জেমস
বিনোদন

শেষ হলো হেডব্যাঙ্গার্স প্যারাডাইজ কন্সার্ট

সান নিউজ ডেস্ক: চরম উন্মাদনা এবং উদ্দীপনার মাধ্যমে শেষ হলো ওরাইমো স্মার্ট এক্সেসরিজ প্রেজেন্টস হেডব্যাঙ্গার্স প্যারাডাইজ পাওয়ার্ড বাই ফুডপ্যান্ডা। গত ২৬ জুলাই চট্টগ্রামের পোলো গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়েছে এই কন্সার্টটি। বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রির বড় বড় সব নাম একসাথে পারফর্ম করেছে একই স্টেজে।

আরও পড়ুন: ট্রলের শিকার হলেন আলিয়া ভাট

ইভেন্টটির হেডলাইনার হিসেবে ছিল স্বয়ং নগরবাউল এছাড়া পারফর্ম করেছে আর্টসেল, এভয়েডরাফা, শিরোনামহীন, এশেজ, মেট্রিকাল, স্যাভেজারি, অনির্বাণ, ক্যালিপ্সো, তীরন্দাজ। ইভেন্টের অর্গ্যানাইজার করে সিক্স বেইজ কমিউনিকেশান। ইভেন্টের টাইটেল স্পন্সর হিসেবে ছিলো ওরাইমো, ইভেন্টটি পাওয়ার করেদছে ফুডপান্ডা, এসোসিয়েট পার্টনার হিসেবে ছিল পোলার এবং প্লাটিনাম স্পন্সর হিসেবে ইয়ামাহা। এছাড়াও অন্যান্য পার্টনার হিসেবে ছিল বিবিএমএফসি, গেট সেট রক, এলিট ফোর্স, হেভি মেটাল টি-শার্ট, রেডিও ধ্বনি, ফ্রুটো এবং টফি।

থমে ইভেন্টটি জিইসি কনভেনশান সেন্টারে হওয়ার কথা থাকলেও প্রশাসনের নির্দেশে কর্তৃপক্ষকে লোকেশান চেঞ্জ করে পোলোগ্রাউন্ডে অনুষ্ঠানের আয়োজন করে হয়। ইভেন্টের শুরু থেকেই মিউজিক লাভারদের উন্মাদনা ছিল শীর্ষে। শুধুমাত্র দর্শক নয় যেসব ব্যান্ড পারফর্ম করেছে তাদের উপস্থাপনা ছিল দেখার মতো। ইভেন্ট শুরুর প্রায় দুই ঘণ্টা আগে থেকেই দর্শকরা ইভেন্টে ঢুকার জন্য লাইনে দাড়ায়। ব্যান্ডদের মনমাতানো পারফর্ম্যান্স দ্বারা চলতে থাকে অসাধারণ এই ইভেন্টটি। একের পর এক ব্যান্ড তাদের সুরের মুর্ছনায় ভাসিয়েছেন প্রতীতি দর্শকদের।

ওপেন গ্রাউন্ডে প্রোগ্রাম হওয়াতে, ইভেন্ট চলাকালীন সময়ে বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে হয় সিক্স বেইজ কমিউনিকেশান এবং ভলান্টিয়ারদের। অনুষ্ঠানের প্রথম দিকে দর্শকরা উশৃংখল আচরণ করলে পরবর্তীতে তাদের সাহায্য দেখার মতো ছিল বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। ইভেন্টে ঢোকা নিয়ে কেন্দ্র করে কিছু নির্দিষ্ট গ্রুপ বিশৃঙ্খলা সৃষ্টি করে জোরপূর্বক গেইট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। যার ফলে কিছু সমস্যার সৃষ্টি হয়। এতে একজন পুলইস সহ চারজন আহত হয়।

আরও পড়ুন: ‘হাওয়া’র শুভকামনায় অনন্ত জলিল

ইভেন্টের পরে সিক্স বেইজ কমিউনিকেশান কর্তৃপক্ষ পুলিশের সাথে দেখা করেন এবং তার অবস্থা নিয়ে কথা বলেছেন এবং বাকি চারজনেরও খোজ নিয়ে তাদের সাথে কথা বলেছেন। কর্তৃপক্ষ জানিয়েছেন তারা সবাই এখন সুস্থ আছে। দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সফল ভাবেই ইভেন্টটি শেষ হয়। পরিশেষে নগরবাউল জেমসের উপস্থাপনা পুরো চট্টগ্রামবাসীর মন জয় করে নিয়েছে।

সিক্স বেইজ কর্তৃপক্ষ চট্টগ্রামের প্রশাসন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে ইভেন্টটিকে সফল করায় অনেক ধন্যবাদ জানিয়েছেন। এছাড়া স্পন্সরদের বিশেষ ধন্যবাদ জানিয়েছেন এত বড় একটি অনুষ্ঠান করা নিয়ে তাদের উপর আস্থা রাখার জন্য। তার পাশাপাশি এও জানিয়েছেন তারা খুব দ্রুতই ফিরবে হেডব্যাঙ্গারস প্যারাডাইসের দ্বিতীয় পর্ব নিয়ে

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা