খেলা

এক দিনের ব্যবধানে দুই স্বজনকে হারালেন সাকিব

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানের সময়টা ভালো যাচ্ছে না। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেও পারিবারিক কারণে খেলা হচ্ছে না ফাইনাল। এবার দুই দিনে তিনি হারালেন কাছের দুই স্বজনকে।

গুরুতর অসুস্থ অবস্থায় মারা গেছেন সাকিবের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার। তিনি যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন ছিলেন। অনেক দিন যাবত অসুস্থতায় কাটছিল মমতাজ উদ্দিন সরদারের। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি ঘটে।

দুঃসময়ে সাকিব জেমকন খুলনা থেকে ছুটি নিয়ে ধরেছিলেন যুক্তরাষ্ট্রের বিমান। গতরাত ১টায় এমিরেটস এয়ারলাইন্সে চেপে দেশ ছেড়ে তিনি এখনো যুক্তরাষ্ট্রের পথে। সাকিব যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই পৃথিবীর মায়া কাটিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তার শ্বশুর।

বুধবার (১৬ ডিসেম্বর) যুক্তরাষ্ট্রে মৃত্যুবরণ করেন উম্মে আহমেদ শিশিরের বাবা। প্রয়াত মমতাজ উদ্দিনের বাড়ি নরসিংদীর মনোহরদীর খিদিরপুর ইউনিয়নে। তার মরদেহ দেশে আনা হবে কি না তা এখনো নিশ্চিত নয়। সাকিব যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর নেওয়া হবে সেই সিদ্ধান্ত।

সাকিবকে অবশ্য স্বজন হারানোর বেদনা সইতে হয়েছে এক দিন আগেও। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) মারা যান সাকিবের ফুপা কাজী ওমর আলী। মাত্র ৬০ বছর বয়সে স্ট্রোক করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাকে মাগুরের মিঠাপুরে দাফন করা হয়েছে। সাকিব আল হাসানের ফুপাত ভাই সোহান তার বাবার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ৯ ম্যাচ খেলেছেন সাকিব। ব্যাট হাতে করেছেন ১১০ রান। ৯ ম্যাচে সাকিবের নামের পাশে ১১০ রান নিশ্চয়ই সাকিবসুলভ নয়। তবে নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব যে মাঠে ফিরেছেন, তাতেই স্বস্তিতে ছিলেন তার সমর্থকরা। বল হাতে সাকিব অবশ্য বরাবরের মত ভালো করেছেন। মোটে ৬টি উইকেট শিকার করলেও বেশিরভাগ ম্যাচে আঁটসাঁট বোলিং ফিগার ছিল সাকিবের।

সদ্য প্রয়াত শ্বশুরের অসুস্থতার কারণে সাকিব বায়ো বাবল ছেড়ে যুক্তরাষ্ট্রে যাওয়ার সিদ্ধান্ত নেন। ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল। মাশরাফি-মাহমুদউল্লাহদের খুলনাকে শিরোপা জয়ের ছক কষতে হবে সাকিবকে বাদ দিয়েই। হাই ভোল্টেজ ফাইনালে দলটির প্রতিপক্ষ গাজী গ্রুপ চট্টগ্রাম।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা