বিনোদন

একাধিক বিয়ে করা দোষের কিছু না (ভিডিও)

বিনোদন ডেস্ক: নায়ক-নায়িকাদের একাধিক বিয়ে করা প্রসঙ্গে জনপ্রিয় বাংলাদেশি তরুণ মডেল ও অভিনেত্রী শান্তা পাল বলেছেন, কেউ একজন একটি বিয়ে করার পর ভুল মনে করলো, তখন হতাশায় না ভোগে, বরং অন্য একজনকে বিয়ে করে বাঁচতে চাওয়া উচিত, এই ধরনের একাধিক বিয়েতে দোষের কিছু নাই। তারা তো বিয়েই করছে। অন্য কাউকে নিয়ে তো হোটেলে রাত কাটাচ্ছে না। সবার উচিত বিষয়টি স্বাভাবিকভাবে গ্রহণ করা।

সম্প্রতি সান মিডিয়া প্রযোজিত ‘আড্ডা উইথ মনজু’ নামের একটি অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। গত শুক্রবার (২৬ নভেম্বর) এই সাক্ষাৎকার অনুষ্ঠানটি ‍‘Sun Box’ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে তরুণ অভিনয়শিল্পী শান্তা পাল বলেন, আমাদের চলচ্চিত্রে অতিমূল্যায়িত নায়ক হলেন বাপ্পি চৌধুরী। তার অভিনয় আমার কাছে ‘ম্যানলি’ মনে হয় না। আর কাঁদলেও নকল-নকল একটি ভাব থাকে। অন্যদিকে, অতিমূল্যায়িত নায়িকা হলেন অপু বিশ্বাস। তার ভিডিও’র অংশগুলো ইউটিউবার ব্যবহার করে বলেই আমার মনে হয় অপু বিশ্বাস অতিমূল্যায়িত নায়িকা। তবে মানুষ হিসেবে তিনি অনেক ভাল একজন মানুষ। তিনি আমার পছন্দের একজন মানুষ।

তিনি আরও বলেন, অবমূল্যায়িত নায়ক হলেন সায়মন। সে ভালো কাজ করলেও, তার কাজগুলো তেমন আলোচিত হয় না। আর অবমূল্যায়িত নায়িকা হলেন দীঘি। সে একটি ভালো পরিবার থেকে এসেছে। কিন্তু তার অভিনয় মানসম্মত হচ্ছে না। এর চেয়ে দীঘির ছোটবেলার অভিনয় অনেক ভালো ছিল।

পরীমনি প্রসঙ্গে জনপ্রিয় উপস্থাপিকা ও মডেল শান্তা পাল বলেন, পরীমনি বাবা-মা ছাড়া বড় হয়েছে। একইবারে সে ছন্নছাড়া হয়ে গিয়েছিলো। তাকে চালানোর বা পরামর্শ দেয়ার কেউ নাই। তাই সে খারাপ সঙ্গে যাচ্ছে। এতে তার চলাচলে ভুল হয়ে যাচ্ছে। তবে সে যদি বিষয়গুলো বুঝে ভালো সঙ্গে যায়। তাহলে তার জন্য সুন্দর ভবিষ্যত অপেক্ষা করছে। পরীমনির অভিনয় আমার ভালো লাগে। এছাড়া মাহিয়া মাহির অভিনয়ও ভালো লাগে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দীর্ঘদিন পর প্রকাশ্য এলেন ডা. মুরাদ হাসান 

শওকত জামান, জামালপুর: নানা বিতর্ক...

ব্যক্তিমালিকানা জমিতে আশ্রয়ণের ঘর নির্মাণের অভিযোগ

কামরুজ্জামান স্বাধীন, উলিপুর (কুড়িগ্রাম):...

পরীমনির গায়ে হলুদের ছবি ফাঁস

বিনোদন ডেস্ক: ঢালিউডে আলোচিত চিত্রনায়িকা পরীমনি সম্প্রতি মা...

শাবি ভিসির বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব...

রংপুরে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, রংপুর: রংপুরে একটি যাত্রীবাহী বাসের চাপায়...

ফের শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ অনশনের পর এবার শাহজালাল বিজ্ঞান ও প্...

ফরিদপুরে ১৪ দফা দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

বিভাষ দত্ত, ফরিদপুর: একাত্তরের শহ...

১৫ জন পাচ্ছেন বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার

নিজস্ব প্রতিবেদক: ২০২১ সালের বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা