লাইফস্টাইল

মেয়েদের মন জয় করার উপায়

লাইফস্টাইল ডেস্ক: অনেক ছেলেই বুঝতে পারে না মেয়েরা কী চায়। তাই পছন্দের মেয়েটিকে খুশি রাখার কৌশল নিতে গিয়েও অনেককে হিমশিম খেতে হয়। মেয়েদের খুশি রাখার জন্য যে কৌশলগুলো ছেলেরা অবলম্বন করতে পারে, চলুন সেগুলো সম্পর্কে জেনে নেওয়া যাক-

জিজ্ঞাসা করুন- সে কী চায়?

সব মেয়ের চাওয়া এক ধরনের হয় না। তাই মেয়েটিকে খুশি রাখার জন্য তার সঙ্গে কিছু সময় কাটান। তার পছন্দ বা অপছন্দ সম্পর্কে জেনে নিন। বন্ধু হয়ে তাকে সাহায্য করুন। তার মনোভাব বোঝার চেষ্টা করুন। মনে রাখবেন, প্রতিটি মেয়েই নিজেকে অন্যদের তুলনায় আলাদা ভাবে। সে কারণে মেয়েটির সঙ্গে কথা বলার সময় তাকে বলুন সে অন্য মেয়েদের মতো নয়।

বিশ্বাস অর্জন করুন

মেয়েদের খুশি রাখার আরেকটি উপায় হলো তাদের বন্ধু হওয়া, বিশ্বাস অর্জন করা। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাস অর্জনের বিষয়টি জরুরি। মেয়েটি আপনার প্রতি বিশ্বাস হারিয়ে ফেললে মুহূর্তের মধ্যে সম্পর্কটি শেষ হয়ে যায়।

আগ্রহ দেখান

মেয়েটির সঙ্গে কথা বলার সময় অন্যমনস্ক হবেন না। বেশিরভাগ সময়েই দেখা যায় ছেলেরা মেয়েদের সঙ্গে কথা বলার সময় উদাসীন থাকে। অমনোযোগী ছেলেদের মেয়েরা পছন্দ করে না। যত্নবান ছেলেরাই মেয়েদের খুশি রাখতে পারে।

খোলাখুলি কথা বলুন

কথা বলার সময় স্মার্টনেস বজায় রাখুন। হাতের ইশারা ও চোখের অঙ্গভঙ্গী অনেক সময় মেয়েদের মুগ্ধ করে। মেয়েটির কাছে কোনো বিষয় লুকাবেন না। নিজের প্রতি যত্নবান ছেলেদের দেখলে মেয়েরা কখনো কখনো প্রেমে পড়ে যায়।

শুনুন তার কথা

মেয়েরা কথা বলতে ভালোবাসে। আপনি তার সামনে কোনো কথা বলতে গেলে সে উল্টো আপনাকেই তার জীবনের অনেক বিষয় জানিয়ে দেবে। তাই মেয়েদের সামনে কথা বলার চেয়ে শোনাটাই বুদ্ধিমানের কাজ। যারা সুচিন্তিত ও বুদ্ধিদীপ্ত মন্তব্য করে, তাদের প্রতি মেয়েরা সহজেই আকৃষ্ট হয়।

তাকে হাসান

মেয়েদের খুশি রাখার অন্যতম কৌশল হতে পারে আপনার হাসাতে পারার দক্ষতা। মেয়েরা হাসতে খুব পছন্দ করে। তাই মেয়েদের খুশি রাখার জন্য এ কৌশল বেছে নেওয়া যেতে পারে।

প্রশংসা করুন

প্রশংসা শুনকে কে না ভালোবাসে। বিশেষ করে মেয়েরা প্রশংসা শুনতে একটু বেশিই পছন্দ করে। সে কারণে তাদের খুশি রাখার জন্য বেশি বেশি প্রশংসা করা উচিত।

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আ...

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

লিফট কিনতে ফিনল্যান্ড গেলেন ঢাবির প্রো-ভিসি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বিভিন্ন ভবনের...

লন্ডনে ফের মেয়র হলেন সাদিক খান

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের র...

ইয়াবাসহ গ্রেফতার ১

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলায় ক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা