ঐশ্বরিয়া রাই বচ্চন
বিনোদন

এবার কাদম্বরীর চরিত্রে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই। তিনি জাতীয় পুরস্কার বিজয়ী ভারতীয় অভিনেত্রী। ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরী খেতাব অর্জন করার পর ব্যাপক খ্যাতি লাভ করেন। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী এবং গ্ল্যামারার্স অভিনেত্রী তিনি।

জানা গেছে, ঐশ্বরিয়া তার নতুন আন্তর্জাতিক প্রকল্পে স্বাক্ষর করেছেন, যা হলিউডেও মুক্তি পাবে। এর আগে ঐশ্বরিয়া ব্রাইড অ্যান্ড প্রেজুডিসের (২০০৪) মতো বিভিন্ন আন্তর্জাতিক সিনেমায় অভিনয় করেছেন।

তার আসন্ন কাজটি রবীন্দ্রনাথ ঠাকুরের বই ‘থ্রি উইমেন’ অবলম্বনে। ছবিটি পরিচালনা করবেন ঈশিতা গাঙ্গুলী। এ সিনেমার মধ্য দিয়ে থিয়েটার লেখক এবং ফিউশন গায়ক ঈশিতা গাঙ্গুলী পরিচালকের খাতায় নাম লেখাবেন।

ঈশিতা বলেন, ঐশ্বরিয়া রাই বচ্চন ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন। এর নাম ‘থ্রি উইমেন’ হলেও আমরা নাম পরিবর্তন করেছি। আমাদের ছবির নাম ‘দ্য লেটার’।

সিনেমাটি কাদম্বরী দেবীর চিঠিকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। যিনি ছিলেন ঠাকুরের বউদি। আমি সত্যিই আনন্দিত যে ঐশ্বরিয়া স্ক্রিপ্টটি পছন্দ করেছেন এবং আমার পরিচালনায় কাজ করতে রাজি হয়েছেন।

তিনি আরও বলেন, আমি যে মিউজিক্যাল থিয়েটারটি পরিচালনা করেছি তা নোবেল বিজয়ী রবীন্দ্রনাথ ঠাকুরের উপন্যাস ‘বিমলা’ এবং ‘চারু’র দুই প্রধান চরিত্রের বিবর্তনের ওপর নির্মিত হয়েছিল। তাদের জীবন ২১ শতকের কাদম্বরী দেবীর চোখের মাধ্যমে দেখা হয়। সিনেমার জন্য গল্পটিকে আধুনিক সময়ের প্রেক্ষাপটে রূপান্তরিত করেছি এবং মা-মেয়ের গল্পে পরিণত করেছি।

ঈশিতা গাঙ্গুলী আরও জানান, তিনি সিনেমাটি হিন্দিতে তৈরি করতে চেয়েছিলেন; কিন্তু ঐশ্বরিয়া রাইয়ের ইচ্ছায় ইন্দো-আমেরিকান হিসেবে সিনেমাটি বানানোর সিদ্ধান্ত নেন।

ঐশ্বরিয়া এর আগেও রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা ‘চোখের বালি’ উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমায় অভিনয় করেছিলেন। তিনি এখানে ‘ বিনোদনী’ চরিত্রে অভিনয় করেন।

‘চোখের বালি ‘সেরা বাংলা সিনেমা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে। সিনেমাটি ৩৪তম ‘ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল অফ ইন্ডিয়া’-তে প্রদর্শিত হয়।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা