ছবি: সংগৃহীত
সারাদেশ

ঐক্যবদ্ধভাবে সোনার বাংলা নির্মাণ সম্ভব 

নিনা আফরিন, পটুয়াখালী: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো. মহিববুর রহমান মহিব এমপি বলেছেন, সাংবাদিক, রাজনীতিবিদ ও সরকার ঐক্যবদ্ধভাবে কাজ করলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ সম্ভব হবে। দলের প্রতি সকলকে আনুগত থাকতে হবে।

আরও পড়ুন: কক্সবাজার থেকে যাচ্ছে সেন্টমার্টিনের জাহাজ

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় কুয়াকাটায় হোটেল খান প্যালেস প্রাঙ্গণে পটুয়াখালী প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।

পটুয়াখালী প্রেসক্লাব সভাপতি মো. জাফর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য ও জাপার কো চেয়ারম্যান এবিএম রুহুল আমীন হাওলাদার, জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, পুলিশ সুপার সাইদুল ইসলাম, দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী আশরাফ, ঢাকাস্থ পটুয়াখালী সাংবাদিক সমিতির সভাপতি ও বাসসের বিশেষ প্রতিনিধি শহিদুল ইসলাম রানা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট সুলতান আহমেদ মৃধা ও কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার।

আরও পড়ুন: বিশ্ব ডাল দিবস

এর আগে মন্ত্রী কুয়াকাটা পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করেন। বর্ধিত সভায় মন্ত্রী বলেন, যারা জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেছেন, তাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারেন এজন্য নৌকায় ভোট দিয়েছে।

সন্ত্রাস চাঁদাবাজ ও সহিংসতা প্রতিরোধে আপনাদের আওয়ামী লীগের নেতৃবৃন্দের সতর্ক থাকতে হবে। সন্ত্রাস, দুর্নীতি, ভূমি দখল ও শালিস বাণিজ্য মুক্ত কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর ও কুয়াকাটা গঠন করবো। এটা আমার নির্বাচনী ওয়াদা ছিল।

আমরা যারা রাজনীতি করি, তাদের সবার আগে দল। দল আছে বলেই আমরা আছি। আমরা সৌভগ্যবান যে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করতে পারছি।

আরও পড়ুন: বিএনপি নেতাদের বক্তব্য বিশ্বাসযোগ্য না

এ সময় ওয়ার্ড আওয়ামী লীগের দাবির প্রেক্ষিতে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ন কমিটি নতুনভাবে করার জন্য কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদারকে নির্দেশ দেন প্রতিমন্ত্রী।

কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সহসভাপতি মো. তৈয়বুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কুয়াকাটা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জি, পৌর প্যানেল মেয়র মো. মনির শরীফ, পৌর কাউন্সিলর আবুল হোসেন ফরাজী, মো. মজিবর রহমান, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম আকন প্রমুখ।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় কৃষি উদ্যোক্তা তৈরির কারিগর সাইদুল ইসলাম

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের ভালুকায় কৃষি কাজে শি...

পটুয়াখালীতে ৫ বীরঙ্গণা নারীক সংবধর্না

নিনা আফরিন, পটুয়াখালী : পটুয়াখালীতে জীবিত ৫ জন বীরঙ্গণাকে সং...

বিয়ে করলেন সোনাক্ষী-জহির

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অ...

ভালুকায় শিক্ষার্থীদের মাঝে বৃত্তির চেক প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ভালুকায় ২০২৩ সালের পিএসসি, জেএ...

ফের ফারাক্কা চুক্তি 

আন্তর্জাতিক ডেস্ক: নতুন সরকার গঠন...

ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও...

বাড়ল স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : দেশের বাজারে ফের স্বর্ণের দাম বেড়েছে। মঙ্...

ভালুকায় শিক্ষার্থীদের মাঝে বৃত্তির চেক প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ভালুকায় ২০২৩ সালের পিএসসি, জেএ...

নয়াপল্টনে বিস্ফোরণে আহত ৩

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্য...

হানিয়া পরিবারের ১০ সদস্যসহ ২৮ জনকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক : গাজা উপত্যকায় ইসরায়েলি দখলদার বাহিনীর ব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা