ছবি: সংগৃহীত
রাজনীতি

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ইজিবাইক চালকসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।

আরও পড়ুন: ৩০ হাজার টন পেঁয়াজ-চিনি দিচ্ছে ভারত

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে শহরের পুরান বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্র থেকে জানা যায়, মাদারীপুর জেলা ছাত্রলীগের রাজনীতি দুই ভাগে বিভক্ত রয়েছে। একাংশ শাজাহান খানের অনুসারী। অপর অংশ বাহাউদ্দিন নাছিমের অনুসারী।

বাহাউদ্দিন নাছিমের অনুসারী সুমন ও কাজী শাজাহান খানের অনুসারী সজিব সরদারের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতি হয়। এর জেরে শহরের পুরান বাসস্ট্যান্ড এলাকায় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে দুই গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হন।

আহতদের মাদরীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

আরও পড়ুন: শত্রুতা চায় না বাংলাদেশ

এ সময় রাবার বুলেটে সোহাগ তালুকদার নামে ইজিবাইক চালক বিদ্ধ হয়। আহত ইজিবাইক চালক মাদারীপুর পৌর শহরের লে. ফারুক সড়কের দেলোয়ার তালুকদারের ছেলে।

দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম ঢাকা-৮ আসনের সংসদ সদস্য। এই ২ নেতার মধ্যে দীর্ঘ দিন থেকে রাজনৈতিক বিরোধ চলে আসছে।

এর জের ধরেই দুই নেতার অনুসারীরা বিভক্ত। শাজাহান খানের অনুসারী সজিব সরদার জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও বাহাউদ্দিন নাছিমের অনুসারী সুমন কাজী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

আরও পড়ুন: অ্যাম্বুলেন্সের ধাক্কায় চিকিৎসক নিহত

নাম প্রকাশ না করা শর্তে এক প্রত্যক্ষদর্শী জানান, গন্ডগোল করছে সজিব সরদার ও সুমন কাজী। এরা দুইজন দুই গ্রুপের অনুসারী। তাদের কারণে অটোচালক বুলেট বিদ্ধ হয়েছে।

রাবার বুলেট বিদ্ধ ইজিবাইক চালক সোহাগ তালুকদার বলেন, আমি রাস্তায় দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ করে আমার গায়ে গুলি লাগে। এ ব্যাপারে দুই ছাত্রলীগ নেতার সাথে যোগাযোগ করতে মোবাইলে ফোন দিলেও তারা ফোন রিসিভ করেননি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম সালাহ উদ্দিন জানান, ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনার পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মসজিদে যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুরে মসজিদে ইমামতি...

ইছামতীর তীরে সাধুসঙ্গ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

নবরূপে ভালুকার গ্রীণ অরণ্য পার্ক

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: অবক...

হিজাব না পড়ায় ছাত্রীর চুল কাটলেন শিক্ষিকা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

বিয়ে করছেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক: বলিউড পাড়ায় বিয়ের স...

গাজায় গণহত্যার পক্ষে বিএনপি-জামায়াত

নিজস্ব প্রতিবেদক : ইসরায়েলি হত্যাযজ্ঞে বিএনপি-জামায়াত চুপ থে...

কুমিল্লায় ১০ জনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিবেদক : কুমিল্লার মনোহরগঞ্জে যুবলীগ নেতা জাহাঙ্গীর...

লন্ডন যাচ্ছেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক : স্বাস্থ্য পরীক্ষার জন্য সংযুক্ত আরব আমিরা...

প্রতিবন্ধী গৃহবধূর লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুর...

স্ত্রীকে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি: নারায়ণগঞ্জে স্ত্র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা