রাজনীতি

কিশোরগঞ্জে চলছে শান্তিপূর্ণ ভোটগ্রহণ

সোহেল, কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলার পৌর নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে। শনিবার ( ৩০ জানুয়ারি) সকাল ৮টা থেকে কিশোরগঞ্জ পৌরসভার স্থগিত একটি কেন্দ্রে ও জেলার কটিয়াদি পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। ভোট গ্রহণের প্রথম দিকেই কেন্দ্রগুলিতে অনেক ভোটারদের উপস্থিতি দেখা গেছে।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি আরও বাড়ার সম্ভাবনা রয়েছে বলে ধারণা করছেন নির্বাচনী কর্মকর্তা, প্রার্থী ও তাদের সমর্থকরা। বিকাল ৪ টা পর্যন্ত ব্যালট পেপারে টানা ভোটগ্রহণ চলবে।

কটিয়াদি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ১জন নারীসহ ৫জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। মেয়র প্রার্থীদের মাঝে মধ্যে ৪জন দলীয় প্রার্থী ও ১জন স্বতন্ত্র প্রার্থী। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৪৬৬ জন। তন্মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৭৩৬ এবং নারী ভোটার ১৫ হাজার ৭৩০।

গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে শহরের ওয়ালী নেওয়াজ খান কলেজের পূর্ব ৩ তলা ভবন কেন্দ্রে সহিংসতার ঘটনায় ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়। কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনের স্থগিত কেন্দ্রটি ছাড়া বাকি ২৭টি কেন্দ্রের ঘোষিত বেসরকারি প্রাথমিক ফলাফলে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী মো. পারভেজ মিয়া (নৌকা) ৪৮৪ ভোটে এগিয়ে রয়েছেন।

স্থগিত কেন্দ্রের ভোটার সংখ্যা ১৮৫২ জন। ফলে ওই কেন্দ্রে পুনঃনির্বাচনের ফলাফলের উপর নির্বাচনে জয়-পরাজয় ঝুলে রয়েছে। উভয় নির্বাচনী এলাকায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও জুডিসিয়্যাল ম্যাজিষ্ট্রেটের নেতৃতে পর্যাপ্ত পুলিশ ও আনসার মোতায়েন রয়েছে এবং স্ট্রাইকিং ফোর্স হিসেবে র‌্যাব ও বিজিবি টহল প্রদান করছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি এবং সর্বত্র শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে বলে নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আশ্রাফুল আলম।

সান নিউজ/সোহেল/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে অভিযানে ব্যাপক গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক: কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে প্রবে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: নাফ নদীতে মাছ শ...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র দ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা