প্রয়াত অভিনেত্রী বৈশালী ঠাক্কর
বিনোদন
অভিনেত্রীর আত্মহত্যা

প্রেমিককে ধরিয়ে দিলে পুরস্কার

সান নিউজ ডেস্ক: ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈশালী ঠাক্কর কয়েক দিন আগে আত্মহত্যা করেছেন।

আরও পড়ুন: সবকিছু ঠিক থাকলে বিয়ে করবো

প্রথমে এ ঘটনায় অভিযোগের তীর ছিল, বৈশালীর হবু বর অভিনন্দন সিংহর দিকে। পরে জানা যায়, বৈশালীর আত্মহত্যার জন্য দায়ী তার প্রাক্তন প্রেমিক রাহুল। পরিবারের দাবি- অভিনন্দনের সঙ্গে বিয়ে ঠিক হওয়ায় বৈশালীর ‘আপত্তিকর’ ছবি, ভিডিও রাহুল পাঠিয়েছিল হবু বর অভিনন্দনকে।

ইন্দোরের তেজাজি নগর থানা এলাকার সাইবাগ কলোনিতে থাকতেন বৈশালী। তার পড়শি ছিলেন রাহুল। ইন্দোরের এ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বৈশালী। ঘটনাস্থল থেকে সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: গ্রিন সিগন্যাল পেলেই সব জানাবো!

এ সুইসাইড নোটে রাহুল ও তার স্ত্রী দিশার বিরুদ্ধে অভিযোগ করেছেন বৈশালী। এ অভিনেত্রী আত্মহত্যা করার পর স্ত্রীকে নিয়ে আত্মগোপনে চলে যান রাহুল। এদিকে, রাহুল-দিশাকে ধরিয়ে দেওয়ার জন্য পুরস্কার ঘোষণা করেছেন মধ্য প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। ইন্ডিয়া ডটকম এ খবর প্রকাশ করেছে।

বুধবার (১৯ অক্টোবর) এক অনুষ্ঠানে সাংবাদিকদের নরোত্তম মিশ্রা বলেন, ‘অভিযুক্ত দম্পতিকে (রাহুল-দিশা) ধরিয়ে দিতে পারলে প্রত্যেকের জন্য ৫ হাজার রুপি করে পুরস্কার প্রদান করা হবে। তা ছাড়া অভিযুক্ত এ দম্পতির বিরুদ্ধে একটি লুকআউট সার্কুলার জারি করা হয়েছে, যাতে তারা দেশ থেকে পালাতে না পারে।’

আরও পড়ুন: বিয়ের বিষয়টি গোপন রাখতে বলিনি

পুলিশ সূত্রের খবর, সুইসাইড নোটে বৈশালী লিখেছেন ‘রাহুল আমাকে শারীরিক-মানসিকভাবে শেষ করে দিয়েছে। ও বলেছিল, আমাকে কিছুতেই বিয়ে করতে দেবে না; আর ঠিক তা-ই করলো।’

রাহুলের স্ত্রী দিশাকে নিয়ে বৈশালী লিখেছেন, ‘রাহুলের স্ত্রী দিশা সব জানে। কিন্তু সবার সামনে আমার নামে বাজে কথা বলে ও। পরিবারকে বাঁচাতে চায়, আর কিছুই না। রাহুল সেটারই সুবিধা নিয়েছে। ও জানত, আমি কিছুই করতে পারব না, তাই আমার জীবনটা তছনছ করে দিলো। আমি কিছু করতে পারলাম না। কিন্তু আইন আর ভগবান হয়তো ওদের শাস্তি দেবে।’

আরও পড়ুন: ফের একসঙ্গে ফেরদৌস-পূর্ণিমা

পেশায় ব্যবসায়ী রাহুলের সঙ্গে আগে সম্পর্কে জড়িয়েছিলেন বৈশালী। অভিনেত্রীর পরিবারও তা জানত। কিন্তু যখনই অন্য পুরুষের সঙ্গে বৈশালীর বিয়ে ঠিক হয়, তখন ঝামেলা শুরু করে রাহুল। সমস্যার সূত্রপাত সেখান থেকেই। একের পর এক বিয়ে ভাঙার পেছনে রাহুলকেই দায়ী করে গিয়েছেন এই অভিনেত্রী। বৈশালীর মৃত্যুর পর থেকে পলাতক রাহুলের খোঁজে তল্লাশি চালিয়ে যাচ্ছে পুলিশ।

সংবাদ সংস্থা এএনআই-কে এসিপি মতিউর রহমান বলেন, ‘অন্য এক ব্যক্তির সঙ্গে বিয়ের কথা ছিল বৈশালীর। তা নিয়ে রাহুল তাকে বিরক্ত করতেন। বৈশালীকে হেনস্তা করতেন প্রতিবেশী রাহুল। তার জন্য এই চূড়ান্ত পদক্ষেপ নেন বৈশালী। বর্তমানে নিজের বাড়িতে নেই রাহুল। রাহুলকে খোঁজার চেষ্টা চলছে।’

আরও পড়ুন: আমার মেয়েটাকে বাঁচতে দিন

গত ১৬ অক্টোবর সকালে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের বাড়ি থেকে বৈশালীর মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। তার বয়স হয়েছিল ৩০ বছর।

প্রসঙ্গত, স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বৈশালী। এরপর ‘ইয়ে বাদা রাহা’, ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘শ্বশুরাল সিমর কা’, ‘সুপার সিস্টার’, ‘লাল ইশক’, ‘বিষ ও অমৃত’-এর মতো শোয়ে কাজ করেছেন তিনি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

এলপিজির নতুন দাম জানা যাবে কাল

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল তরলী...

দুপুরে আসছে নিহত ৮ বাংলাদেশির লাশ

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (২ মে) বেশ কিছ...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা