মুনমুন
বিনোদন

সবকিছু ঠিক থাকলে বিয়ে করবো

সান নিউজ ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মুনমুন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীতি নতুন সিনেমা ‘রাগী’। তবে দীর্ঘ দিন ধরে সিনেমায় অনিয়মিত তিনি। এ সিনেমার মাধ্যমে ফের আলোচনায় অভিনেত্রী।

আরও পড়ুন: বিয়ের বিষয়টি গোপন রাখতে বলিনি

ব্যক্তিগত জীবন নিয়ে গণমাধ্যমে মুনমুন বলেছেন, ‘আমার কাজের জায়গায় কাজ, সম্পর্কের জায়গায় সম্পর্ক। কখনো দুটোকে এক করিনি। যার ফলে আমি কখনোই মিডিয়ার কারো সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে জড়াইনি। এরকম কোনো ইচ্ছেও নেই।’

দীর্ঘদিন ধরে একা আছেন জানিয়ে তিনি বলেন, ‘আমার বিয়ে বিচ্ছেদ হয়েছে ৩ বছর পেরিয়ে গেছে। সত্যি কথা বলতে একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে। সবকিছু ঠিক থাকলে বিয়ে করবো। তবে আগেই বলেছি তিনি মিডিয়ার কেউ না।’

আরও পড়ুন: অসভ্যতা না করলে চেঁচাবো না

শুক্রবার (১৪ অক্টোবর) দেশজুড়ে মুক্তি পেয়েছে ‘রাগী’। মোট ২৮টি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান মিজান। সামাজিক অ্যাকশন নির্ভর সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আবির। তার বিপরীতে আছেন আঁচল আঁখি ও মৌমিতা মৌ।

এছাড়াও আছেন শতাব্দী ওয়াদুদ, শাকিল আহমেদ, মারুফ আকিব, খালেদা আক্তার, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, সনি প্রমুখ। এটি প্রযোজনা করেছেন জাকেরা খাতুন জয়া। পরিবেশনায় জাজ মাল্টিমিডিয়া।

আরও পড়ুন: আজীবন সম্মাননা পেলেন রেজওয়ানা চৌধুরী

প্রসঙ্গত, মুনমুন ১৯৯৭ সালে বিখ্যাত পরিচালক এহতেশামের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন। তিনি এহতেসামের সহকারী হিসেবে কাজ করতে এসেছিলেন, কিন্তু তিনি তার অভিনয়ের দক্ষতা দেখে নায়িকা হওয়ার প্রস্তাব দেন। এহতেসাম পরিচালিত মৌমাছি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেক হয় তার।

কিন্তু চলচ্চিত্রটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হওয়ায়, কর্মজীবনের শুরুতেই থেমে যেতে হয় তাকে। এরপর মুনমুনের নৃত্যপরিচালক মাসুম বাবুলের সাথে সখ্যতা গড়ে উঠলে, তিনি তাকে চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ করে দেন। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত শক্তির লড়াই চলচ্চিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করেন মুনমুন। তার অভিনীত মালেক আফসারী পরিচালিত মৃত্যুর মুখে চলচ্চিত্রটি দারুন ব্যবসা সফল হয়।

এছাড়াও তিনি রানী কেন ডাকাত, লঙ্কাকাণ্ড, জানের জান, শত্রু সাবধান, জল্লাদ, রক্তের অধিকার প্রমুখ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। তিনি শাকিব খানের বিপরীতে ১৪টি চলচ্চিত্রে অভিনয় করেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

শ্রমিকদের অধিকার বঞ্চিত করলে ছাড় নয়

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

গরমে ঠান্ডা পানি খেলে কী হয়?

লাইফস্টাইল ডেস্ক: গরমের মধ্যে এক গ্লাস ঠাণ্ডা পানি স্বস্তি য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা