বিনোদন

শ্বশুরের সঙ্গে নাচলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং তরুণ হার্টথ্রব ভিকি কৌশল।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজস্থানের ৭০০ বছরের পুরোনো কেল্লা সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় অনুষ্ঠিত হয় তাদের বিয়ে। দুই পরিবারের উপস্থিতিতে সাতপাকে বাধাঁ পড়েন তারা।

বিয়ের আগে দুজনে একসঙ্গে ছবি পোস্ট করেননি কোনো দিন। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে কোনো দিনও কিছু বলেননি তারা। ক্যাটরিনার ঘনিষ্ঠ বৃত্ত জানিয়েছিল, আগের সম্পর্কগুলো ভেঙে যাওয়ায় ভিকির সঙ্গে সম্পর্ক নিয়ে অনেক বেশি সাবধান ছিলেন ক্যাট। ভিকি ক্যাটের তুলনায় বলিউডে নতুন।

এদিকে বিয়ের ছবি দিয়ে ভি-ক্যাট টুইটারে লিখেছেন, জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তে আমাদের পাশে থাকায় সবাইকে অন্তর থেকে ভালোবাসা ও কৃতজ্ঞতা। আমাদের নতুন অভিযাত্রায় ভালোবাসা ও আশীর্বাদ কামনা করি।

বিয়ের পর তিন দিন কাটিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করছেন তারা। কখনও মেহেদীর আবার কখনও বা তাদের বিয়ের ছবি দেখে তাক লাগছে নেটিজেনদের। তবে এত সব ছবির মধ্যে নজর কেড়েছে ক্যাটরিনার রোববারের পোস্ট করা এক ছবি। শুধু ভিকির সঙ্গেই নয়, পুরো কৌশল পরিবারের সঙ্গেই যে ক্যাটরিনার সম্পর্ক বেশ মধুর তা যেন বুঝিয়ে দিচ্ছে এ ছবি।

ভিকির বাবা শ্যাম কৌশল, সাবেক স্টান্টম্যান তার সঙ্গে এক ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। ছবিতে দেখা যাচ্ছে, এক গাল হাসি নিয়ে শ্বশুর মশাইয়ের সঙ্গে জমিয়ে নাচছেন ক্যাট। পাঞ্জাবি বৌমা, শ্যাম কৌশলও উপভোগ করছেন এ স্পেশাল মুহূর্ত। যা দেখে মুগ্ধ নেটিজেন। কমেন্ট এসেছে একের পর এক। তাতেই লেখা, ‘বিয়ে তো এমনই হওয়া উচিত। সম্পর্কগুলোও হওয়া উচিত এমনই সুমধুর।’

বরাবরই লো প্রোফাইল মেনে এসেছেন ভিকির পরিবার। সাজপোশাক থেকে শুরু করে আদবকায়দা– ছেলে সুপারস্টার হওয়ার পরও পরিবর্তন হয়নি তাদের, বলছে সাম্প্রতিক এক ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, জয়পুর থেকে মুম্বাই ফেরার সময় ভিকির বাবা-মা যে পোশাক পরেছিলেন তা একেবারেই সাধারণ। এখানেই শেষ নয়, বিয়ের ঠিক আগে হেঁটে এটিএম বুথেও যেতে দেখা গিয়েছিল ভিকির বাবাকে। নেটিজেনরা মজার ছলে লিখেছিলেন, ‘ছেলের বিয়ের জন্য টাকা তুলতে যাচ্ছেন বুঝি’? ক্যাটরিনার সঙ্গে শ্যাম কৌশলের ওই ছবি প্রমাণ করে দিল মাটিতে পা দিয়ে চললেও কৌশল পরিবার বেশ আমুদে।

তাদের সম্পর্কের গুঞ্জন যখন দাবানলের মতো বলিউডের অন্দরেও ছড়িয়ে পড়েছিল তখন তা নিয়েও কম কথা হয়নি। তাদের বয়সের ফারাক, কেরিয়ারে প্রেমিকার বেশি সাফল্য নিয়েও হয়েছে কটাক্ষ। তাদের বাগদানের খবর নিয়েও বারেবারেই রটেছে নানা ধরনের গুঞ্জন। ভিকির দিদি বিয়ের কিছুদিন আগেও দাবি করেছেন তাদের ভাই বিয়ে করছেন না।

অতীতে দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়েও নেটিজেনদের উৎসাহ থাকলেও ভিক্যাটের বেলায় যেন উৎসাহ হাজার গুণ বেশি। স্টারডমের দিক দিয়ে বাকি দুই জুটির থেকে ভিক্যাট অনেক এগিয়ে এ কথা বলা যায় না। নেটিজেনদের উত্তর, সম্পর্ক নিয়ে এ লুকোচুরিই কোথাও গিয়ে ইউএসপি হয়ে দাঁড়িয়েছিল এ হাই প্রোফাইল বিয়ের।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি

জেলা প্রতিনিধি : নোয়াখালী জেলার হ...

যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি

নিজস্ব প্রতিবেদক: বিএনপি যেকোনো উ...

মাটি খোঁড়ার সময় উদ্ধার মাইন-মর্টারশেল

জেলা প্রতিনিধি: নীলফামারীতে পুকুর খননের সময় উদ্ধার দুইটি মাই...

ভুমি কর্মকর্তার বিরুদ্ধে প্রকাশ্যে ঘুষ নেওয়ার অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের...

আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি: নরসিংদীর বেলাব থানার নারায়ণপুর ইউপির দুলালকা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা