বিনোদন

আপাতত মধুচন্দ্রিমা উপভোগ করছি

বিনোদন ডেস্ক: বলিউডের বহু চর্চিত জুটি মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। প্রায় ছয় বছর ধরে প্রেম করছেন এই দুই তারকা। তারা একসঙ্গে বসবাসও করেন। তবে বিয়ে করেননি এখনো। এবার সেই আনুষ্ঠনিকতার সময় ঘনিয়ে এসেছে। শিগগিরই বিয়ে করতে চলেছেন তারা।

আরও পড়ুন: অস্ট্রেলিয়া সফরের অভিজ্ঞতা তিক্ত নয়

মালাইকা আরোরার বয়স এখন ৪৮ বছর। অন্যদিকে অর্জুন সবে ৩৬ বছরে। ফলে দু’জনের মধ্যে এক যুগের ব্যবধান। কিন্তু বয়সের পার্থক্য তাদের ভালোবাসায় বাধা হতে পারেনি। মনের বাসনাকে গুরুত্ব দিয়ে তারা সম্পর্কে লিপ্ত আছেন।

প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন সেই পরিস্থিতি বদলেছে। এখন আর কোনো লুকোচুরি নেই। নিজেদের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন-মালাইকা। বিয়ে কবে করছেন? একাধিকবার এ প্রশ্নের মুখে পড়েছেন এ দুই তারকা। এবার এক অনুষ্ঠানে এসে সেই প্রশ্নের উত্তর দিলেন মালাইকা।

দুইজনের বয়সের মধ্যে পার্থক্য ১২ বছরের। তার ওপরে এক সন্তানের মা তিনি। অর্জুনের সঙ্গে সম্পর্কের প্রথম দিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। তবে সময়ের সঙ্গে বদলেছে পরিস্থিতি। এখন নিজেদের মধ্যে বেশ স্বচ্ছন্দ দুই তারকাই।

আরও পড়ুন: কিসে ত্বর সইছে না জাহ্নবীর?

বিয়ে নিয়ে কি চিন্তা ভাবনা তাদের? প্রশ্নে মালাইকার উত্তর, ‘আমরা এখন প্রি-হানিমুন পর্যায়ে রয়েছি। প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছি।’

তিনি আরও বলেন, ‘আমরা দুইজনেই যথেষ্ট অভিজ্ঞ। দুইজনে এটা নিয়ে সহমত যে, একে অপরের সঙ্গে জীবন কাটাতে চাই। বিয়ে নিয়ে আমরা নিজেদের মধ্যে মজা করলেও, তা নিয়ে গুরুত্ব দিয়ে চিন্তা ভাবনাও করেছি। তবে এখনই সবটা বলে দিতে চাই না আমরা।’

বয়সের পার্থক্যের কারণে কখনো কোনো সমস্যা দেখা দেয়নি? প্রশ্নে তার উত্তর, ‘অর্জুনের সঙ্গে নিজেকে আরও যুবতী মনে হয় আমার। যদিও ওর বয়স কম, তা সত্ত্বেও খুব কম মানুষই ওর মতো আমাকে বুঝতে পারে।’

বিয়ে নিয়ে এ মুহূর্তে না ভাবলেও, দুইজনে এক সঙ্গে থাকার পরিকল্পনা করে ফেলেছেন। আর এখন এক সঙ্গে ভালো থাকাতেই মন মালাইকার।

আরও পড়ুন: আমি রাষ্ট্রদ্রোহী না, ভুল করেছি

প্রসঙ্গত, মালাইকা আরোরা আগে বিয়ে করেছিলেন নির্মাতা ও অভিনেতা আরবাজ খানকে। ১৯৯৮ সালে তাদের বিয়ে হয়েছিল। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালে তারা আলাদা হয়ে যান। পরের বছর তাদের বিচ্ছেদ কার্যকর হয়।

২০১৬ সাল থেকেই অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক। গুঞ্জন আছে, এই প্রেমের কারণেই নাকি আরবাজের সঙ্গে মালাইকার সংসার ভেঙেছিল।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের সাথে অভিনয় করতে চায় টয়া

বিনোদন ডেস্ক: বর্তমানে ছোটপর্দার...

ইসলামী ব্যাংকের ওরিয়েন্টেশন প্রোগ্রাম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একা...

জয়ন্তী অনুষ্ঠান উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী...

ভালুকায় কৃষি উদ্যোক্তা তৈরির কারিগর সাইদুল ইসলাম

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের ভালুকায় কৃষি কাজে শি...

ইউনাইটেড হাসপাতাল অমানবিক আচরণ করেছে

নিজস্ব প্রতিবেদক : সরকারের ভয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়...

ভারতকে ব্যাটিংয়ে পাঠাল অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের সুপার এইটে...

গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ২

জেলা প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্যাসের লিকেজ থেকে বি...

ইসলামী ব্যাংকের অডিট কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একা...

একাদশে দ্বিতীয় ধাপের আবেদন ৩০ জুন

নিজস্ব প্রতিবেদক : একাদশ শ্রেণির প্রথম ধাপের ভর্তির ফলাফলে ৪...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা