রাজনীতি

খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: গত তিন বছর ধরে বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে সরকার। বেগম জিয়াকে যখন জেলহাজতে পাঠানো হয় তিনি সুস্থ ছিলেন। পায়ে হেঁটে গিয়েছিলেন। জামিনে বের হয়েছেন হুইল চেয়ারে করে। বেগম জিয়াকে ধীরে ধীরে নিশ্চিহ্ন করার জন্য তার খাদ্যে বিষ ক্রিয়া করা হতে পারে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) মঙ্গলবার বিকাল সাড়ে ৪ দিকে মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠে মুক্তারপুর সেতু সংলগ্ন কদম রসুল কলেস্টোরেজ মাঠে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে সুচিকিৎসা করানোর দাবিতে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন দলটির সিনিয়র যুগ্মসচিব রুহুল কবির রিজভী।

এ সময় বিএনপির এ নেতা আরও বলেন, খালেদা জিয়াকে নিয়ে ভয়ঙ্কর নীলনকশা করছে আওয়ামী লীগ। শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকতে চায়। ক্ষমতায় থাকতে খালেদা জিয়াকে একমাত্র পথের কাটা মনে করছে সে। এজন্য খালেদা জিয়াকে সুচিকিৎসা না দিয়ে পৃথিবী থেকে সরানোর চেষ্টা করা হচ্ছে।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির আয়োজিত সভায় সঞ্চালনা করেন দলটির জেলা শাখার সদস্য সচিব কামরুজ্জামান রতন। সভাপতিত্ব করেন দলটির জেলা আহ্বায়ক ও সাবেক উপমন্ত্রী আলহাজ্ব মো. আবদুল হাই।

এ সময় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আসাদুজ্জামান রিপন, ঢাকা দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী সোহেল, কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী, সদস্য আ ক ম মোজাম্মেল হক, ঢাকা বিভাগীয়সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, ইশরাক হোসেন, জেলা যুবদলের সভাপতি সুলতান আহমদ প্রমুখ।

আব্দুল হাই বলেন, বিদেশিরা এদেশের বড় বড় চোরদের তালিকা করছে। আপনারাও শহর থেকে গ্রামের সকল চোরদের তালিকা তৈরি করুন। এ সরকারকে ক্ষমতা থেকে সরাতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে।

বিএনপি নেতা ইশরাক হোসেন খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে বলেন, আওয়ামী লীগের রাস্তাঘাটের নেতাকর্মীরা কথায় কথায় চিকিৎসার জন্য বিদেশ যায়। দেশের শীর্ষ সন্ত্রাসীদের ফাঁসির রায় মওকুফ করে রাতের আঁধারে বিদেশে পাচার করে দেয় রাষ্ট্রপতি। অথচ বেগম জিয়ার বেলায় আইন দেখায় তারা। বিভিন্ন অজুহাত দেখায়। এদেশের মানুষ সব বোঝে। বেগম জিয়া যদি বর্তমান সরকারের ক্ষমতাকে দীর্ঘ করতে সহযোগিতা করত, তাহলে তাকে এত নির্যাতন সহ্য করতে হতো না।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

মডেলকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক: ইকুয়েডরের মড...

কার্ল মার্কস’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ রবিবার (৫ মে) বেশ কিছু খেল...

রোববার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা