আর্টস

কী আছে ভাগ্যে, দেখে নিন এক নজর

সান নিউজ ডেস্ক : আজকের দিনে কোন বিষয়ে সাবধান থাকতে হবে, অধিক মনোযোগী থাকতে হবে বা কী আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কী বাধা আসতে পারে ইত্যাদি জানতে পারবেন। এবার চলুন রাশি অনুসারে দেখে নেওয়া যাক আজকের দিনে আপনার গ্রহ-নক্ষত্রের অবস্থান কী বলছে—

মেষ রাশি : কোনো দিক থেকে একটি খুশির সংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে। পিতামাতার স্বাস্থ্যের প্রতি অতিরিক্ত নজর এবং খেয়াল প্রয়োজন। আপনি বাস্তবিকতার সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রিয়জনকে ভুলে যেতে পারেন, তাই সব দিকে ব্যালেন্স করে চলুন। আপনার বৈবাহিক জীবনকে সুন্দর করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশি সুখ দেবে। আজকের শুভ রঙ: সাদা, শুভ সংখ্যা: ৬।

বৃষ রাশি : অংশীদারি প্রকল্পগুলো ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি ঘটাতে পারে। কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্ষুব্ধ হবেন, কিন্তু শান্ত হয়ে কাজ করাই বুদ্ধিমানের লক্ষণ। আপনার বিবাহিত জীবন অনেকটাই আনন্দহীন হয়ে পড়বে। আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং তাকে ঘিরে দারুণ কিছু পরিকল্পনা করুন। আজকের শুভ রঙ: সবুজ, শুভ সংখ্যা: ৭।

মিথুন রাশি : দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। বড় দলে নিজেকে নিযুক্ত করা অত্যন্ত আমোদপূর্ণ হবে— কিন্তু খরচ ঊর্ধ্বমুখী থাকবে। তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার জীবনকে অনেকটা বিষিয়ে দিতে পারে, এবং আপনার প্রিয়জনের মধ্যে বিরোধ তৈরি কতে পারে। অতি আনন্দে বড় ধরনের ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে, তাই সজাগ থাকুন। আত্মবিশ্বাসের সাথে প্রেমে বিপর্যয় মোকাবিলা করুন। আজকের শুভ রঙ: নীল, শুভ সংখ্যা: ৮।

কর্কট রাশি : আজ টাকা রোজগারে আপনি আবার নতুন করে উদ্যমী হয়ে উঠবেন। আজ আপনি আপনার মনকে কোনো নেতিবাচক ক্রিয়ায় ব্যস্ত রাখবেন না। আপনাদের মধ্যে কেউ কেউ আজ সঙ্গ দোষে নেশা বা জুয়ায় আসক্ত হতে পারেন, যা একদমই ঠিক নয়। একজন আত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। যারা এখনও বেকার তাদের ভালো কাজ পাওয়ার জন্য আজ আরও বেশি পরিশ্রম করা দরকার। আজকের শুভ রঙ: লাল, শুভ সংখ্যা: ৯।

সিংহ রাশি : জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী, তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন– এতে আপনার মন ভালো থাকবে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। কোনো পদক্ষেপ নেওয়ার আগে সত্যতা যাচাই করে নিন। কেবলমাত্র পরিশ্রম করেই আপনি পছন্দসই ফলাফল লাভ করতে পারেন। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করবে। আজকের শুভ রঙ: গোলাপি, শুভ সংখ্যা: ১।

কন্যা রাশি : ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভের দেখা পেতে পারেন। সেমিনার এবং প্রদর্শনীগুলো আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আজ বিশ্ব ধ্বংস হলেও আপনি আপনার জীবন সঙ্গীর হাত থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন না। বাড়ির ছোট বাচ্চারা আপনাকে ব্যস্ত রাখবে এবং আনন্দ করতে চাইবে। আজকের শুভ রঙ: সাদা, শুভ সংখ্যা: ২।

তুলা রাশি : আজ আপনার জন্য খুব একটা উচ্চ ক্ষমতাসম্পন্ন দিন নয় এবং আপনি ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন। কেবল বিচক্ষণ বিনিয়োগই আপনাকে লাভের মুখ দেখাতে পারে। সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হন। দূরের যাত্রা শুভ। আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং অগ্রগতিও স্পষ্ট হয়ে উঠবে। আজকে আপনি কোনো মন্দির, মসজিদ, মাজার বা ধর্মস্থানে গিয়ে সময় কাটাতে পারেন। আজকের শুভ রঙ: হালকা সবুজ, শুভ সংখ্যা: ৩।

বৃশ্চিক রাশি : আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। কোনো আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। প্রতিযোগিতা তীব্র হওয়ায় কাজের সূচী ধকলসাধ্য করতে কিছুটা অতিরিক্ত কষ্টের প্রয়োজন। যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান, তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন। আজকের শুভ রঙ: বেগুনী, শুভ সংখ্যা: ৪।

ধনু রাশি : বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আত্মীয়রা আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। অবশ্যই মনে রাখা উচিত যে, উদারতা কিছুদূরই ভালো, কিন্তু যদি এটি সীমা ছাড়িয়ে যায় তাহলে কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। আজকের শুভ রঙ: লাল, শুভ সংখ্যা: ৫।

মকর রাশি : প্রেমের সম্ভাবনাগুলো স্পষ্ট— কিন্তু ক্ষণস্থায়ী হবে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যিই দারুণ কিছু করতে পারেন। অতীতের পরিচিত কেউ আপনার সাথে আজ যোগাযোগ করতে পারে এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করতে পারে। ভ্রমণ ও অর্থ ব্যয় করার মেজাজ থাকবে কিন্তু আপনি যদি তা করেন তাহলে আপনি কোন না কোন ভাবে দুঃখ পেতে পারেন। আজকের শুভ রঙ: সাদা, শুভ সংখ্যা: ৬।

কুম্ভ রাশি : আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। আর্থিক দিকে উন্নতি ঘটতে পারে। বন্ধুরা সন্ধেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলতে পারে। শ্বশুরালয়ের কোনো সদস্যের অসুস্থতা আপনার দিনটাকে কিছুটা খারাপ করে দিতে পারে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে পেশাগত সম্ভাবনাকে বাড়ানো উচিত হবে। চাপ উপেক্ষা করা প্রয়োজন। আজকের শুভ রঙ: সবুজ, শুভ সংখ্যা: ৭।

মীন রাশি : কাজের ক্ষেত্রে অভাবনীয় সাফল্যের সম্ভাবনা রয়েছে। একক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে হলে আপনার সব দক্ষতা একান্তভাবে প্রয়োগ করুন। গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্নশীল হন। আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার পক্ষেই থাকবে। নতুন ধারণা/বুদ্ধি পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময় আজ। আজকের শুভ রঙ: নীল, শুভ সংখ্যা: ৮।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

বাক-বিতণ্ডার জেরে নিহত ১

উপজেলা প্রতিনিধি: সাভার জেলার আশু...

হিমাগারে মজুত ১ লাখ ডিম

জেলা প্রতিনিধি: বগুড়া সদরে &lsquo...

নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি : চাঁদপুরে নিখোঁজ হওয়ার পর ডাকাতিয়া নদী থেকে...

কিরিগিজস্তানে শিক্ষার্থীদের বাইরে যাওয়া নিষেধ

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের রাজধানী বিশকেকে বাংলাদেশি,...

ঘূর্ণিঝড়ের সবশেষ তথ্য

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে চলমান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা