ছবি : সংগৃহিত
খেলা
কক্সবাজার

শুরু হচ্ছে ওয়ালটন রেফারিজ ফুটবল টুর্নামেন্ট

এম.এ আজিজ রাসেল: ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ—পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও কক্সবাজার ফুটবল রেফারিজ অ্যাসোসিয়েশনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন কক্সবাজার চতুর্থ রেফারিজ ফুটবল টুর্নামেন্ট—২০২৩।’

আরও পড়ুন: তিস্তায় বাড়ছে পানি, বন্যার আশঙ্কা

বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল স্মরণে কক্সবাজারের বাহারছড়াস্থ মুক্তিযোদ্ধা মাঠে ছয়টি দলের অংশগ্রহণে ২ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে শনিবার পর্যন্ত। সকাল ৯টায় টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটনের জেষ্ঠ্য নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), জেলা ক্রীড়া সংস্থার সহ—সভাপতি অরূপ বড়ুয়া অপু, কক্সবাজার ফুটবল রেফারি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কাশেম কুতুবী ও কুটুমবাড়ির সত্বাধিকারি নুরুল কবির পাশাসহ অন্যান্যরা।

আরও পড়ুন: কৃষিতে সুশাসন প্রতিষ্ঠা করেছে সরকার

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের প্রতিযোগিতায় ছয়টি দলের হয়ে ৮০ জন রেফারি অংশ নিবে। দলগুলো হলো— সেন্টমার্টিন, কুতুবদিয়া, মহেশখালী, ছেড়াদ্বীপ, সোনাদিয়া ও শাহপরীর দ্বীপ। ছয়টি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। দুই গ্রুপ থেকে চারটা দল উঠবে সেমিফাইনালে।

সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স—আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। আর চ্যাম্পিয়ন ও রানার্স—আপ দলের খেলোয়াড়দের ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘একজন দক্ষ ও চৌকস রেফারি অত্যন্ত সুন্দর ও সুষ্ঠভাবে ম্যাচ পরিচালনা করতে পারেন। রেফারিদের দক্ষ ও চৌকস করে তুলতে খেলাধুলা প্রয়োজন। সে কারণেই তাদের ফুটবল প্রতিযোগিতায় চতুর্থবারের মতো পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন।’

আরও পড়ুন: দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ দিয়ে আবুল কাশেম কুতুবী বলেন, ‘ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় শুক্রবার থেকে আবারও শুরু হতে যাচ্ছে রেফারিজ ফুটবল টুর্নামেন্ট। এ নিয়ে চতুর্থবারের মতো ওয়ালটন আমাদের পাশে আছে। আসলে কক্সবাজারের খেলাধুলাকে এগিয়ে নিতে সবসময় পাশে থাকে ওয়ালটন। বিভিন্ন প্রতিযোগিতায় নিয়মিত পৃষ্ঠপোষকতা করে আসছে এই করপোরেট প্রতিষ্ঠানটি। সে জন্য ওয়ালটনকে ধন্যবাদ জানাই।’

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

রাফাহতে ইসরায়েলি হামলায় নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের রাফাহতে ইসরায়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (২৯ এপ্রিল) বেশ কি...

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা