খেলা

ক্ষমা চাইলেন মুশফিক

ক্রীড়া প্রতিবেদক : ম্যাচ চলাকালীন সতীর্থের সঙ্গে অশোভন আচরণের জন্য সতীর্থ নাসুম আহমেদ ও ভক্তদের কাছে ক্ষমা চাইলেন মুশফিকুর রহিম। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে পোষ্টের মাধ্যমে তিনি ক্ষমা প্রার্থনা করেন।

মুশফিক লিখেছেন, 'গতকালের ঘটনায় প্রথমত আমি আমার ভক্ত ও দর্শকদের কাছে ক্ষমা চাইছি। ইতোমধ্যেই আমি আমার সতীর্থ নাসুম আহমেদ এর কাছে ক্ষমা চেয়েছি। দ্বিতীয়ত আমি সৃষ্টিকর্তার কাছে ক্ষমা প্রার্থনা করছি। আমি সব সময় স্মরণ করি যে আমি একজন মানুষ এবং গতকাল যে আচরণ আমি দেখিয়েছি তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। আমি প্রতিজ্ঞা করছি আগামীতে কখনোই মাঠেও মাঠের বাইরে এমন আচরণ করব না।'

ঘটনার সূত্রপাত সোমবার (১৪ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে। বাঁচা-মরার ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে অসাধারণ ব্যাটিং প্রদর্শনী উপহার দিয়ে আসছিলেন প্রতিপক্ষ ফরচুন বরিশালের তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব। তার ব্যাটে জয়ের স্বপ্নও বুনছিল তামিম ইকবাল ও তার দল। কিন্তু ১৭তম ওভারে শফিকুর ইসলামের বলে হুট করেই শর্ট ফাইন লেগে ক্যাচ তুলে দিলেন আফিফ। আর তা লুফে নিতে নিজের জায়গা থেকে দৌঁড়ে এলেন উইকেটরক্ষক মুশি। সতীর্থ নাসুম আহমেদও শর্ট স্কয়ার লেগ থেকে দৌঁড়ে এলেন। মুশফিকের চেয়ে কিছু দূরত্বে থেকে বল গ্রিপ করতে হাতও উঁচিয়েছিলেন। কিন্তু এরই মধ্যে মুশি ক্যাচটি তালুবন্দি করেছেন। ভাগ্যিস দুজনের ধাক্বায় বল হাত থেকে পড়ে যায়নি।

সেকারণেই হয়তো ভীষণভাবে মেজাজ হারিয়েছিলেন মুশফিকুর রহিম, যদি ক্যাচ ড্রপ হতো! এক পর্যায় নাসুমকে প্রহার করতেও উদ্যত হন। তার এমন আচরনে চকিতেই অপ্রস্তুত হয়ে মান, সতীর্থ নাসুম আহমেদ। মন খারাপ করে ছলছল চোখে তাকিয়ে থাকেন মুশফিকের দিকে।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা