্দিন। এদিকে অভিযোগ তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

জসিম উদ্দিন নগরীর সাগরদী ব্রাঞ্চ রোডের বাসিন্দা শুক্কুর আলীর ছেলে। তিনি গত ১৮ এপ্রিল আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন। ওই তরুণী অভিযুক্ত ছাত্রলীগ নেতা জসিম উদ্দিনের আত্মীয়।

থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত ৮ বছর ধরে জসিমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলে আসছে। ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর ওই ওই তরুণীর বাসায় বেড়াতে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেন জসিম। এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তরুণী। এই খবর শুনে জসিম ওই তরুণীকে গর্ভপাত করার প্রস্তাব দেন। কিন্তু রাজি না হলে সমাজে মুখ দেখানোর উপায় থাকবে না বলে বোঝায়। শেষে গর্ভপাত করার জন্য পিল এনে দেয় জসিম। এতেও কাজ না হলে বরিশাল জেনারেল হাসপাতালে এ চিকিৎসকের মাধ্যমে গর্ভপাত করান।

পরবর্তীতে ঢাকা, বরিশালের বিভিন্ন হোটেল ও রেস্তোরাঁয় দেখা করার সময় বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণ করেন। সর্বশেষ ২০২১ সালের ৫ মার্চ রাত সাড়ে ১১টায় তরুণীর বাসায় গিয়ে সারারাত একসঙ্গে থাকেন জসিম উদ্দিন। এ সময় তরুণীকে তিনবার ধর্ষণ করেন বলে অভিযোগে উল্লেখ করেন। এসব ঘটনার পর বিয়ের জন্য জসিমকে চাপ দেয় ওই তরুণী। এসময় জসিম অন্যত্র বিয়ে করেছে এবং তাকে (ওই তরুণী) বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয়। এতে ওই তরুণী মানসিকভাবে ভেঙে পড়েন। এরপর আত্মীয়-স্বজনের সঙ্গে পরামর্শ করে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়ে মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন বলেন, ওই মেয়েকে আমি চিনি। তিনি আমার আত্মীয় হন। তার সঙ্গে প্রেমের সর্ম্পক ছিল না।

তিনি আরও বলেন, বরিশালের রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে সবাই জানেন। এটা আমার বিরুদ্ধে দলীয় প্রতিপক্ষের ষড়যন্ত্র। এ বিষয়ে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া জানান হবে।

বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার জানান, সোমবার রাতে নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের ইছাকাঠী এলাকার এক তরুণী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

হিট অ্যালার্টের মধ্যেই ঝড়ের আভাস

নিজস্ব প্রতিবেদক: ২৪ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

হামাসের হামলায় ৩ ইসরায়েলি সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক : অবরুদ্ধ গাজা ভূখণ্ডে চলমান যুদ্ধের মধ্যে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (৬ মে) বেশ কিছু খেল...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা