বরগুনা জেনারেল হাসপাতালে এলো আরো দুটি ক্যানুলা মেশিন
স্বাস্থ্য

বরগুনা জেনারেল হাসপাতালে এলো আরো দুটি ক্যানুলা মেশিন

নিজস্ব প্রতিবেদক:

বরগুনা: করোনা পরিস্থিতি মোকাবেলায় বরগুনায় নাগরিকদের অর্থায়নে আমাদের জন্য আমরা ফাউন্ডেশনের উদ্যোগে বরগুনা জেনারেল হাসপাতালে হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা মেশিন প্রদানের কর্মযজ্ঞ দেখে জেলার দায়িত্বপ্রাপ্ত বিদ্যুৎসচিব তার মন্ত্রণালয়ের পক্ষ থেকে আরো দুটি মেশিন দিয়েছেন।

সম্প্রতি তিনি বরগুনা সফর করে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে সভায় ঘোষণা দিয়ে বলেছিলেন, ‘বরগুনার নাগরিকরা স্বউদ্যোগে জেনারেল হাসপাতালে হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা মেশিন কিনে দিয়ে যে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা সত্যিই প্রশংসার দাবি রাখে। আমরা বিদ্যুৎমন্ত্রণালয় থেকে আপনাদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে এবং আপনাদের সঙ্গে অংশীদার হিসেবে আরো দুইটি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা মেশিন উপহার দেবো।’

রোববার (৯ আগস্ট) বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিদ্যুৎ মন্ত্রণালয়ের পক্ষ থেকে পাঠানো দুটি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা মেশিন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর কাছে হস্তান্তর করা হয়। এছাড়াও স্বাস্থ্য অধিদপ্তর থেকে একটি নতুন অ্যাম্বুলেন্স সরবরাহ করা হয়েছে।

জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ রোববার বিকাল ৪টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব হোসেনের কাছে ক্যানুলা মেশিন ও অ্যাম্বুলেন্স বুঝিয়ে দেন। ইতোপূর্বে আমাদের জন্য আমরা ফাউন্ডেশন বরগুনার সর্বস্তরের নাগরিকদের অর্থায়নে চারটি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা মেশিন কিনে দিয়েছে। বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে মোট ছয়টি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা প্রস্তুত রয়েছে।

সাংবাদিক মুশফিক আরিফের উদ্যোগে আমাদের জন্য আমরা ফাউন্ডেশনের মাধ্যমে নাগরিকদের অর্থায়নে মেশিনগুলো কেনা হয়েছে। যা দিয়ে বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে করোনা রোগীদের সাপোর্ট দেওয়া হচ্ছে।

সান নিউজ/ এআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা