বিনোদন

আপাতত মধুচন্দ্রিমা উপভোগ করছি

বিনোদন ডেস্ক: বলিউডের বহু চর্চিত জুটি মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। প্রায় ছয় বছর ধরে প্রেম করছেন এই দুই তারকা। তারা একসঙ্গে বসবাসও করেন। তবে বিয়ে করেননি এখনো। এবার সেই আনুষ্ঠনিকতার সময় ঘনিয়ে এসেছে। শিগগিরই বিয়ে করতে চলেছেন তারা।

আরও পড়ুন: অস্ট্রেলিয়া সফরের অভিজ্ঞতা তিক্ত নয়

মালাইকা আরোরার বয়স এখন ৪৮ বছর। অন্যদিকে অর্জুন সবে ৩৬ বছরে। ফলে দু’জনের মধ্যে এক যুগের ব্যবধান। কিন্তু বয়সের পার্থক্য তাদের ভালোবাসায় বাধা হতে পারেনি। মনের বাসনাকে গুরুত্ব দিয়ে তারা সম্পর্কে লিপ্ত আছেন।

প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন সেই পরিস্থিতি বদলেছে। এখন আর কোনো লুকোচুরি নেই। নিজেদের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন-মালাইকা। বিয়ে কবে করছেন? একাধিকবার এ প্রশ্নের মুখে পড়েছেন এ দুই তারকা। এবার এক অনুষ্ঠানে এসে সেই প্রশ্নের উত্তর দিলেন মালাইকা।

দুইজনের বয়সের মধ্যে পার্থক্য ১২ বছরের। তার ওপরে এক সন্তানের মা তিনি। অর্জুনের সঙ্গে সম্পর্কের প্রথম দিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। তবে সময়ের সঙ্গে বদলেছে পরিস্থিতি। এখন নিজেদের মধ্যে বেশ স্বচ্ছন্দ দুই তারকাই।

আরও পড়ুন: কিসে ত্বর সইছে না জাহ্নবীর?

বিয়ে নিয়ে কি চিন্তা ভাবনা তাদের? প্রশ্নে মালাইকার উত্তর, ‘আমরা এখন প্রি-হানিমুন পর্যায়ে রয়েছি। প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছি।’

তিনি আরও বলেন, ‘আমরা দুইজনেই যথেষ্ট অভিজ্ঞ। দুইজনে এটা নিয়ে সহমত যে, একে অপরের সঙ্গে জীবন কাটাতে চাই। বিয়ে নিয়ে আমরা নিজেদের মধ্যে মজা করলেও, তা নিয়ে গুরুত্ব দিয়ে চিন্তা ভাবনাও করেছি। তবে এখনই সবটা বলে দিতে চাই না আমরা।’

বয়সের পার্থক্যের কারণে কখনো কোনো সমস্যা দেখা দেয়নি? প্রশ্নে তার উত্তর, ‘অর্জুনের সঙ্গে নিজেকে আরও যুবতী মনে হয় আমার। যদিও ওর বয়স কম, তা সত্ত্বেও খুব কম মানুষই ওর মতো আমাকে বুঝতে পারে।’

বিয়ে নিয়ে এ মুহূর্তে না ভাবলেও, দুইজনে এক সঙ্গে থাকার পরিকল্পনা করে ফেলেছেন। আর এখন এক সঙ্গে ভালো থাকাতেই মন মালাইকার।

আরও পড়ুন: আমি রাষ্ট্রদ্রোহী না, ভুল করেছি

প্রসঙ্গত, মালাইকা আরোরা আগে বিয়ে করেছিলেন নির্মাতা ও অভিনেতা আরবাজ খানকে। ১৯৯৮ সালে তাদের বিয়ে হয়েছিল। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালে তারা আলাদা হয়ে যান। পরের বছর তাদের বিচ্ছেদ কার্যকর হয়।

২০১৬ সাল থেকেই অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক। গুঞ্জন আছে, এই প্রেমের কারণেই নাকি আরবাজের সঙ্গে মালাইকার সংসার ভেঙেছিল।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

৩য় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে

নিজস্ব প্রতিবেদক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ন...

ফুটপাত বিক্রিতে জড়িতদের তালিকা চেয়েছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ফুটপাত গুলো নানা শ্রেণিপেশার মানু...

আজও বায়ুদূষণে ঢাকা সপ্তম

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের মধ্যে রাজধানীর বাতাস অস্...

ভোটে মানুষের আস্থা ফিরেছে

নিজস্ব প্রতিবেদক : গতকাল যে নির্বাচন হয়েছে সেখানে তীব্র গরমে...

ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : খেয়াল-খুশিমতো সব ধরনের ওষুধের দাম বাড়ানো...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা