সারাদেশ

বিয়ের এক মাসের মাথায় ছাত্রলীগ নেতা খুন

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া (কক্সবাজার) : কক্সবাজারের চকরিয়ায় সন্ত্রাসীদের পিটুনিতে নিহত হয়েছেন ছাত্রলীগের সাবেক নেতা মো. সোহেল রানা (২৮)। শনিবার (২৮ নভেম্বর) রাত দেড়টার দিকে চকরিয়া পৌর শহরের ৪নং ওয়ার্ডের ভরামুহুরী হাজিপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত মো. সোহেল রানা পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের পালাকাটা হাসেম মাস্টার পাড়ার আবদুর রকিমের ছেলে। তিনি চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন।

নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, চলতি মাসের ৪ তারিখে পেকুয়া উপজেলা কৃষক লীগ নেতা মেহের আলীর মেয়ে কলিকে বিয়ে করেন সোহেল। বিয়ের একমাস পার না হতেই সন্ত্রাসী হামলায় স্বামী সোহেলকে হারালেন নববধূ কলি।

এদিকে, ঘটনার পরপরই হামলায় জড়িত একজনকে আটক করে পুলিশ। আটককৃতের নাম আবদুল মান্নান (৩৪)। তিনি ভরামুহুরী হাজিপাড়ার কবির আহমদের ছেলে।

নিহত সোহেলের বাবা আবদুর রকিম বলেন, ‘ভরামুহুরী হাজিপাড়ায় আমাদের কেনা একটি জমি রয়েছে। সেই জমি দখলে নেওয়ার চেষ্টা চালায় একদল সন্ত্রাসী। এই খবর পেয়ে আমার ছেলেসহ আরো কয়েকজন সেখানে ছুটে যায়। সেখান থেকে ফেরার পথে হাজিপাড়ার নুরুল আলমের নেতৃত্বে একদল সন্ত্রাসী সোহেলকে পেছন থেকে হাতুড়ি, কাঠের বাটাম দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে ঘটনাস্থলেই পড়ে থাকে সোহেলর নিথর দেহ। পরে সোহেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আশরাফ হোসেন জানান, ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করেছে। ঘটনায় আরও যারা জড়িত রয়েছে তাদেরকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান তিনি।

সান নিউজ/এম/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

রেড কার্পেটে নিজের তৈরি পোশাকে ন্যান্সি

বিনোদন ডেস্ক: ভারতীয় ফ্যাশন ইনফ্লুয়েন্সার ন্যান্সি ত্যাগী। ক...

বিদেশি মদসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ডেমরায়...

৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিবেদক: ৬ষ্ঠ উপজেলা পরি...

আসাম ভাষা দিবস পালন

নিজস্ব প্রতিবেদক: ঐতিহাসিক (১৯ মে...

ভোলায় উপকূলজুড়ে কোস্টগার্ড মোতায়েন  

ভোলা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা