দীপিকা পাডুকোন
বিনোদন

ট্রলের মুখে দীপিকা

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিভিন্ন কারণে বছরজুড়ে আলোচনায় থাকেন এই লাস্যময়ী এই অভিনেত্রী। এবার পানির নিচে ফটোশুট করে ট্রলের মুখে পড়েছেন রণবীর সিং পত্নী।

ফটোশুটের দুটি ছবি দীপিকা তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, দীপিকার পরনে কমলা রঙের মনোকিনি। ক্যামেরার দিকে তাকিয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন-‘কখনো কখনো, সবচেয়ে নিরাপদ জায়গা পানির নিচে।’

এসব ছবি পোস্ট করার এক ঘণ্টার মধ্যে ছবিতে রিঅ্যাক্ট পড়েছে প্রায় ৯ লাখ। পাশাপাশি মন্তব্য পরে দীপিকাকে ট্রল করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘পানির মধ্যে পটি করছেন!’ আরেকজন লিখেছেন, ‘পানির মধ্যে দীপিকা, দীপিকার মধ্যে পানি।’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

দীপিকা পাড়ুকোন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গেহেরিয়া’। সকুন বাত্রা পরিচালিত সিনেমাটি গত ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। এছাড়া শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’, প্রভাসের সঙ্গে নাগ অশ্বিনের একটি সিনেমায় এই অভিনেত্রী অভিনয় করবেন। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার রিমেকে দীপিকার অভিনয়ের কথা রয়েছে।

আরও পড়ুন: নতুনরূপে অভিনেত্রী রোজিনা

প্রসঙ্গত, সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহণকারী ভারতীয় তারকাদের একজন হিসেবে, দীপিকা বলিউড চলচ্চিত্রে তার কর্মজীবন প্রতিষ্ঠিত করার পাশাপাশি দুইটি ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। তিনি হিন্দি, তামিল ও কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন।

২০০৭ সালে তার প্রথম বলিউড ব্লকবাস্টার চলচ্চিত্র ওম শান্তি ওম মুক্তি পায় যেখানে দীপিকা দ্বৈত চরিত্রে অভিনয় করেন এবং ফিল্মফেয়ার শ্রেষ্ঠ নারী অভিষেক পুরস্কার লাভ করেন। পাড়ুকোন প্রণয়ধর্মী লাভ আজ কাল (২০০৯) এবং নাট্যধর্মী লাফাঙ্গে পারিন্দে (২০১০) চলচ্চিত্রে প্রধান ভূমিকায় অভিনয়ের জন্য প্রশংসা লাভ করেন। তবে তার প্রণয়ধর্মী হাস্যরসাত্মক বচনা অ্যায় হাসিনো (২০০৮) এবং হাস্যরসাত্মক হাউসফুল (২০১০) চলচ্চিত্রে তার অভিনয় নেতিবাচক মন্তব্য লাভ করে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

সড়কে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়...

বিএনপি ভয়ে নির্বাচনে আসে না

নিজস্ব প্রতিবেদক : ভোটারদের ভয় পায় বিএনপি, তাই নির্বাচনে আসে...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি...

মৃত্যুহীন দিনে শনাক্ত ২২

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের দেহে কর...

ভারতীয় ৫ নাবিককে মুক্তি দিল ইরান

আন্তর্জাতিক ডেস্ক : আটক ‘ইসরাইলি’ জাহাজের ৫ ভারত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা