রাজনীতি

বিএনপি নির্বাচনকে ভয় পায়

বদরুল ইসলাম বিপ্লব, ঠাকুরগাঁও: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, বিএনপি নির্বাচনকে ভয় পায়। কারণ তাদের সন্ত্রাস আশ্রিত রাজনীতি এবং জ্বালাও পোড়াও রাজনীতির কারণে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

বুধবার (৯ মার্চ) দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদ (বিডি হলে) জেলা আওয়ামী লীগের আয়োজিত বর্ধিত সভায় উপরোক্ত কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান দুজনই শাস্তিপ্রাপ্ত আসামি যেহেতু তাদের নেতা নির্বাচনে অংশ নিতে পারবে না সে কারণে নির্বাচনে তাদের আগ্রহ নেই। সেজন্য তারা তাদের দলকেও নির্বাচন মুখি করতে চায় না। জনগণ হতে বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় তারা তাদের পরাজয় অনেকটা নিশ্চিত।

তিনি আরও বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও রিজভী সম্পর্কে বলেন, তারা সারাদিন শুধু আওয়ামী লীগের বিরুদ্ধে আবোল-তাবোল কথা বলে। রিজভী সাহেব নয়া পল্টনের দলীয় অফিসে বসে থাকে।সেখানে খায় ও সেখানে ঘুমায় সে কারণে তারা দেশের অবস্থা জানে না। দলীয় অফিসে বসে থাকতে থাকতে তাদের মেজাজ খিটখিটে হয়ে গেছে।

তিনি মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন, তিনি যে মিডিয়ার সামনে বক্তব্য দিতে গিয়ে জনগণকে বিভ্রান্ত করতে যেসব অভিযোগ করছে তা সঠিক নয়। কারণ সাম্প্রতিক রুশ-ইউক্রেন যুদ্ধের কারণে। সমস্ত পৃথিবীতে অনেকগুলো পণ্যের দাম বেড়েছে। বাংলাদেশেও কয়েকটি পণ্যের দাম বেড়েছে। বাংলাদেশ সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কাজ করছে। যাতে স্বল্পমূলে সাধারণ মানুষ কমমূল্যে পণ্য কিনতে পারে সেজন্য টিসিবির আওতা বাড়ানো হয়েছে। কোটি মানুষকে কমদামে পণ্যে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যেসব অসাধু ব্যবসায়ী ইচ্ছাকৃতভাবে পণ্যের দাম বাড়িয়ে ফায়দা লুটার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুহ. সাদেক কুরাইশর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, এড. হোসনে আরা লুৎফা ডালিয়া, এডভোকেট সফুরা বেগম রুমি, ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্জ দবিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় প্রমুখ।

এছাড়া বর্ধিত সভায় ঠাকুরগাও জেলার ৬ সাংগঠনিক থানার নেতৃবৃন্দ এবং সদর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

২ মে পর্যন্ত সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহ...

ফের ৬দফা কমলো সোনার দাম

নিজস্ব প্রতিবেদক: ফের টানা ৬ দফা সোনার দাম কমানোর ঘোষণা দিয়...

গরমে অসুস্থ রিকশাচালকের প্রাণ রক্ষা করলেন ট্রাফিক পুলিশ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ঢাকা মেট্রোপলিট...

বগুড়ায় বসতবাড়িতে বিস্ফোরণ

জেলা প্রতিনিধি: বগুড়ার একটি বসতবা...

৩য় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে

নিজস্ব প্রতিবেদক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা