জাতীয়

ট্রেনে গণধর্ষণ, ৫ বখাটে কারাগারে 

সান নিউজ ডেস্ক: রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা তুরাগ ট্রেনের বগিতে নিয়ে এক তরুণীকে গণধর্ষণ করার অভিযোগে গ্রেফতার পাঁচ বখাটে তরুণকে কারাগারে পাঠানো হয়েছে। এদের মধ্যে ধর্ষণের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন সুমন (২১) ও নাইম (২৫)।

আরও পড়ুন: ফের ক্ষেপণাস্ত্র ছুড়ল উ. কোরিয়া

রোববার (৯ অক্টোবর) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফ তাদের জবানবন্দি রেকর্ড করেন। অন্যদিকে নাজমুল (২৫), আনোয়ার (২০) ও রোমান প্রকাশ কালুকে (২২) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ঢাকা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার পাঁচ জনকে আদালতে হাজির করে রেলওয়ে পুলিশ। এরপর সুমন ও নাঈম স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠানোর আদেশ দেন। অন্যদিকে মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত নাজমুল, আনোয়ার ও রোমান প্রকাশ কালুকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন: পেট্রল স্টেশনে বিস্ফোরণে নিহত ১০

প্রসঙ্গত, গত শুক্রবার (৭ অক্টোবর) তার মা তাকে নেত্রকোণার বাড়ি থেকে বের করে দেয়। তিনি ওইদিন বিকেলে ৩টার দিকে হাওর এক্সপ্রেস ট্রেনে ওঠেন। রাত ৮টায় কমলাপুর রেলওয়ে স্টেশনে আসেন। ট্রেন থেকে নেমে ভুক্তভোগী স্টেশনের মাঝামাঝি স্থানে এসে বসেন। এর ১০ থেকে ১৫ মিনিট পর ইমরান নামের এক যুবক এসে তার সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেন। একপর্যায়ে যুবক ভুক্তভোগীকে বলেন, এখানে বসে থেকো না, তোমার সর্বনাশ হতে পারেন। তারপর ওই যুবক ভুক্তভোগীকে ১ নম্বর প্লাটফর্মের ২১ নম্বর পিলারের সামনে বসিয়ে বলেন ‘কেউ কিছু জিজ্ঞাসা করলে, সে যেন বলে, ইমরান ভাই বসিয়ে রেখেছে।’

আরও পড়ুন: মাইক্রোবাসের ধাক্কায় ঝরল ৫ প্রাণ

এর কিছুক্ষণ পর ইমরান আবারও ভুক্তভোগীকে বলেন, তোমার সর্বনাশ করার জন্য কয়েকজন ছেলে স্টেশনে ঘোরাফেরা করছে। পরে ভুক্তভোগীকে নিরাপদ স্থানে নেওয়ার কথা বলে ১ নম্বর প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা তুরাগ ট্রেনের ৭৪৪ নম্বর বগিতে নিয়ে যায় ইমরান। সেখানে গিয়ে ইমরান বগির দরজার বন্ধ করে পেছনের দরজা দিয়ে বের হয়ে যায়। সঙ্গে সঙ্গে ৪-৫ জন যুবক ট্রেনের জানালা দিয়ে বগির ভেতরে ঢুকে ভুক্তভোগীর মুখ চেপে ধরে প্রায় ৩০ মিনিট ধরে তাকে নির্যাতন করে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: টানা...

টিভিতে আজকের খেলা 

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (২৬ এপ্রিল) বেশ ক...

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা