লাস্যময়ী রূপে হাজির নুসরাত ফারিয়া
বিনোদন

ফের নুসরাত ফারিয়ার চমক (ভিডিও)

বিনোদন ডেস্ক: এবার-ওপার বাংলায় আইটেম গানের রানি নুসরাত ফারিয়া ফের চমক নিয়ে হাজির হয়েছেন। এবারও তিনি চোখ ধাঁধানো কোরিওগ্রাফির সাথে ‘হাবিবি’ গানটির সাথে অ্যারাবিক ঢঙে নেচেছেন। সাড়ে তিন মিনিটের এই ভিডিওচিত্রে লাস্যময়ী রূপে হাজির হয়েছেন এই নায়িকা-গায়িকা।

রোববার (৭ নভেম্বর) শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হলো হয়েছে গায়িকা-নায়িকার তৃতীয় গান ‘হাবিবি’। গানের কথা শুরু হয়েছে, বেবি বেবি হবে কি আমার হাবিবি...। গানটি লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। আর ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন বাবা যাদব।

এ ব্যাপারে ফারিয়া বলেন, এই গানের শুটিংয়ের জন্যে ২০ দিন আগে থেকেই প্রস্তুতি নিচ্ছিলাম। নিজেকে সুন্দর ও ফিট দেখানোর একটা চাপ ছিল মাথায়। তার ওপর আমার থার্ড ইয়ার ফাইনাল পরীক্ষার প্রস্তুতি। শুটিং ছিল ১৪ অক্টোবর আর এর পরদিন ছিল পেপার জমা দেওয়ার তারিখ। মনের ওপর নিয়ন্ত্রণ ধরে রাখতে পারতাম না। বেশিরভাগ সময় খিটখিটে মেজাজের হয়ে থাকতাম। এই গানের জন্যে একটা সিনেমা ছেড়েছি।

তিনি আরও বলেন, ‌‌‘এটা অ্যারাবিক ফিউশন পপ টিউনের একটা গান। এটি আইটেম সংয়ের ঢঙে সুর করা হয়েছে। ভিডিওটাও সেই মাপে তৈরি। আমি বলবো যে এটা আমার সবচেয়ে বিলাসবহুল একটা মিউজিক ভিডিও। কোনোরকম কার্পণ্য করিনি, যতটা পেরেছি ততটাই সুন্দর করে করার চেষ্টা করেছি।’

নুসরাত ফারিয়া বলেন, আসলে প্রতিটা কাজ ভালোবেসে করি। ভালোবেসে কাজ করলে সেটা ভালো হওয়ার সম্ভাবনা থাকে। আমার আগে গান করেছেন দিতি আপা, মৌসুমী আপাসহ অনেকেই। তবে আমার গানে প্রেজেন্টেশন একটু আলাদা থাকে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কন্ট্রোভার্সি নিয়ে ভেবে কেউ তো কাজ করে না। আমিও করিনি। তবে এটা এ যাবত্কালের সেরা একটি কাজ। গানটার জন্যে আমি আসলে রক্ত পানি করা পরিশ্রম করেছি। আমার জীবনের এই ৩ সপ্তাহের কথা চিরদিন মনে থাকবে। এটুকু বলতে পারি।

বিয়ে নিয়ে নুসরাত ফারিয়া বলেন, দেড় বছর আগে বাগদান সারলেও বিয়ে নিয়ে এখন কোনো পরিকল্পনা নেই। আপাতত বিয়ে করছি না। বিয়ে করতে সবকিছু গুছিয়ে নিতে আমার আরও কয়েকমাস সময় লাগবে। সেই সময়টা আমার কাছে নেই। আরও কিছু কাজ জমে আছে। কাজগুলো শেষ করে তবেই বিয়ে।

প্রসঙ্গত, ‘পটাকা’ দিয়ে গায়িকা হিসেবে সামনে এসেছিলেন নুসরাত ফারিয়া। পরে ‘আমি চাই থাকতে’ গানটি নিয়ে এসেছিলেন গায়িকা-নায়িকা। ‘হাবিবি’ তার তিন নম্বর সিঙ্গেল।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা