সারাদেশ

হরতালে খুলনায় যান চলাচল স্বাভাবিক 

নিজস্ব প্রতিনিধি, খুলনা : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধী বিক্ষোভে সংঘর্ষের জেরে নিহত হওয়ার ঘটনায় হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। তবে হরতালে খুলনায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

রোববার (২৮ মার্চ) সকাল থেকে নগরীর শিববাড়ির মোড়, সোনাডাঙ্গা বাসস্ট্রান্ডম গল্লামারী, ময়লাপোতা, ডাকবাংলার মোড়, নতুন রাস্তার মোড়, দৌলতপুর ও জিরো পয়েন্ট সহ মহানগরীর সকল এলাকা ঘুরে দেখা যায় গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে। প্রায় প্রতিটি রাস্তার মোড়েই পুলিশ সদস্যদের উপস্থিতি ও টহল দেখা গেছে। এর বাইরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরাও টহল দিচ্ছে। কোথাও কোনো পিকেটিং বা মিছিল করতে দেখা যায়নি হেফাজতে ইসলামের কোনো কর্মীকে।

এদিকে খুলনায় হরতালকে কেন্দ্র করে যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় তৎপর রয়েছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বিপুল সংখ্যক পুলিশ সদস্যের পাশাপাশি অন্যান্য বাহিনীর সদস্যদেরও ব্যাপক তৎপরতাও রয়েছে।

সরেজমিনে দেখা গেছে, নগর পরিবহন সহ দুরপাল্লার সকল পরিবহন অন্যান্য দিনের মতোই স্বাভাবিক চলাচল করছে। খুলনা থেকে সকল রুটে ট্রেন ও নৌযান চলাচল আগের মতই চলছে। নগরীর সকল দোকানপাট ও শপিং সেন্টার খোলা রয়েছে।

বাস-মিনিবাস মালিক সমিতি আনোয়ার হোসেন সোনা জানান, হেফাজতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে কোনো বাস চলাচল বন্ধ রাখা হয়নি। খুলনা থেকে সকল রুটে বাস চলাচল অন্যান্য দিনের মতই স্বাভাবিকভাবে চলাচল করছে।

এদিকে যেকোনো ধরনের নাশকতা এড়াতে পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। পুলিশ সদস্যর পাশাপাশি র‌্যাব সদস্যদের কার পেট্রোল ও মোটরসাইকেল পেট্রোল চলছে। তারা নগরীর গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করছেন।

নগরীর শিববাড়ি ও রয়্যেল মোড় এলাকায় ডিউটিরত এক পুলিশ কর্মকর্তা বলেন, হরতালকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপতৎপরতা এড়াতে বাড়তি পুলিশের সদস্য দায়িত্ব পালন করছেন।

আইন-শৃঙ্খলা বাহিনীর সূত্র জানায়, কোনো ধরনের সহিংসতাকে ছাড় দেওয়া হবে না। হরতালকে ঘিরে সর্বোচ্চ কঠোর অবস্থানে রয়েছে বিভিন্ন বাহিনী।

সান নিউজ/কেএ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

নদীতে গোসলে নেমে প্রাণ হারাল শিশু

জেলা প্রতিনিধি: গাজীপুরে শীতলক্ষ্যা নদীতে গোসলে নেমে মো. ইফা...

বাংলাদেশি জেলেদের ছেড়ে দিল আরাকান আর্মি

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

যে ৬ অঞ্চলে ঝড় বইতে পারে

নিজস্ব প্রতিবেদক: দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে ৬০ কি.মি বেগে ঝড়ে...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

ইসরায়েলের সঙ্গে বাণিজ্য বন্ধ করলো তুরস্ক

আন্তর্জাতিক ডেস্ক: তুরস্কের বাণিজ্যমন্ত্রণালয় জানিয়েছে, গাজা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা