আন্তর্জাতিক

বিয়ের আশায় ৮৫০ কিমি রাস্তা সাইকেলে পাড়ি, এরপর…

আন্তর্জাতিক ডেস্ক:

বিয়েকে কি আর করোনা নামক ভাইরাস আটকাতে পারে! তাই বিয়ের স্বপ্নে বিভোর হয়ে করোনার সংকটময় পরিস্থিতিতে লকডাউন ভেঙ্গে প্রায় ৮৫০ কিলোমিটার রাস্তা সাইকেলে পাড়ি দেওয়ার আশায় বাড়ি থেকে বের হয় এক যুবক। কিন্তু স্বপ্নপূরণের ১৫০ কিলোমিটার আগেই তাকে থামিয়ে দিলো পুলিশ। বিয়ের পরিবর্তে এবার তাকে পাঠানো হবে কোয়ারেন্টাইন সেন্টারে।

টাইলস কারখানায় কাজ করেন সোনু কুমার চৌহান। পরিবারিক ভাবেই ১৫ এপ্রিল ভারতের উত্তরপ্রদেশের এক তরুণীর সঙ্গে তার বিয়ের কথা ঠিক করা ছিল।

কিন্তু আচমকাই দেশের লকডাউন সাথে তার বিয়েতেও জুরে গেল লকডাউন। কীভাবে যে সাতপাকে বাঁধা পড়বেন সোনু, সেই ভাবনায় প্রায় মাথায় আকাশ ভেঙে পড়ে প্রত্যেকের। তবে এক সময়ে সকলেই স্থির করেছিলেন বিয়ে স্থগিত রাখবেন। করোনা পরিস্থিতি কেটে গেলেই না হয় সারা যাবে শুভ কাজ।

কিন্তু বছর চব্বিশের সোনু নাছোড়বান্দা। তিনি স্থির করলেন ৮৫০ কিলোমিটার রাস্তা সাইকেলে চড়ে গিয়ে বিয়ে করবেন। যেমন ভাবনা, তেমনই কাজ। পাঞ্জাবের লুধিয়ানা থেকে সাইকেলে চড়ে বেরিয়ে পড়লেন ওই যুবক। প্রায় সপ্তাহখানেক ধরে সাইকেল চালান সোনু এবং তার তিন বন্ধু।

কিন্তু গন্ডগোলটা বাধল রবিবার। মহারাজগঞ্জের পিপরা রসুলপুরের কাছে পুলিশের সোনু-সহ চারজনকে দেখে সন্দেহ করে। তাদের প্রশ্ন করা হয় কেন এই লকডাউনের মধ্যে তারা বের হয়েছে।

সোনু বলেন, “বাড়িতে বিয়ের আয়োজন করা হয়েছে তাই যাচ্ছিলাম। যদিও করোনা সংক্রমণের আশঙ্কার কথা মাথায় রেখে একেবারে ছোট করেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কিন্তু পুলিশ আমাকে বাড়ি পৌঁছতে দিল না। কি আর করা যাবে! আগে সুস্থ আছি কি না দেখি তারপর না হয় বিয়ে হবে।”

আপাতত ওই যুবকদের বলরামপুরের এক কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে। আগামী ১৪ দিন পর্যবেক্ষণে রাখা হবে তাদের। সুস্থ থাকলে তাদের পাঠিয়ে দেওয়া হবে বাড়িতে। সূত্র: সংবাদ প্রতিদিন

সান নিউজ/ আরএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা