আর্টস

কী আছে ভাগ্যে, দেখে নিন এক নজরে

সান নিউজ ডেস্ক : আজকের দিনে কোন বিষয়ে সাবধান থাকতে হবে, অধিক মনোযোগী থাকতে হবে বা কী আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কী বাধা আসতে পারে ইত্যাদি জানতে পারবেন। এবার চলুন রাশি অনুসারে দেখে নেওয়া যাক আজকের দিনে আপনার গ্রহ-নক্ষত্রের অবস্থান কী বলছে—

মেষ রাশি : ফটকা জাতীয় কোনো ব্যবসা বা সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। যারা গার্মেন্টস ব্যবসা বা ফ্যাশন ওয়ার্ল্ডের সাথে জড়িত আছেন তাদের জন্য সময় শুভ। আর্থিক অবস্থা মোটামুটি থাকবে। কলহ থেকে নিজেকে দূরে রাখুন। পরিবারের বয়স্ক কেউ আজ বেশি অসুস্থ হয়ে পড়তে পারেন।আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ১।

বৃষ রাশি : বাড়িতে কোনো মাঙ্গলিক কাজ হতে পারে। রাজনৈতিকদের উচিৎ হবে নিজের বক্তব্যের প্রতি বিশেষ সতর্ক থাকা এবং আজ উচ্চবাচ্য না করাই শ্রেয়। নতুন কোনো বন্ধু তৈরিতে সতর্কতা অবলম্বন করুণ। মন প্রফুল্ল থাকবে। প্রেমিক প্রেমিকাদের জন্য সময়টি শুভ। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার সময় নিজের ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করা উচিত হবে। ইত্যাদি বিষয়ে যথেষ্ট সতর্ক থাকতে হবে। আজকের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ২।

মিথুন রাশি : অলসতা বৃদ্ধি পেতে পারে। যাদের বাতের সমস্যা রয়েছে তারা আরও অধিক সতর্ক হয়ে যান, কারণ সমস্যাটি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কলেজ-ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের মন অনেকটাই চঞ্চল থাকতে পারে, তাই কোন প্রকার নতুন সিদ্ধান্ত গ্রহণ করা উচিৎ হবে না আজ। কর্মস্থলে আপনাকে আজ আরও বেশি কৌশলী হতে হবে। যাত্রা শুভ নাও হতে পারে। আজকের শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ৩।

কর্কট রাশি : খানাপিনার প্রতি সতর্ক থাকুন। আচমকা অধিক ধন প্রাপ্তির যোগ রয়েছে। অন্যের ঝগড়া টেনে এনে নিজের ঝামেলা বাড়ানো মোটেই ঠিক হবে না। সন্তানদের প্রতি খেয়াল রাখুন। বুদ্ধি ও জ্ঞানকে সঠিকভাবে ব্যবহার করুণ। বিবাহ যোগ্যদের ক্ষেত্রে পাত্র-পাত্রী মিলতে পারে। পরকীয়া অশুভ। কারো কথায় প্রভাবিত হয়ে নতুন কোনো কাজে তড়িঘড়ি করে এমন কোনো হটকারি সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না, যা আগামী দিনে আপনার জন্য ক্ষতিকর হবে। আজকের শুভ রঙ বেগুনী, শুভ সংখ্যা ৪।

সিংহ রাশি : স্বীয় স্বার্থ সাধনে “আয় বুঝে ব্যয় করুণ”। যদি মামলার কোনো তারিখ থাকে তাহলে রায় আপনার পক্ষে আসতে পারে। হঠাৎ কোনো সুখবর আপনাকে আনন্দিত করতে পারে এবং জীবনকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে পারে। কোনো কাজে পিতামাতা ও আশেপাশের লোকজনের সহযোগিতা পাবেন। যে কোনো ধরনের সৃজনশীল কাজ সুনাম বয়ে আনতে পারে। কারো কারো ক্ষেত্রে বিয়ের যোগ শুভ। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৯।

কন্যা রাশি : অসমাপ্ত কাজগুলোর সঠিক পরিণতি হতে পারে। গ্রহরা কঠোর পরিশ্রমী ব্যক্তিকে নিরাশ করেন না। কোনো কিছুতে অতি আনন্দিত বা অতি দুঃখিত হওয়ার কিছু নেই। নিয়মিত খাবার খওয়া ও রুটিনমাফিক কাজ করলে ভালো ফল দেবে। কোন কিছুতেই হতাশ হবেন না। আজকের শুভ রঙ খয়েরী, শুভ সংখ্যা ১।

তুলা রাশি : আগুন যদি নিয়ন্ত্রণে থাকে তাহলে আমরা আমাদের প্রয়োজনে তা ব্যবহারের দ্বারা উপকৃত হই আর সেই আগুনই যদি নিয়ন্ত্রণহীন হয়ে যায় তাহলে পুড়িয়ে সব ভস্ম করে দেয়। ক্রোধাগ্নিও ঠিক তেমন, তাই ক্রোধকে নিয়ন্ত্রণে রাখুন। অপব্যয় বৃদ্ধি হতে পারে। ক্রোধ থেকে নিজেকে দূরে রাখুন। এই সময় শত্রু সবল থাকবে। বিচক্ষণতা ও বিনম্রতাই আপনার বর্তমান কৌশল হওয়া উচিৎ। খেলোয়াড়দের জন্য দিনটি শুভ ফলদায়ক। আজকের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ২।

বৃশ্চিক রাশি : দান-দক্ষিণা বাড়িয়ে দিন । দায়িত্ব পালনে সচেষ্ট থাকুন। পুরনো কোনো বন্ধুর সাথে সাক্ষাৎ শুভ ফলদায়ক হতে পারে। দূরের যাত্রায় না যাওয়াই ভালো। নতুন কোনো বড় বিনিয়োগ না করাই ভালো। সামাজিক উন্নতির বিষয়ে মনোযোগ বৃদ্ধি করুন। পরিচিত কারো কথায় নিজের দিক বিবেচনা না করে অবস্থার পরিপ্রেক্ষিতে আজ আপনার পুরনো সিদ্ধান্ত পরিবর্তন করা ঠিক হবে না। দূরের যাত্রায় নিজের বাড়ি থেকে খাবার সঙ্গে নিন, বাহিরের খাবার গ্রহণ করা ঠিক হবে না। আজকের শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ২।

ধনু রাশি : শারীরিক হানীর সম্ভাবনা আছে। অন্যদের সাথে সম্পর্ক মোটামুটি থাকবে তবে সম্পর্ক যেন খারাপ না হয়, সে দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। আয় কম হবে। যে কোনো কাজে বা ক্ষেত্রে বিকল্প কিছু একটা ভেবে রাখবেন। পারিবারিক কোনো বিষয়ে বন্ধুমহলের কাছের কেউ জড়িয়ে পড়তে পারে। দাম্পত্য জীবনের কোনো গোপন খবর তার কাছে উপস্থাপন করা পরিস্থিতিকে আরও জটিল করবে। আজকের শুভ রঙ বেগুনী, শুভ সংখ্যা ৪।

মকর রাশি : জীবন সাথিকে বেশি বেশি ভালোবাসুন। অন্যের প্রতি আন্তরিকতা ও কমার্শিয়াল ভাবের মধ্যে সমন্বয় সাধন করুন, তাহলে দেখবেন অনেক কিছুই আপনার জন্য সহজ হয়ে যাবে। পরিবারের প্রতি আরও দায়িত্বশীল হন। বয়স্ক মহিলাদের ক্ষেত্রে ব্রেস্ট ক্যানসার বা টিউমার হওয়ার আশঙ্কা আছে। দূরের যাত্রা শুভ। দিনের শুরু থেকেই প্রতিদ্বন্দ্বী আজ সক্রিয় থাকবে। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৫।

কুম্ভ রাশি : দুর্ঘটনার যোগ রয়েছে তাই চলাফেরায় সতর্কতা বাড়িয়ে দিন। চাকরিজীবীদের জন্য সময়টি চ্যালেঞ্জিং আর ব্যবসায়ীদের জন্যও সময়টি খুব একটা শুভ নয়। বিবাহযোগ্য অনেকেরই বিবাহের সিদ্ধান্ত চূড়ান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। শখের কোনোকিছু ক্রয়ের মাধ্যমে ব্যয় বৃদ্ধির যোগ রয়েছে। দুশ্চিন্তা না করে কাজে মন দিন। আজকের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ৬।

মীন রাশি : কিছু একটা মূল্যবান বস্তু হারানোর আশঙ্কা আছে। নিজের প্রভাবকে বিস্তার করে চলুন। বাণী প্রবল রাখুন। দীর্ঘ দিনের রোগ কমে যাওয়ার সম্ভাবনা আছে এবং একই সাথে নতুন রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনাও আছে। নতুন প্রাপ্তির দ্বারা সম্মান বৃদ্ধি পেতে পারে। দাফতরিক কাজে দূরে কোথাও ভ্রমণের সময় আবেগপ্রবণতা পরিহার করে চলুন। বিদেশ সংক্রান্ত বিষয়ে যোগাযোগ ব্যবসায় সাফল্য এনে দিতে পারে। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৯।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা