ছবি: সংগৃহীত
শিল্প ও সাহিত্য

বইমেলায় মুন্সীগঞ্জের লেখকদের বই

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: ঢাকায় বাংলা একাডেমির বইমেলায় মুন্সীগঞ্জের লেখকদের বই উঠেছে একাধিক স্টলে। বিভিন্ন প্রকাশনী থেকে প্রকাশিত বই গুলো এখন পাঠকদের হাতে।

এ বছর ঢাকা বইমেলায় পাওয়া যাচ্ছে গোলাম আশরাফ খান উজ্জ্বল, কবি জাকির সাঈদ, মুজিব রহমান, সিরাজুল ইসলাম, সোহেল রিয়াজুল ও জুয়েল আহসান কামরুলের বইগুলো। পাঠকরা সংগ্রহ করতে পারেন বইগুলো।

প্রত্ন গবেষক গোলাম আশরাফ খান উজ্জ্বলের প্রকাশনী হলো সৃজনী ও সিদ্দিকীয়া। সৃজনীর স্টলে পাওয়া যাবে বাংলাদেশের প্রাচীন ও ঐতিহাসিক ১০০ মসজিদ এবং ইতিহাস ঐতিহ্যে বিক্রমপুর। সোহরাওয়ার্দী উদ্যানের স্টল নং- ৩০৬,৩০৭ ও ৩০৮। সিদ্দিকীয়া পাবলিকেশন স্টল নং- ৩১৪,৩১৫ ও ৩১৬। এখানে পাওয়া যাবে আমাদের ইতিহাস ও প্রত্ন এবং দুর্গনগরী মুন্সীগঞ্জ। বাংলাদেশের ১০০ মসজিদ বইটির মূল্য ৩০০ টাকা।

কবি জাকির সাঈদের আত্মতত্ত্ব দর্শন সমগ্র বইটি প্রকাশ করেছে বেহুলা বাংলা। বইটির মূল্য ৩২৫ টাকা। মুজিব রহমানের বই মুন্সীগঞ্জের স্মরণীয় বরণীয় ব্যক্তিত্ব। প্রকাশ করেছে ঝুমঝুমী প্রকাশনী। আর বইটির মূল্য ২৪০ টাকা। সোহরাওয়ার্দী উদ্যানের স্টল নং - ০২। জুয়েল আহসান কামরুলের উপন্যাস কিমোনো কন্যা। অন্বেষা প্রকাশনীর স্টলে পাওয়া যাবে উপন্যাসটি।

ঝুমঝুমী প্রকাশনী হতে প্রকাশিত হয়েছে সোহেল রিয়াজুলের উপন্যাস শীতল সুখ। স্টল নং - ০২ এতে পাওয়া যাচ্ছে উপন্যাসটি। এছাড়াও গোলাম আশরাফ খান উজ্জ্বলের প্রত্ন ও ভাস্কর্য্য নিয়ে লেখা অপরাজেয় বাংলা, ৫২ প্রকাশনীর স্টলে। বইটির মূল্য ১৭১ টাকা। সম্প্রীতি প্রকাশনা প্রকাশ করেছে বাংলাদেশের প্রত্ন ইতিহাস আধুনিক ঢাকা। গ্রন্হটির মুল্য রাখা হয়েছে ২৪০ টাকা। শিশু সাহিত্যিক সিরাজুল ইসলামের ছড়া গ্রন্হ- ছড়া মানে মজা। প্রকাশ করেছে সাত ভাই চম্পা। মূল্য ২০০ টাকা।

সাননিউজ/জেএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা