আর্টস

আবেগ দেখানো যাবে না মিথুনের, পুরনো পাওনা পাবে মেষ

সান নিউজ ডেস্ক : আজকের দিনটি আপনার কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নিন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনার হাতেই!

মেষ : অনেক দিনের পুরনো কোনো পাওনা আদায়ে আজ সুযোগ আসতে পারে। উত্তেজনা পরিহার করে আলোচনার মাধ্যমে সমঝোতার চেষ্টা করলে সফল হতে পারেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।

বৃষ : বিদেশ সংক্রান্ত যে কোনো যোগাযোগের ক্ষেত্রে দূর সম্পর্কের আত্মীয়-স্বজনের আচরণ সম্পর্কে চোখ-কান খোলা রাখুন। পারিবারিক ঝামেলার সৃষ্টির লক্ষণ রয়েছে। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন।

মিথুন : কোনো ব্যাপারেই আজ আবেগপ্রবণ হবেন না। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হতে পারে। নতুন কোনো চুক্তিতে স্বাক্ষর করার সম্ভাবনা রয়েছে। প্রাপ্তিযোগের সম্ভাবনা উজ্জ্বল। প্রেমের ব্যাপারে আজ অগ্রগতি হতে পারে।

কর্কট : বৈদেশিক যোগাযোগ ও প্রচারমূলক কাজে আজ যথেষ্ট অগ্রগতি হতে পারে। প্রাপ্তিযোগ ভালো। কোনো বন্ধু আজ আপনার সহায়তায় এগিয়ে আসতে পারে। প্রেমিকদের জন্য দিনটি আজ আনন্দে কাটতে পারে। দূরের যাত্রা শুভ।

সিংহ : বয়স্ক ও প্রভাবশালীদের সঙ্গে আলোচনার সময় উত্তেজনা পরিহার করে চলুন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পদোন্নতি বা যে কোনো ধরনের উন্নতির যোগ রয়েছে। দূরের যাত্রায় ভারী কোনো খাবার পরিহার করে চলুন।

কন্যা : আজ আইন বিষয়ক জটিলতাকে এড়িয়ে না চলে তার সমাধানের চেষ্টা করুন। সুফল পাবেন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। কোনো কারণে আজ আপনার আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে।

তুলা : কর্মস্থলে আপনাকে আগের চেয়েও আরো বেশি কর্তব্যপরায়ণ ও নিষ্ঠাবান হতে হবে। বিপরীত লিঙ্গের অপরিচিত কেউ আজ আপনাকে প্রভাবিত করে আপনার ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করিয়ে নিতে পারে।

বৃশ্চিক : পরিচিত কারও কথায় নিজের মন-মানসিকতার দিকটি বিবেচনা না করে আপনার অবস্থার পরিপ্রেক্ষিতে পুরনো পরিকল্পনা পাল্টানো ঠিক হবে না। এ ক্ষেত্রে বয়স্ক, অভিজ্ঞ ও প্রিয়জন কারও পরামর্শ আপনার কাজে লাগতে পারে।

ধনু : আজ ভেঙে যাওয়া পুরনো কোনো সম্পর্ক পুনঃস্থাপনে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। পারিবারিক ব্যাপারে আজ প্রতিবেশী বা অন্য কাউকে মাথা গলাতে দেয়া ঠিক হবে না। বিশ্রাম শুভ।

মকর : ব্যবসায়িক কাজে আজ নতুন কোনো সুযোগ সৃষ্টি হতে পারে। কৌশলের সঙ্গে উদ্যোগ নিতে পারলে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। পারিবারিক কাজে মনোযোগী হোন। দূরের যাত্রা শুভ।

কুম্ভ : পরিচিত কারো কথায় নিজের মন মানসিকতার দিকটি বিবেচনা না করে আপনাকে অবস্থার পরিপ্রেক্ষিতে পুরনো পরিকল্পনা পাল্টানো ঠিক হবে না। এ ক্ষেত্রে বয়স্ক, অভিজ্ঞ ও প্রিয়জন কারও পরামর্শ আপনার কাজে লাগতে পারে।

মীন : পুরনো কোনো সমস্যা দুপুরের পর মাথাচাড়া দিয়ে উঠতে পারে। মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। বিশ্রাম নিলে ভালো করবেন। প্রয়োজনীয় সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে পারিবারিক কলহের জে...

ভোলায় এলজিইডি’র জলবায়ু বিষয়ক প্রশিক্ষণ 

ভোলা প্রতিনিধি: ভোলায় জেলা ও উপজে...

গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৩৫২৩৩

আন্তর্জাতিক ডেস্ক: ফিলিস্তিনের অব...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় ধান কাটর সময় বজ্রপাতে ফুল মি...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৯

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ২৯ জনকে গ্রে...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা