প্রবাস
কাতারের আল ওয়াতান সেন্টারে 

শাইন গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের শাখা উদ্বোধন

আমিনুল হক কাজল, কাতার: কাতারের সবচেয়ে বিশ্বস্ত এবং স্বনামধন্য জুয়েলারি ব্র্যান্ড শাইন গোল্ড অ্যান্ড ডায়মন্ডস আগামী ২৭ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় কাতারের আল ওয়াতান সেন্টারে (স্নো হোয়াইট) ১৭তম আউটলেট চালু করতে যাচ্ছে। গতকাল রাজধানীর তারকা হোটেল ক্রাউন প্লাজায় সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয় প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

আরও পড়ুন: যানজটে নাকাল ময়মনসিংহ মহাসড়ক

আউটলেটটি উদ্বোধন করবেন শাইন গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব আব্দুল রহমান। অনুষ্ঠানে সেলিব্রেটি গেস্ট হিসেবে থাকবেন জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমের অন্যতম প্রভাবশালী ব্যক্তিত্ব জুমানা। জমকালো উদ্বোধনের অংশ হিসেবে, ব্র্যান্ডটি জুয়েলারি কেনাকাটায় বিশেষ অফার দিচ্ছে। ১০০০ কাতারি রিয়াল মূল্যের গহনা কেনার জন্য প্রথম ৫০০ গ্রাহক বিনামূল্যে ১ গ্রাম সোনার কয়েন (২২ ক্যারেট) পেতে পারেন। অফারটি ২৭ অক্টোবর থেকে ২৯ অক্টোবর ২০২২ (৩ দিন) পর্যন্ত কার্যকর থাকবে।

শাইন গোল্ড অ্যান্ড ডায়মন্ডস ২০০০ সালে বাহরাইনে প্রথম খুচরা বিক্রয়কেন্দ্রর মাধ্যমে পারিবারিক ব্যবসা হিসাবে যাত্রা শুরু করে।

আরও পড়ুন: দগ্ধ স্বামীর মৃত্যু, আশঙ্কাজনক স্ত্রী-সন্তান

বাহরাইনে গোল্ড এবং ডায়মন্ড ব্যবসায় প্রাথমিকভাবে প্রবেশের পর ধীরে ধীরে এটির সুনাম ও সুখ্যাতি বাড়তে থাকে। অচিরেই এটি স্বর্ণ ও ডায়মন্ডস ব্যবহারকারীদের কাছে একটি ব্র্যান্ডের পরিণত হয়।

বাহরাইনের জনপ্রিয়তাকে পুঁজি করে পারিবারিক এ ব্যবসাটি ২০০৫ সালে ‘শাইন গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’ নামের ব্র্যান্ডের অধীনে বিপুল সম্ভাবনা আর আকাশচুম্বী প্রত্যাশায় কাতারের বাজারে প্রবেশ করে।

ব্যবসার অনুকূল পরিবেশ আর গ্রাহকদের ভালবাসায় বর্তমানে শাইন গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের কাতারে ১২টি বিক্রয়কেন্দ্র এবং একটি জুয়েলারি ওয়ার্কশপ রয়েছে। এছাড়াও বাহরাইনে টি বিক্রয়কেন্দ্র, ভারতে ১টি বিক্রয়কেন্দ্র এবং দুবাইতে একটি প্রকিউরমেন্ট অফিস রয়েছে।

কাতারে, শাইন গোল্ড অ্যান্ড ডায়মন্ডস প্রাথমিকভাবে ১৮ ক্যারেট সোনা ও হীরার গহনা বিক্রি করেছে। এই নতুন আউটলেটটি হবে প্রথম আউটলেট যা প্রাথমিকভাবে ২২ ক্যারেট সোনার গয়নাগুলিতে ফোকাস করবে৷ ২২ক্যারেট সোনার গহনা ছাড়াও, ১৮ ক্যারেট সোনার গয়না, ২৪ ক্যারেট খাঁটি সোনা, হীরার গয়না, মুক্তা এবং মূল্যবান পাথর থাকবে।

শাইন গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ব্যবস্থাপনা পরিচালক সারাফুধীন বলেন, ‘আজ আল ওয়াতান সেন্টারে আমাদের নতুন আউটলেট চালু করার ঘোষণা দিতে পেরে আমরা খুব আনন্দিত। দোহা আমাদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বাজার, শুধুমাত্র আমাদের খুচরা ব্যবসার জন্য নয়, আমাদের কাস্টম-মেড জুয়েলারি সেগমেন্টের জন্যও। দোহাতে আমাদের একটি বড় কর্মশালা রয়েছে যেখানে আমরা আমাদের গ্রাহকের প্রয়োজন অনুযায়ী অনন্য ডিজাইন তৈরি করি। আমাদের সম্মানিত গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা এবং অফার প্রদান করার জন্য আমাদের অবিরাম প্রচেষ্টা থাকবে। এই নতুন বিক্রয়কেন্দ্রটি আমাদের মূল্যবান গ্রাহকদের বৈচিত্র্যময় স্বাদ এবং পছন্দ অনুসারে ঐতিহ্যবাহী এবং সমসাময়িক গহনা ডিজাইন প্রদর্শন করবে বলে আমরা আশাবাদী’

শাইন গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর নির্বাহী পরিচালক আবদুল হামিদ বলেছেন, ‘আমরা কাতারে আমাদের কার্যক্রম সম্প্রসারণ করতে পেরে খুশি। আমি বিশ্বাস করি এই নতুন আউটলেট এর মার্জিত পরিবেশের সাথে এবং চমৎকার গহনার সংগ্রহের সাথে গহনা ক্রেতাদের জন্য একটি প্রিয় জায়গা হয়ে উঠবে।’

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব আব্দুল রহমান। উপস্থিত ছিলেন পরিচালকবৃন্দ ও স্থানীয় ও আন্তর্জাতিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আতহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা