ইমরান হাসমি
বিনোদন

চুমু খেতে খেতে ক্লান্ত ইমরান হাসমি

বিনোদন ডেস্ক: বলিউডের সিরিয়াল কিসার খ্যাত অভিনেতা ইমরান হাশমি। অভিনয় ক্যারিয়ারে পর্দায় অনেক অভিনেত্রীকে চুম্বন কিংবা ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করেছেন তিনি। ব্যতিক্রমী এই অভিনেতা একাধিক ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

ফুটপাথ ছবির হাত ধরেই বলিউডে নিজের জার্নি শুরু করেন ইমরান হাসমি। এরপর ২০০৪ সালে মার্ডার সিনেমা তাকে পরিচিতি দেয়। দেড় দশকের বেশি সময় ধরে বিভিন্ন নায়িকার সঙ্গে অন্তঃরঙ্গ দৃশ্যে দেখা গেছে ইমরানকে। মল্লিকা শেরাওয়াত, জ্যাকলিন ফার্নান্দেজ, তনুশ্রী দত্ত, নার্গিস ফাকরিসহ অনেক জনপ্রিয় নায়িকাকে পর্দায় চুম্বন করতে দেখা গেছে ইমরান হাসমিকে। এবার এমন এক ঘটনা সামনে এলো যা চমকে যাওয়ার মতো।

যদিও ডার্টি পিকচারের সময় থেকে পর্দায় চুমুর দৃশ্য করা বন্ধ করতে শুরু করেন ইমরান। ইমরান জানান, পর্দায় চুমু খেতে খেতে তিনি ক্লান্ত। প্রতি ছবিতে প্রায় ২০টির মতো চুমু খেতে হতো তাকে।

আজহার সিনেমাতে একসঙ্গে কাজ করেছিলেন নার্গিস ও ইমরান। প্রাক্তন ভারতীয় অধিনায়ককে নিয়ে তৈরি এই বায়োপিকে সংগীতা বিজলানির চরিত্রে দেখা যায় নার্গিসকে। ছবিতে বেশ কয়েকটি চুম্বনের দৃশ্য ছিল। এমনই একটি দৃশ্যে নার্গিসকে চুম্বনরত ইমরান পরিচালক কাট বলার পরও থামেননি। ক্যামেরা বন্ধ হওয়ার পরও চুমু চলছিল।

ভারতের সংবাদমাধ্যম এইসময় ডিজিটাল জানায়, ২০১৬ সালে এই ছবির শ্যুটিং করতে বিদেশে যান নার্গিস ও ইমরান। একটি গানের শুটিং করছিলেন তারা। গানটি ছিল ‘বোল না দো জারা’। লন্ডনের শীতে ধারণ করা হয়েছিল পুরো গানটি। প্রায় পাঁচটি চুম্বনের দৃশ্য ছিল নার্গিস ও ইমরানের।

একটি সাক্ষাৎকারে নার্গিস জানান, তিনি জানতেনই না যে একবার দুবার নয়, পাঁচবার লিপলক করতে হবে ইমরানের সঙ্গে।

তিনি বলেন, ‘পাঁচবার চুমু খাওয়ার কথা ছবির চুক্তিপত্রে ছিল না। আমি তো ভেবেছিলাম এক্সট্রা চার্জ করবো পাঁচবার চুমুর জন্য। আমি জানতাম ইমরান মনে মনে খুব খুশি হয়েছে। যদিও মুখে বলেছে ও কিছুই জানতো না। আমি জানতাম ও মিথ্যা বলছে।’

নার্গিস আরও জানান, তিনি গানটি ধারণ করার সময় পরিচালক অ্যাকশন বলার সঙ্গে সঙ্গেই ইমরান তাকে চুমু খেতে শুরু করেন। তবে পরিচালক কাট বলার পর চুমু থামাননি নার্গিস। হতভম্ব হয়ে যান ‘চুম্বণসম্রাট’ ইমরানও। আসলে পুরো ঘটনাটি মজা করেই করেছিলেন নার্গিস।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

প্রাইভেটকারে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের গজ...

ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ ছাত্রের

জেলা প্রতিনিধি: গাজীপুর জেলায় ছিন...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

বগুড়ায় স্বস্তির বৃষ্টি

জেলা প্রতিবেদক: টানা তীব্র তাপপ্র...

বাড়ল সোনার দাম

নিজস্ব প্রতিবেদক : দেশের বাজারে ফের বাড়লো সোনার দাম। সবচেয়ে...

সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে কাল

নিজেস্ব প্রতিবেদক: রোববার (৫ মে)...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা