ছবি: সংগৃহীত
বিনোদন

হোটেলে শাকিব-বুবলী, বাহিরে ভিড়

বিনোদন ডেস্ক: শেহজাদ খান বীরের বাবা-মা হিসেবে নিজেদের ঘোষণা দেওয়ার এক দিন পরই রাজধানীর একটি পাঁচতারকা হোটেল গিয়েছেন শাকিব খান ও বুবলী। এতে বাহিরে ভিড় জমে গেছে। সেখানে ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার একটি রোমান্টিক গানের শুটিংয়ে অংশ নেন তারা।

আরও পড়ুন: চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

শনিবার (১ অক্টোবর) সকাল থেকে কঠোর নিরাপত্তায় চলছে সেই গানের দৃশ্যধারণ। এর মাধ্যমে দীর্ঘ ১১ মাস পর আবারও সিনেমার শুটিংয়ে ফিরলেন ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। বেলা ১১টার পর লাইট-ক্যামেরার সামনে আসেন আলোচিত এই জুটি। কড়া নিরাপত্তায় শুরু হয় শুটিং। ইউনিটের লোক ছাড়া কাউকে সোনারগাঁও হোটেলে ঢুকতে দিচ্ছে না নিরাপত্তাকর্মীরা।

গেটের সামনে দুই তারকাকে দেখতে ভিড় করে আছেন বহু মানুষ। যদিও গেটের বাইরে থেকেই দেখা যাচ্ছে শুটিং। শাকিব-বুবলীর শুটিং ঘিরে সোনারগাঁওয়ে ব্যবস্থা করা হয়েছে বাড়তি নিরাপত্তার। চলমান ইস্যুতে কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে কারণেই এই ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরও পড়ুন: আইনের বাইরে কোনো কাজ করি না

জানা গেছে, ‘লিডার: আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনার সিনেমা। এর শুটিং শেষ। শুধু এই গানই বাকি। ফলে শাকিব-বুবলী দুজনেই চাইছেন কাজটি যেভাবেই হোক শেষ করে দিতে। সে কথা অনুযায়ী শুটিং সেটে হাজির হন তারা। শোনা যাচ্ছে এটিই হতে পারে শাকিব-বুবলী জুটির শেষ সিনেমা!

প্রসঙ্গত, ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাটির সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান। এর আগে, ২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল সিনেমাটির দৃশ্যধারণ। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল। শুধু একটি গান বাদে সাড়ে তিন মাসেই সিনেমাটির শুটিং শেষ হয়। পরে লকডাউনসহ নানা কারণে গানটির শুটিং করা সম্ভব হয়নি। সিনেমার এ গানটি শেষ করেই মুক্তির প্রস্তুতি নেওয়া হবে।

আরও পড়ুন: থাইল্যান্ডকে ৯ উইকেটে হারাল বাঘিনীরা

এ সিনেমায় শাকিব খানকে দেখা যাবে একজন সরকারি কর্মকর্তার ভূমিকায়। বুবলী অভিনয় করছেন একজন নেত্রীর ভূমিকায়। এই দুই তারকা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাসার, মিলি বাসার, প্রীতি ও সীমান্ত

এর আগে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব ও বুবলী দুজনই তাদের ছেলে হওয়ার খবর জানান সামাজিক মাধ্যমে। এরপরই থেকেই বিষয়টি নিয়ে চলছে নানান আলোচনা-সমালোচনা। দুই তারকা আবার একসঙ্গে শুটিংয়ে ফেরেন কিনা সেটা নিয়েও ছিলো সংশয়। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আবারও একসঙ্গে শুটিং আসেন এই জুটি।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

সরকার চোরাবালিতে দাঁড়িয়ে

নিজস্ব প্রতিবেদক : এই সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে, যেক...

ঈদযাত্রায় সড়কে ঝরল ৪০৭ প্রাণ

নিজস্ব প্রতিবেদক : এবার ঈদ ঈদযাত্রায় দেশের সড়ক ও মহাসড়কে ৩৯৯...

বাঘের আক্রমণে নিহত ১

জেলা প্রতিনিধি : সুন্দরবনে মধু আহরণের সময় বাঘের আক্রমণে মনির...

বাসচাপায় প্রাণ গেল বাবা-ছেলের

জেলা প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুরে বাসচাপায় বা...

ময়মনসিংহে ইসলামী ব্যাংকের সম্মেলন অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক ব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা