খেলা

একই দলে মেসি-রোনালদো!

স্পোর্টস ডেস্ক: সবচেয়ে বেশি প্রতিদ্বন্দ্বীতা দুই জনের মধ্যে ছিল। গত এক দশকে ফুটবল অঙ্গনে সবচেয়ে বেশি উচ্চারিত প্রশ্নেও আছেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানে রোনালদো। সময়ের সেরা ফুটবলার কে, মেসি নাকি রোনালদো? এই প্রশ্নের উত্তর নিয়ে বিভক্ত পুরো বিশ্ব।

তবে এই দুই ফুটবলারকে যদি দেখা যায় একই দলে?

ফুটবলপ্রেমীরা হয়তো বাস্তবতার নিরিখে দুই প্রবল প্রতিদ্বদ্বীকে এই দলে ভাবতে পারবেন না। তবে ফুটবলে ঘটতে পারে এমন ঘটনাও। এমন ভাবনা সত্যিও হতে পারে। হ্যাঁ, ভুল শুনছেন না। বার্সেলোনার সভাপতি হুয়ান লাপোর্তা চাইছেন এমনই।

বর্তমানে জুভেন্তাসে খেলা রোনালদোকে দলে ভেড়াতে চাইছেন তিনি। স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি এমনটিই। আগে থেকেই দলটিতে খেলছেন লিওনেল মেসি। চুক্তি শেষ হয়ে গেলেও তার বার্সাতেই থাকার সম্ভাবনা জোরালো। তাই দুই মহাতারকাকে দেখা যেতে পারে একই একাদশে।

কিন্তু রোনালদোকে প্রস্তাব দিলেই তো হবে না, কীভাবে বার্সার আর্থিক সমস্যা কাটিয়ে নিয়ে আসা সম্ভব হবে? শোনা যাচ্ছে, তিনি যদি আসার জন্য ইচ্ছাপ্রকাশ করেন, তাহলে লোনে নেবে বার্সা।

বিনিময়ে ক্লাবের রিনিউয়াল ফি যেমন বাড়ানো হবে, সেই সঙ্গে ক্লাবের আয়ও অনেক বাড়বে। মেসি-রোনালদো যখন একই দলে খেলবে, তখন সমর্থকদের আগ্রহটাও ওই রকমই থাকবে।

রিয়াল মাদ্রিদ থেকে ২০১৮ সালে রোনালদো চলে যাওয়ার পর থেকে অনেকের মনে শূন্যতা সৃষ্টি হয়েছিল। তাই লাপোর্তা এক ঢিলে দুই পাখি মারতে চান।

একদিকে নিজের সুনাম তিনি বিশ্বের সামনে ছড়িয়ে দিতে চান আর অন্যদিকে আর্থিক দৈন্যতা থেকে ক্লাবকে টেনে তুলতেও কাজে দেবে এমন ট্রান্সফার। দেখার বিষয়, শেষ পর্যন্ত আর ওই চুক্তি হয় কি না।

বার্সা অধিনায়ককে দলভুক্ত করতে আগ্রহী দুই ম্যানচেস্টার জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড এবং ম্যানচেস্টার সিটিও। আগ্রহ আছে প্যারিস সেন্ট জার্মেই এবং ইন্টার মিলানেরও। তবে বিশ্বের অধিকাংশ ফুটবল অনুরাগী চাইবে সিআর সেভেন ও মেসিকে একই দলে দেখতে। সেটিই যুক্তিযুক্ত। তবে আপনি কি মনে করেন মেসি আদৌ বার্সেলোনা ছাড়বে?

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

ইসলামী ব্যাংকের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির বরিশাল জোন...

চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম

জেলা প্রতিনিধি : চট্টগ্রামের পতেঙ্গায় প্রশিক্ষণ বিমান বিধ্বস...

মালয়েশিয়ায় ৯ বাংলাদেশি আটক

প্রবাস ডেস্ক : মালয়েশিয়ায় ৯ বাংলাদেশিসহ অর্ধশত অবৈধ অভিবাসীক...

ছেলের লাশ গামলায় নিয়ে গেলেন বাবা

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের মধ্যপ্র...

থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৬১ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : থাইল্যান্ডে তীব্র তাপপ্রবাহে ২০২৩ সালের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা