বিনোদন

সারিকার জাঁকজমকপূর্ণ বিবাহোত্তর সংবর্ধনা

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা সারিকা সাবরিনের জাঁকজমকপূর্ণ বিবাহোত্তর সংবর্ধনা হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ঢাকার মহাখালীর একটি কনভেনশন সেন্টারে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন সারিকা।

আরও পড়ুন: নরসিংদীতে ট্রাকচাপায় নিহত ৪

জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা সেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উভয় পরিবারের ঘনিষ্ঠজনেরা ছাড়াও বিনোদন অঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন। তবে পারিবারিকভাবে বিয়ের কাজটি সেরে নেওয়ার কারণে বিনোদন অঙ্গনে তাদের বন্ধু-স্বজন ও শুভাকাঙ্ক্ষী কাউকে জানাতে পারেননি।

তবে সারিকার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে পরিচালক, প্রযোজক ও অভিনয়শিল্পীদের অনেকে উপস্থিত ছিলেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য জাহিদ হাসান, শহীদুজ্জামান সেলিম, সজল, মীর সাব্বির, ফারজানা চুমকী, মিলা, চয়নিকা চৌধুরী, ভাবনা, খাইরুল বাসার, ফারহানা নিশো, ইভান শাহরিয়ার প্রমুখ। তারা সারিকা ও রুহির নতুন জীবনের জন্য শুভ কামনা জানান।

আরও পড়ুন: বিএনপি ভোট ডাকাতের সর্দার

চলতি বছরের ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে বিয়ে করেন আহমেদ রাহিকে, যিনি পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। রাহি পেশায় টেক্সটাইল ইঞ্জিনিয়ার হলেও তিনি গানের দল দৃক ব্যান্ডের বেজ গিটারিস্ট, গীতিকবি ও সংগীত পরিচালক।

চলতি বছরের ফেব্রুয়ারিতে বিয়ের সপ্তাহখানেক পর পারিবারিকভাবে বিয়ের খবর জানিয়েছিলেন সারিকা। সেই সময়ে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। সারিকা বলেন, ‘যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি, সারা জীবন যেন এটা বজায় থাকে। নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চাই।’

আরও পড়ুন: পলিশ করলে চালের পুষ্টি অপচয় হয়

প্র্রসঙ্গত, ২০০৬ সালে মডেলিং শুরু করেন। তারপর বাংলালিংকের বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান। ২০১০ সালে নির্মাতা আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় সারিকার। পরে ২০১৪ সালে ১২ আগস্ট ব্যবসায়ী ফাহিম করিমকে বিয়ে করেছিলেন সারিকা। ওই সংসারে এক বছরের মাথায় সারিকার কোলজুড়ে আসে কন্যাসন্তান। ২০১৬ সালে সারিকার ওই সংসার ভেঙে যায়।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

মিয়ানমারের সেনাদের ফেরত পাঠাল বিজিবি

নিজস্ব প্রতিবেদক: মিয়ানমারে চলমান অভ্যন্তরীণ সংঘর্ষের পরিপ্র...

তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবি, নিহত ১৪

আন্তর্জাতিক ডেস্ক: তিউনিসিয়ার দক্ষিণের জেরবা দ্বীপের উপকূলে...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩৭

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

গাজীপুরে তুলার গোডাউনে আগুন

জেলা প্রতিনিধি: গাজীপুর জেলার তেল...

ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নির্মাণাধীন ভবনের ৪ তলা থেকে পড়ে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা