সংগৃহত ছবি
সারাদেশ

উপজেলা চেয়ারম্যানকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের ওপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। এ সময় ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়।

আরও পড়ুন: স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে সাঘাটা উপজেলার গটিয়া গ্রাম থেকে বাড়ি ফেরার পথে হাট ভরতখালী মোড়ে এই হামলার ঘটনা ঘটে। জাহাঙ্গীর কবিরকে গুরুতর অবস্থায় প্রথমে গাইবান্ধা সদর হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির গাইবান্ধা জেলা যুবলীগের সহ-সভাপতি। তিনি প্রয়াত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার ভাগনে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীর নির্বাচনী এজেন্ট ছিলেন জাহাঙ্গীর কবির।

আরও পড়ুন: ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

ফারজানা রাব্বী বুবলী ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মেয়ে। দলের মনোনয়ন বঞ্চিত হয়ে ফারজানা রাব্বী বুবলী স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে ট্রাক প্রতীকে পেয়েছেন ৬৩ হাজার ৫২৬ ভোট। আসনটিতে নৌকার প্রার্থী মাহমুদ হাসান রিপন ১ লাখ ৭ হাজার ৩৯৭ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হন।

সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন বলেন , সোমবার বিকেলে বাড়ি ফেরার পথে হাট ভরতখালী মোড়ে পথরোধ করে একদল দুর্বৃত্ত। এ সময় দুর্বৃত্তরা সিএনজিচালিত অটোরিকশা থেকে জাহাঙ্গীর কবিরকে নামিয়ে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। ধারণা করা হচ্ছে, নির্বাচনী জেরেই জাহাঙ্গীর কবিরের ওপর হামলার ঘটনা ঘটেছে। তবে কারা এই হামলায় জড়িত তা এখনো জানা যায়নি। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

সান নিউজ/এএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

মে মাসে ৮ দিনেই বজ্রপাতে ৪৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চলতি মে মাসের গত ৮ দিনে সারা দেশে বজ্রপাতে...

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (১০ মে) বেশ কিছু...

গাজায় গণহত্যা বন্ধের দাবিতে ঠাকুরগাঁওয়ে সমাবেশ 

ঠাকুরগাঁও প্রতিনিধি: গাজায় গণহত্য...

ভিসা প্রক্রিয়া সহজ করার আশ্বাস ভারতের

নিজস্ব প্রতিবেদক: গত বছর ১৬ লাখ ব...

মে মাসে ৮ দিনেই বজ্রপাতে ৪৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চলতি মে মাসের গত ৮ দিনে সারা দেশে বজ্রপাতে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা