বিনোদন

অন্তঃসত্ত্বা অনুষ্কার দেখা মিলল! 

বিনোদন ডেস্ক: প্রায় মাস খানেকের বেশি সময় ধরে এই জল্পনা চলছে দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। তবে খবরটি এখনও নিজের মুখে স্বীকার করেননি অনুষ্কা। যদিও প্রথম সন্তানের ক্ষেত্রে এতটা গোপনীয়তা রাখেননি তাঁরা। নিজেরাই সন্তান আগমনের খবর জানিয়েছিলেন সামাজিকমাধ্যমে।

আরও পড়ুন: জয়ার প্রথম বলিউড ছবির মুক্তি

কিন্তু দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে অন্য পন্থা অবলম্বন করেছেন বিরাট-অনুষ্কা। কখনও ড্রাইভে কখনও আবার খেলার মাঠে আবার কখনও তাঁদের দেখা গিয়েছে হোটেলের বারান্দায়। এই মুহূর্তে বিশেষ কোনও কাজ নেই অনুষ্কার। বিশ্বকাপ নিয়ে ব্যস্ত বিরাট কোহলি। স্বামীর সঙ্গে রয়েছেন তিনি। সম্প্রতি বেঙ্গালুরুতে যায় টিম ইন্ডিয়া। সেখানেই বিরাটের সঙ্গে হোটেলে ঢোকেন অভিনেত্রী। স্পষ্ট হয় অভিনেত্রীর স্ফীতোদর। এ বার দীপাবলির পার্টিতে জুটিতে দেখা গেল দু’জনকে। সেই পার্টির একাধিক ছবি-ভিডিও ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে বিশেষ করে নজর কেড়েছেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা।

অভিনেত্রীর পরনে বেগুনি রঙের চুড়িদার, সাবেকি পোশাকে দেখা গেল বিরাটকেও। শনিবার (১১ নভেম্বর) বেঙ্গালুরুর বিলাসবহুল ওই হোটেলে আয়োজন করা হয়েছিল দীপাবলি পার্টির। খেলোয়াড়দের সঙ্গে হাজির ছিলেন তাঁদের স্ত্রীরাও।

আরও পড়ুন: অভিযুক্তকে ধরতে এফআইআর

সেই পার্টির একাধিক ছবি-ভিডিও ছড়িয়েছে সামাজিকমাধ্যমে। তবে বিশেষ করে নজর কেড়েছেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা। ওই পার্টিতে বারবার নিজের ওড়না দিয়ে স্ফীতোদর আড়ালের চেষ্টা করছিলেন অভিনেত্রী। এই ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়তেই মন্তব্য করেছেন নেটাগরিকরা। একজন লেখেন, ‘‘অনুষ্কা গ্লো করছেন। প্রেগন্যান্সি গ্লো’’। আরেক জন লেখেন, ‘‘শ্রেষ্ঠ জুটি।’’

এমনিতে খুব বেশি আড়ালের চেষ্টা না করলেও এখনও পর্যন্ত কেন আনুষ্ঠানিক ঘোষণা করছেন না বিরাট-অনুষ্কা? দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে পরিস্থিতি আলাদা। এই মুহূর্তে বিরাট ব্যস্ত বিশ্বকাপ নিয়ে। মোটামুটি প্রায় সব ম্যাচেই মাঠে থাকছেন অনুষ্কা। এ ছাড়াও সামনে রয়েছে অনুষ্কার ‘চাকদেহ এক্সপ্রেস’-এর মুক্তি। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর, চারপাশে এই মুহূর্তে এত কিছু চলছে যার কারণে এখনই কোনও আনুষ্ঠানিক ঘোষণা করছেন না কোহলি দম্পতি। সন্তান ভূমিষ্ঠ হওয়ার পরই নাকি একেবারে খবর শোনাবেন বলেই ঘনিষ্ঠ সূত্রের খবর।

সান নিউজ/টিও

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

বিএনপির নেতৃত্বে কর্মসূচি ঘোষণা করবো

নিজস্ব প্রতিবেদক : যত দ্রুত সম্ভব বিএনপির নেতৃত্বে নতুন কর্ম...

বেঙ্গালুরুর বিপক্ষে বোলিংয়ে চেন্নাই

স্পোর্টস ডেস্ক: চেন্নাইয়ের চিন্না...

আবারও বেড়েছে সোনার দাম

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বা...

ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির

জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার প...

বজ্রপাতে ৭ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি : দেশের ৩ জেলায় বজ্রপাতে ৭ জনের প্রাণহানি ঘটে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা