আর্টস

কী আছে ভাগ্যে, দেখে নিন এক নজরে

সান নিউজ ডেস্ক : আজকের দিনে কোন বিষয়ে সাবধান থাকতে হবে, অধিক মনোযোগী থাকতে হবে বা কী আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কী বাধা আসতে পারে ইত্যাদি জানতে পারবেন। এবার চলুন রাশি অনুসারে দেখে নেওয়া যাক আজকের দিনে আপনার গ্রহ-নক্ষত্রের অবস্থান কী বলছে—

মেষ রাশি : প্রিয়জনের কাছ থেকে পাওয়া আঘাত, মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনো ব্যবহার নিয়ে মানসিক চাপের সৃষ্টি হতে পারে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনো খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধির আশঙ্কা রয়েছে। পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৯।

বৃষ রাশি : কিছু একটা মূল্যবান বস্তু হারানোর সম্ভাবনা আছে। নিজের প্রভাবকে বিস্তার করে চলুন। বাণী প্রবল রাখুন। দীর্ঘদিনের রোগ কমে যাওয়ার সম্ভাবনা আছে। প্রাপ্তি যোগ আছে। আজ কোনো কারণে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৫।

মিথুন রাশি : আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। বড় সিদ্ধান্ত না নেওয়াই শুভ। মানসিক উচাটন বাড়বে। প্রেম এবং নতুন বিনিয়োগ শুভ নয়। কোনো প্রভাবশালী ব্যক্তির দ্বারা বড় কোনো কাজে সফলতা পেতে পারেন। প্রেমে বিরহ। সঙ্গীতশিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। আজকের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ৬।

কর্কট রাশি : সন্তানের সঙ্গে সময় কাটান। আর্থিক দিক শুভ। অপারেশনের যোগ আছে। মনে হঠাৎ কোনো অজানা ভয় আসতে পারে, তবে বিচলিত হওয়ার কিছু নেই। প্রতিজ্ঞ হয়ে কাজ করুন। ব্যবসায় জট থাকলে সেটা কেটে যেতে পারে। আজকের শুভ রঙ ছাই, শুভ সংখ্যা ৭।

সিংহ রাশি : আজ সকাল থেকে আর্থিক টানাটানি হতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। আয় কম হবে। শারীরিক হানীর সম্ভাবনা আছে। অন্যদের সাথে সম্পর্ক মোটামুটি থাকবে, তবে সম্পর্ক যেন খারাপ না হয় সেদিকে বিশেষ খেয়াল রাখতে হবে। বিনোদন শুভ। আজকের শুভ রঙ নীল, শুভ সংখ্যা ৮।

কন্যা রাশি : আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। জরুরি কাজগুলো দ্রুত করে ফেলুন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসার সম্ভাবনা আছে, আর বিবাহিতদের জীবন সাথীর শরীর স্বাস্থ্যের প্রতি নজর দেয়া উচিৎ হবে। ছোটখাটো কোনো আঘাত থেকে সাবধান। আজকের শুভ রঙ খয়েরী, শুভ সংখ্যা ৯।

তুলা রাশি : ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। সতর্কতা বাড়িয়ে দিন । শারীরিক ও মানসিক কষ্ট বাড়তে পারে। কারো সাথে বাদ-বিবাদে না জড়ানোই শ্রেয়। কেউ কেউ আবার ধার করতে পারেন। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ১।

বৃশ্চিক রাশি : আজ সারাদিন কোনো ঝুঁকির কাজ না করাই ভালো। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। আচানক ধন প্রাপ্তির যোগ আছে। পরিবার থেকে হয়ত কয়েক দিন দূরে থাকতে হতে পারে। আশেপাশের লোকদের সাথে বিরোধ হতে পারে। সতর্কতা বৃদ্ধি প্রয়োজন। বাড়িতে অতিথি সমাগম হতে

পারে। দিনের শেষভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে।আজকের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ২।

ধনু রাশি : কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। ধনহানী বা খরচ বৃদ্ধি পেতে পারে। হঠাৎ কোনো চোট পেতে পারেন তাই চলাফেরা সাবধানে করুন। আজকের শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ৩।

মকর রাশি : আজ যতটা সম্ভব অপরের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। কর্মস্থলে পরিবর্তন হতে পারে। প্রেম শুভ। চিন্তা করে খরচ করুণ। মান সম্মান বৃদ্ধি হতে পারে। অন্যকে দেখে শিখুন। নিজের ভেতর ক্ষমাসুলভ গুনাগুণ বৃদ্ধি করুন। দাম্পত্য জীবনে শান্তি থাকবে।আজকের শুভ রঙ বেগুনী, শুভ সংখ্যা ৪।

কুম্ভ রাশি : অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। কোনো প্রকার খরচ করার পূর্বে কমপক্ষে দুইবার ভেবে নিন। নতুন বিনিয়োগ ততটা শুভ নয়। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৫।

মীন রাশি : অপচয় বৃদ্ধি হতে পারে। ক্রোধ থেকে নিজেকে দূরে রাখুন। এই সময় শত্রু সবল থাকবে। নম্রতাই আপনার বর্তমান কৌশল হওয়া উচিৎ। নেশা জাতীয় দ্রব্য থেকে দূরে থাকুন। আজকের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ৬।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা