ছবি: সংগৃহীত
বিনোদন

ভেঙে গেলো ললিত-সুস্মিতার প্রেম!

সান নিউজ ডেস্ক: আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী জানিয়েছিলেন, বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে প্রেম করছেন তিনি।

আরও পড়ুন: পোশাকেও সন্তান আগমনের বার্তা

তারপর দুই মাসও পার হয়নি। এরই মাঝে খবর উড়ছে, ভেঙে গেছে তাদের প্রেমের সম্পর্ক। ললিত মোদী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের প্রোফাইলের ছবি বদলে ফেলেছেন, পূর্বের ছবিটি সুস্মিতা-ললিতের ছিল। মূলত, তারপরই শুরু হয় বিচ্ছেদের গুঞ্জন।

গত ১৪ জুলাই ললিত কুমার মোদী এক টুইটে সুস্মিতা সেনকে নিজের স্ত্রী হিসেবে উল্লেখ করেন। পাশাপাশি মালদ্বীপে দুজনের ছুটি কাটানোর অন্তরঙ্গ মুহূর্তের ছবিও পোস্ট করেন তিনি। টুইটে ললিত কুমার মোদী লেখেন, ‘লন্ডনে ফিরলাম পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটিয়ে, আর অর্ধাঙ্গী সুস্মিতাকে নিয়ে কী বলব…নতুন শুরু, নতুন পরিবার… স্বপ্নের দেশে আছি।’

আরও পড়ুন: ভার‌ত যাওয়া হ‌লো না পররাষ্ট্রমন্ত্রীর

তবে পরের টুইটেই পল্টি খান মোদী। দ্বিতীয় টুইটে ললিত কুমার মোদী বলেন, ‘বিয়ে নয়, প্রেমের সম্পর্কে রয়েছি। একদিন বিয়ের বাঁধনেও বাঁধা পড়ব।’ এই পোস্টের পরপরই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের ছবিও বদলে ফেলেন ললিত। সুস্মিতার সঙ্গে তোলা ছবি প্রোফাইলে দেন তিনি। আর সেই ছবি বদলে ফেলেছেন ললিত।

এর আগে মডেল রহমান শাওয়ালের সঙ্গে প্রেম করতেন সুস্মিতা। ২০১৮ সালে তার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। গত বছর ডিসেম্বর মাসে ইনস্টাগ্রামে এক পোস্টে নিজেদের ব্রেকআপের কথা জানান এই অভিনেত্রী। কিন্তু সুস্মিতার সঙ্গে আবার তার প্রাক্তন প্রেমিক রহমান শাওয়ালকে দেখা যাচ্ছে।

কিছুদিন আগে মায়ের জন্মদিনে সুস্মিতা যখন ফেসবুক লাইভ করছিলেন সেখানেও রহমানকে তার পেছনে দেখা যায়। শুধু তাই নয়, ‘লাল সিং চাড্ডা’ সিনেমার প্রিমিয়ারেও সুস্মিতার সঙ্গে উপস্থিত ছিলেন রহমান। এসব ঘটনার সমীকরণ দেখে দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন না নেটিজেনরা। তাদের ধারণা, আবার প্রাক্তন প্রেমিকের কাছে ফিরেছেন সুস্মিতা!

আরও পড়ুন: শেখ হাসিনাকে পরাজিত করা সম্ভব নয়

প্রসঙ্গত, সুস্মিতা সেন ১৯৯৪ সালে ১৮ বছর বয়সে ফেমিনা মিস ইন্ডিয়া-এর মুকুট জয় করেন এবং পরে মিস ইউনিভার্স (১৯৯৪)-এর মুকুট জয় করেন। তিনি প্রথম বাঙালি তথা প্রথম ভারতীয় হিসেবে মিস ইউনিভার্সের মুকুট লাভ করেন। মূলত হিন্দি চলচ্চিত্রে কাজের জন্য পরিচিতি লাভ করলেও তিনি তামিল ও বাংলা ভাষার চলচ্চিত্রেও অভিনয় করেছেন। চলচ্চিত্রে তার কাজের জন্য তিনি একটি ফিল্মফেয়ার পুরস্কারসহ একাধিক পুরস্কার অর্জন করেছেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা