সারাদেশ
গৃহবধূর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক

সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

সান নিউজ ডেস্ক: পরকীয়া জেরে গৃহবধূর সঙ্গে আপত্তিকর অবস্থায় স্থানীয়দের হাতে আটক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আমিন খাঁনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রকিব খান ও সাধারণ সম্পাদক মো. সোহাগ হাসান।

আরও পড়ুন: জাপানে পর্যটকবাহী জাহাজ ডুবে নিখোঁজ ২৬

আমিনুল ইসলাম আমিন খাঁন জামালপুরের মেলান্দহ উপজেলার ১১ নম্বর শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের উপ ও ত্রাণবিষয়ক সহ-সম্পাদক ও ২ নম্বর চর গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১১ নম্বর শ্যামপুর ইউনিয়ন শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আমিন খাঁনকে সাময়িক বহিস্কার করা হলো এবং কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তার সুস্পষ্ট ও যথাযথ কারণ উল্লেখ করে আগামী সাতদিনের মধ্যে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অথবা সাধারণ সম্পাদক বরাবর লিখিত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

সাময়িক বহিষ্কারের বিষয়ে শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রকিব খান বলেন, আমিনুল ইসলাম খাঁনের এমন কার্যকলাপে ইউনিয়ন ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে, তাই তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তাকে স্থায়ী বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: বিশ্বে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে

এর আগে বুধবার (২০ এপ্রিল) দিনগত রাতে উপজেলার শ্যামপুর ইউনিয়নের ২ নম্বর চর গ্রামে গৃহবধূর সঙ্গে পরকীয়া করতে গিয়ে ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আমিন খাঁন স্থানীয়দের হাতে আটক হন। ঘটনাটি দুদিন চাপা থাকলেও শনিবার (২৩ এপ্রিল) সকাল থেকে বিষয়টি জানাজানি হয়। এ ঘটনায় ওই গৃহবধূকে তালাক দেন তার স্বামী।

স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন আগে ছাত্রলীগ নেতা আমিনুল একই এলাকার ওই গৃহবধূর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তারই ধারাবাহিকতায় বুধবার দিনগত রাতে স্বামীকে ঘুমের ওষুধ খাওয়ান ওই গৃহবধূ। পরে ছাত্রলীগ নেতার সঙ্গে অবৈধ মেলামেশার প্রস্তুতি নেন। এ সময় তারা স্থানীয়দের হাতে আটক হন। পরেরদিন বিষয়টি জানাজানি হলে গ্রামের তিন থেকে চারশ লোকের উপস্থিতিতে স্বামী ওই গৃহবধূকে তালাক দেন।

আরও পড়ুন: বিএনপি নেতা মকবুল ৩ দিনের রিমান্ডে

তবে ওই নারীর ভাষ্য, ‘সাতমাস আগে আমার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের দুইমাস পর আমিনুলের সঙ্গে পরিচয় হয়। এরপর মাঝে মধ্যেই আমিনুল বাসায় আসতেন এবং অবৈধ মেলামেশা করতেন।’

ঘটনার সত্যতা স্বীকার করে শ্যামপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার শাহজাহান বলেন, ঘটনার পরদিন ছেলে ও মেয়ে পক্ষের লোকজন আমার কাছে এসেছিল। পরে গ্রাম্য সালিসে গৃহবধূর তালাক হয়।

অন্যদিকে, কাজী ও মেলান্দহ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হযরত বলেন, সালিশের শেষ পর্যায়ে ১১ নম্বর শ্যামপুর ইউনিয়নের কাজী তোফায়েল তাকে ঘটনাস্থলে নিয়ে যান। পরে ঘটনার বিস্তারিত তিনি লোকমুখে শুনতে পান। গ্রামের তিন-চারশ লোকের সামনে স্বামী ওই গৃহবধূকে তালাক দেন। তবে তালাকের পর গৃহবধূর সঙ্গে ওই ছেলের বিয়ে হয়নি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ইবি ও ইগদির বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্বাক্ষর

ইবি প্রতিনিধি: শিক্ষা ও গবেষণা কা...

ট্রাক উল্টে প্রাণ গেল চালকের

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মাদারগঞ্জে কয়লাবোঝাই ট্রাক উ...

বায়ুদূষণে আজ ঢাকার অবস্থান সপ্তম

নিজস্ব প্রতিবেদক: বায়ুদূষণে বিশ্ব...

৮ মে থেকে সশরীরে ক্লাসে ফিরছে ঢাবি

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা