বিনোদন

সঞ্জয়কে সমকামী ভাবতেন মা নার্গিস

বিনোদন ডেস্ক : সঞ্জয় দত্ত। বলিউডের অত্যাধিক জনপ্রিয় তারকা। তবে বিতর্ক এবং সাফল্য সমানতালে এসেছে তার জীবনে। তারুণ্যে নেশাগ্রস্ত হয়ে পড়া, যৌবনে বোমা হামলার সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে কারাভোগ, আর অসংখ্য নারীসঙ্গী; এমন বৈচিত্র্যে ভরা ব্যক্তি তিনি।

এসব বিতর্ক তার জনপ্রিয়তা কিংবা বক্স অফিসের সাফল্য কমাতে পারেনি। সঞ্জয় তার সিনেমাটিক জীবনে অসংখ্য নারীর সঙ্গে প্রেম করেছেন এবং তাদের শয্যাসঙ্গী হয়েছেন।

মজার বাপার হল, সঞ্জয়ের মা নার্গিস মনে করতেন, ছেলে সমকামী! ছেলেকে নিয়ে একবার কথা বলতে গিয়ে প্রিয় বন্ধুকে নার্গিস জানিয়েছিলেন, যেকোনো ছেলে বন্ধু এলেই ঘরের দরজা বন্ধ করে দিতেন সঞ্জয়। এরপর থেকেই সঞ্জয়কে নিয়ে সন্দেহ বাড়তে থাকে তার।

অন্যদিকে নিজের আত্মজীবনীতে সঞ্জয় দত্ত বলেছেন, তিনি এতো নারীর সঙ্গী হয়েছেন যে, সেটার হিসাবও তার কাছে নেই। তবে সংখ্যাটা প্রায় ৩৫০ বলে উল্লেখ করেছেন অভিনেতা!

ছোটবেলায় পড়াশোনার প্রতি বিন্দুমাত্র আগ্রহ ছিল না সঞ্জয়ের। কেবল বাবা সুনীল দত্তের নির্দেশেই তিনি কলেজে গিয়ে স্নাতক সম্পন্ন করেন। আর বাবার হাত ধরেই তিনি আত্মপ্রকাশ করেন সিনেমায়। ১৯৮১ সালে মুক্তি পায় সঞ্জয়ের প্রথম সিনেমা ‘রকি’। দুঃখজনক ব্যাপার হলো, সেই সিনেমা মুক্তির আগেই তার মা মারা গিয়েছিলেন।

মায়ের আকস্মিক মৃত্যুতে হতাশ হয়ে পড়েন সঞ্জয়। সেই হতাশা থেকে মাদকের নেশায় ডুবে যান তিনি। এতোটাই বিধ্বস্ত হয়ে পড়েছিলেন যে, সেই অবস্থা থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসাও ছিল অবিশ্বাস্য। তবে শেষ পর্যন্ত কামব্যাক করেন সাঞ্জু। আর মাতিয়ে তোলেন বলিউডকে।

খ্যাতিমান এই অভিনেতা আক্রান্ত হয়েছিলেন ক্যানসারেও। সেই ক্যানসারের থাবা থেকে মুক্তি লাভ করে এখন সুস্থ আছেন। নিয়মিত কাজ করছেন সিনেমায়। গত বছরই তার অভিনীত ‘সড়ক ২’ এবং ‘তরবাজ’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে। এছাড়া বর্তমানে তার হাতে রয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’, ‘শামশেরা’, ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’র মতো বিশাল আয়োজনের সিনেমাগুলো।

উল্লেখ্য, আজ ২৯ জুলাই সঞ্জয় দত্তের জন্মদিন। ১৯৫৯ সালের এই দিনে নির্মাতা সুনীল দত্ত ও অভিনেত্রী নার্গিসের ঘরে জন্মগ্রহণ করেছিলেন তিনি।

সান নিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

ত্রিশালে নতুন করে ত্রাস সৃষ্টি করছে কিশোর গ্যাং

মো. মনির হোসেন, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার...

ইসরাইলের হামলায় ৮ হিজবুল্লাহ নিহত

আন্তর্জাতিক ডেস্ক: দক্ষিণ লেবাননে...

বিএসএমএমইউয়ে দায়িত্ব নিলেন নতুন উপাচার্য

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ ম...

ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪

জেলা প্রতিনিধি : চট্টগ্রামের পতেঙ্গায় নোঙ্গররত ফিশিং বোটে অগ...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা