ছবি-সংগৃহীত
বিনোদন

অস্ট্রেলিয়া সফরের অভিজ্ঞতা তিক্ত নয়

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণ এবং পেশাগত দায়িত্ব পালনে অবহেলা নিয়ে অভিযোগ করেন প্রযোজক রহমত উল্লাহ।

আরও পড়ুন: রহমত উল্ল্যাহর বিরুদ্ধে শাকিবের অভিযোগ

প্রতিক্রিয়ায় শনিবার রাত সাড়ে ১১টার দিকে রহমত উল্লাহর বিরুদ্ধে মানহানি মামলা করতে গুলশান মডেল থানায় গিয়েছিলেন শাকিব খান। তবে থানা থেকে তাকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

এদিকে রোববার (১৯ মার্চ) শাকিবের অস্ট্রেলিয়া ইস্যুতে মুখ খুললেন বুবলী। ‘সুপার হিরো’ ছবির নায়িকা হিসেবে তিনিও এ ঘটনায় প্রাসঙ্গিক। শাকিবের সঙ্গে তিনিও অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন শুটিংয়ে। কিন্তু মামলা-গ্রেফতার নয়; বরং শোনালেন আতিথেয়তার গল্প।

বুবলী জানান, ২০১৮ সালে ‘সুপার হিরো’ ছবির শুটিংয়ের সময় অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস রাজ্য সরকারের তখনকার সংস্কৃতিমন্ত্রী রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনের নিজ কার্যালয়ে শাকিব খানসহ অন্য শিল্পী-কুশলীর মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই ডাকে সাড়া দিয়ে নির্মাতা আশিকুর রহমানসহ তারা গিয়েছিলেন এবং অস্ট্রেলিয়া সরকারের আতিথেয়তা উপভোগ করেন।

আরও পড়ুন: টাইলসে নেচে অভ্যস্ত নই!

বুবলী বলেন, সংস্কৃতিবিষয়ক মন্ত্রীর আতিথেয়তায় আমরা বেশ মুগ্ধ হয়েছিলাম। ছবিটির অস্ট্রেলিয়ায় শুটিংয়ের ব্যাপারে তারা অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন। এর জন্য আমরা কৃতজ্ঞতাও প্রকাশ করেছি। ‘সুপার হিরো’ ছবির মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শকদের সামনে তুলে ধরছি, এজন্য দুজন মন্ত্রী আমাদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি দুই দেশের সাংস্কৃতিক বিনিময়ে অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে যে কোনো সহযোগিতা করার আশ্বাসও তারা দেন।

সর্বশেষ বাক্যে বুবলী বোঝাতে চাইলেন, অস্ট্রেলিয়া সফরের অভিজ্ঞতা তিক্ত নয়, বরং সুন্দর ছিল। তার কথাটি এ রকম, ‘সুন্দর এবং সম্মানের অভিজ্ঞতা বরাবরই স্বচ্ছ ও সত্য।’

আরও পড়ুন: আমি কোনো সংবাদ সম্মেলন ডাকিনি

প্রসঙ্গত, গত বছরের ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে ব্যাপক আলোচনায় আসেন চিত্রনায়িকা শবনম বুবলী। তার সন্তানের বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। এতে শুরু থেকেই জড়িয়ে যায় ঢাকাই সিনেমার অভিনেতা শাকিব খানের নাম। তবে সেই গুঞ্জন জলঘোলা হতে দেননি শাকিব-বুবলী। এর তিনদিন পর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুজনই নিজ সন্তানের খবর প্রকাশ করেন।

ওইদিন দুপুর ১২টায় নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্ট দেন বুবলী। সেখানে তিনি লেখেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

বুবলীর ফেসবুক স্ট্যাটাসের পর শাকিব খানও নিজের ভেরিফাইড ফেসবুকে সন্তানের বিষয়টি স্বীকার করে নেন।

বুবলী তার পেজে আরও জানান, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিয়েবন্ধনে আবন্ধ হন তিনি। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা।

এর আগে ভালোবেসে ঘর বেঁধেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৮ সালের ১৮ এপ্রিলে। তবে ক্যারিয়ারের কথা ভেবে দু’জনেই বিষয়টি গোপন রাখেন।

২০১৭ সালের ১০ এপ্রিল শাকিব-অপুর বিয়ের খবর প্রকাশ্যে আসে। সেদিন একটি বেসরকারি টিভি চ্যানেলে ছয় মাসের সন্তান আব্রাম খান জয়কে নিয়ে হাজির হন অপু। ওই ঘটনায় পুরো দেশে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছিল। শাকিবও স্বীকার করে নেন সব।

তবে কিছুদিন পরই ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিচ্ছেদ কার্যকর হয়। বর্তমানে ছেলে আব্রাম রয়েছেন অপুর কাছে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লিবিয়া উপকূলে ১০ অভিবাসী নিহত

আন্তর্জাতিক ডেস্ক : লিবিয়ার জোয়ারা উপকূলে একটি কাঠের নৌকায় গ...

মাক্সিম গোর্কি’র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

যানজটের রাজধানী এখন ফাঁকা

নিজস্ব প্রতিবেদক: ঈদের ছুটিতে রাজধানী ছেড়েছেন লাখো মানুষ। কে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ মঙ্গলবার (১৮ জুন) বেশ কিছু...

দ্বিতীয় দিনেও চলছে পশু কুরবানি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীসহ সারাদেশে পবিত্র ঈদুল আজহার দ্বি...

সিলেটে পানিবন্দি প্রায় ৭ লাখ মানুষ

জেলা প্রতিনিধি : ভারত থেকে নেমে আসা উজানের ঢল ও টানা বৃষ্টিত...

চাদে বিস্ফোরণে ৯ জনের প্রাণহানি

আন্তর্জাতিক ডেস্ক : চাদের একটি সামরিক অস্ত্রাগারে ভয়াবহ অগ্ন...

নাইজেরিয়ায় কলেরায় ৩০ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : নাইজেরিয়ায় কলেরায় আক্রান্ত হয়ে কমপক্ষে ৩...

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে সিদ্ধান্ত বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক : শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি কমবে কিনা ত...

আ’লীগের যৌথসভা কাল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে ঢ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা